এ কী করলেন জয়া

অভিনেত্রী জয়া আহসানকে কে না চেনে? ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দায় তার সরব উপস্থিতি। নিজের অভিনয় প্রতিভায় সব শ্রেণির দর্শকের জনপ্রিয়তা পেয়েছেন। এপার বাংলা, ওপার বাংলা দু’জায়গাতেই তার গ্রহণযোগ্যতা রয়েছে। কলকাতার বেশ কয়েকটি ছবিতে অভিনয়ও করেছেন। সবশেষ তিনি অভিনয় করেছেন টালিউড ছবি ‘রাজ কাহিনী’তে।

১৬ অক্টোবর মুক্তি পাওয়া এ ছবিতে জয়াকে দেখা যায় ভিন্ন রূপে। এতে দেখা যায়, এক জনকে মাটিতে ফেলে তার উপর উঠেছেন তিনি। আর তার হাতটা নিজের বুকের মধ্যে টেনে নিয়ে জিজ্ঞেস করছেন, এটা কী জানোছ? এটার নাম ছাতি। মাংসপিণ্ড। এটা দিয়া মায়েরা বাচ্চাদের দুধ খাওয়ায়। এর পর ওই হাতটা নিজের নিম্নাঙ্গের দিকে টেনে নিয়ে বলেন, এটার নাম জমিন………. জয়ার অভিনীত এ দৃশ্য দেখে একটু হকচকিয়ে যাওয়ার কথা। এমন দৃশ্যে যে কখনও দেখা যায়নি তাকে।

অবশ্য করারই বা কী আছে। ছবির চরিত্রের প্রয়োজনেই তাকে এমন দৃশ্য করতে হয়েছে। এ ছবিতে ১১ জন পতিতার মধ্যে জয়াও যে একজন। ছবিতে তার চরিত্রের নাম রুবিনা।

১৯৪৭ সালের দেশভাগকে কেন্দ্র করে রাজকাহিনী ছবিটি নির্মিত। গত ১৬ অক্টোবর রাজকাহিনী ছবিটি মুক্তি পেয়েছে কলকাতার প্রেক্ষাগৃহে। ছবিটি পরিচালনা করেছেন অরিন্দম শীল।

ভিডিও দেখতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর