প্রধানমন্ত্রীর জন্মদিনে সাকিবের শুভেচ্ছা

হাওর বার্তা ডেস্কঃ আজ (২৮ সেপ্টেম্বর) মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন। বিশেষ এই দিন উপলক্ষে শুভেচ্ছা বার্তা দিয়েছেন অনেক ক্রিকেটার। বাদ যাননি টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানও। শুভেচ্ছা বার্তায় বিস্তারিত..

নিকলীতে বর্ষার পানি বৃদ্ধিতে আমন ধান ও সবজী পানির নিচে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের নিকলী উপজেলা হাওর এলাকা হিসাবে মানুষের কাছে পরিচিত একটি নাম । এলাকার উচু জমি থেকে বর্ষার পানি নেমে যাওয়ায় এবং এবার ধানের মুল্য বেশী হওয়ায় কৃষকেরা বিস্তারিত..

স্বচ্ছ সিল্কে স্বর্ণাক্ষরে কুরআন লিখেছেন আজারবাইজানের নারী

হাওর বার্তা ডেস্কঃ স্বচ্ছ সিল্কের পাতায় স্বর্ণের অক্ষরে কুরআন লিখেছেন আজারবাইজানের নারী চিত্রশিল্পী তানজালে মেম্মেদজাদে। গোটা কুরআনের এমন অলঙ্করনে বিশ্বজুড়ে আলোচনায় আসেন তিনি। তিন বছরের চেষ্টায় তিনি এই কাজে সফল বিস্তারিত..

বিদেশী পাসপোর্ট প্রস্তুতকারক মাসুমকে আটক করেছে এনএসআই ও র‌্যাব

হাওর বার্তা ডেস্কঃ ইসরাইল, স্পেন, তুরস্ক, ক্যামেরন,এবং ইউরোপের বেশিরভাগ দেশের পাসপোর্টই তৈরি করতেন সিলেটের বাসিন্দা মাসুম আহমেদ। গতকাল গোপন সংবাদের ভিত্তিতে সরকারের গোয়েন্দা সংস্থা এনএসআই ও র্যাব-১৪ তাকে আটক করে। বিস্তারিত..

ফেসবুকে ‘কাপল চ্যালেঞ্জ’-এ ভয়াবহ বিপদ

হাওর বার্তা ডেস্কঃ ফেসবুকের নতুন ট্রেন্ড হয়েছে #‌CoupleChallenge। অনেকেই নিজের পার্টনারের সঙ্গে ছবি পোস্ট করছেন। সঙ্গে দিচ্ছেন এই হ্যাশট্যাগ। আর এতে অজান্তেই ডেকে আনছেন নিজের বিপদ।‌ এমনটাই আশঙ্কা করছেন সাইবার বিস্তারিত..

হাওর বার্তা ডেস্কঃ ইসরাইল, স্পেন, তুরস্ক, ক্যামেরন,এবং ইউরোপের বেশিরভাগ দেশের পাসপোর্ট ও ভিসা তৈরি করে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছে সিলেটের মাসুম আহমেদ নামের এক প্রতারক। স্পেনের একটি পাসপোর্ট তৈরিতে বিস্তারিত..

গবেষণা: নারীদের চেয়ে দ্বিতীয় হার্ট অ্যাটাকের ঝুঁকি বেশি পুরুষের

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বে স্বাভাবিক মৃত্যুর চেয়ে হার্ট অ্যাটাকে মৃত্যুর সংখ্যা নেহাত কম নয়। বরং গড়পড়তাই বেশিই বলা যায়। এর অনেক কারণ থাকতে পারে। অন্যান্য অনেক রোগ থেকে হার্ট অ্যাটাক হতে পারে। তবে বিস্তারিত..

সৌদিতে কাজে ফিরতে আগ্রহীদের যে নির্দেশনা দিলো মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ সৌদি দূতাবাসের ভিসা প্রার্থীরা এবং সৌদি এয়ারলাইন্স ও বাংলাদেশ বিমানে টিকিট করতে ইচ্ছুকদের মন্ত্রণালয়ের পক্ষ থেকে প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়েছে। পররাষ্ট্র মন্ত্রণালয় এক সংবাদ বিজ্ঞপ্তিতে সৌদি ফিরতে বিস্তারিত..

আশ্বিন মাসে যেসব কৃষি কাজ করা লাভজনক

হাওর বার্তা ডেস্কঃ কাশফুলের শুভ্রতা, দিগন্ত জোড়া সবুজ আর সুনীল আকাশে ভেসে বেড়ানো চিলতে সাদা মেঘ আমাদের মনে করিয়ে দেয় বর্ষার শেষে আনন্দের বার্তা নিয়ে শরৎ এসেছে। সুপ্রিয় কৃষিজীবী ভাইবোন, বিস্তারিত..

দেশে একদিনে ৩২ মৃত্যু, বেড়েছে আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৩২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ১৯৩ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার বিস্তারিত..