দুর্গাপূজায় কোনো নাশকতার আশঙ্কা নেই: র‌্যাব ডিজি

হাওর বার্তা ডেস্কঃ শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিতে দেশজুড়ে র‌্যাবের কঠোর নজরদারি অব্যাহত রয়েছে। গোয়েন্দা তথ্য অনুযায়ী এবারের দুর্গাপূজায় কোনো ধরনের নাশকতার আশঙ্কা নেই বলে জানিয়েছেন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। বিস্তারিত..

করোনার দ্বিতীয় ঢেউ : শ্রীলঙ্কায় কারফিউ জারি

প্রথম ধাক্কা ভালো ভাবেই সামলে ছিল দক্ষিণ এশিয়ার দ্বীপ রাষ্ট্র শ্রীলঙ্কা। ‘পার্ল অব ইন্ডিয়ান ওশান’ বা ‘ভারত মহাসাগরের মুক্তা’ নামে পরিচিত দেশটি করোনাভাইরাসের দ্বিতীয় ধাক্কায় বিপর্যস্ত। পরিস্থিতি এতোটাই আশঙ্কাজনক যে, বিস্তারিত..

সেন্টমার্টিনে আটকা পড়েছেন ৪ শতাধিক পর্যটক

হাওর বার্তা ডেস্কঃ বৈরী আবহাওয়ার কারণে কক্সবাজারের সেন্টমার্টিনে আটকা পড়েছেন ৪ শতাধিক পর্যটক। মধ্য বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপের কারণে বৃহস্পতিবার পর্যটকরা সেখান থেকে ফিরতে পারেননি। আবহাওয়া অধিদফতর জানায়, মধ্য বঙ্গোপসাগরে সৃষ্টি বিস্তারিত..

যত দ্রুত সম্ভব রোহিঙ্গাদের নিজ দেশে ফিরতে হবে: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গাদের তাদের নিজ দেশে ফিরতে ইচ্ছুক হওয়ায় আন্তর্জাতিক সম্প্রদায়ের উচিত আন্তরিকভাবে তাদের প্রত্যাবাসনের পরিবেশ তৈরিতে কাজ করা। যত দ্রুত সম্ভব রোহিঙ্গাদের নিজ দেশে ফিরে যেতে হবে- বলেছেন বিস্তারিত..

আজারবাইজানকে সাহায্যে সেনা পাঠাতে দ্বিধা করবে না তুরস্ক

হাওর বার্তা ডেস্কঃ আজারবাইজান আহ্বান জানালে দেশটিকে সহায়তায় তুরস্ক সেনা এবং সামরিক সরঞ্জাম পাঠাতে দ্বিধা করবে না বলে জানিয়েছেন তুর্কি ভাইস প্রেসিডেন্ট ফুয়াত ওকট্যা। বুধবার (২১ অক্টোবর) তিনি এ মন্তব্য করেন। বিস্তারিত..

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আরও বাড়াতে পারে

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনা ভাইরাস পরিস্থিতির মধ্যে শিক্ষার্থীদের সুরক্ষা ও নিরাপত্তার কথা চিন্তা করে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আরও বাড়াতে পারে শিক্ষা প্রতিষ্ঠানের ছুটির সময়। বৃহস্পতিবার (২২ অক্টোবর) এমন ধারণাই পাওয়া বিস্তারিত..

সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি

হাওর বার্তা ডেস্কঃ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, জনস্বার্থে বিসিএস (পুলিশ) ক্যাডারের এই কর্মকর্তাদের বদলি ও পদায়ন করা হলো। বদলি ও পদায়ন হওয়া বিস্তারিত..

পটুয়াখালী রাঙ্গাবালীতে ঢেউয়ের তোড়ে স্পিডবোট ডুবি

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার কোড়ালিয়া থেকে পানপট্টির উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী স্পিডবোট ডুবির ঘটনা ঘটেছে। এতে এক চালকসহ ১৩ যাত্রীকে জীবিত উদ্ধার হলেও পাঁচজন নিখোঁজ রয়েছে। বৃহস্পতিবার বিস্তারিত..

তিন রাষ্ট্রপতির সন্তানকে নিয়ে চমক চায় কিশোরগঞ্জবাসী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম কাউন্সিল অনুষ্ঠানের পর ঘোষিত কেন্দ্রীয় কমিটিতে কিশোরগঞ্জের কোনো রাজনৈতিক ঠাঁই না পাওয়ার পরও হাল ছাড়েনি কিশোরগঞ্জবাসী। এবার তিন রাষ্ট্রপতির সন্তান জিল্লুর রহমানপুত্র বিসিবির বিস্তারিত..

সংসদ সদস্য সৈয়দা জাকিয়া নূর লিপির শুভ জন্মদিন

হাওর বার্তা ডেস্কঃ হোসেনপুর -কিশোরগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ও অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম মেয়ে আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক  সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন হোসেনপুর -কিশোরগঞ্জ উন্নয়নের কারিগর ডা বিস্তারিত..