হোয়াইট টি’র দাম ও কদর বেশি

হাওর বার্তা ডেস্কঃ ন্যাশনাল টি কোম্পানি (এনটিসি) মৌলভীবাজারের চাম্পারায় চা বাগানের উৎপাদিত সিলভার নিডল গ্রেডের ‘হোয়াইট টি’ এর দাম ও কদর বেশি। বিচক্ষণ ব্যবস্থাপকের উদ্যোগে কষ্টসাধ্য, গুণগত মানসম্পন্ন ও সময়বহুল বিস্তারিত..

করোনায় দেশে আরো ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২১৩২

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৩২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট ৪ হাজার ২০৬ জন কোভিড রোগী মারা গেলেন। এই সময়ে ২ হাজার ১৩১ বিস্তারিত..

সানি লিওন ভর্তি হচ্ছেন কলকাতার আশুতোষ কলেজে

হাওর বার্তা ডেস্কঃ কলেজে ভর্তির মেরিট লিস্টে তাঁর নাম প্রথমে। চারশোয় চারশো নম্বর পেয়ে বলিউড সুন্দরী সানি লিওন কলকাতার আশুতোষ কলেজে ইংরেজি অনার্সে ভর্তির সুযোগ পেয়েছেন। শুক্রবার কলেজটির ওয়েবসাইটে এই বিস্তারিত..

যে ৫ সহজলভ্য খাবারে সুস্থ থাকবে শরীর

হাওর বার্তা ডেস্কঃ প্রতিদিন খাদ্য তালিকায় যদি আয়রন রাখা যায় সেক্ষেত্রে একাধিক রোগের হাত থেকে মুক্তি পাওয়া সম্ভব। প্রতিদিনের খাদ্য তালিকায় নির্দিষ্ট পরিমাণে আয়রন বা লোহা থাকাটা অত্যন্ত জরুরি। সহজলভ্য বিস্তারিত..

গরুর বাট থেকে কি সত্যিই সাপ দুধ খায়

হাওর বার্তা ডেস্কঃ গোয়ালা সকাল বেলায় গেলেন গরুর দুধ দোয়াতে। অতঃপর তিনি দেখলেন, গরুর বাট শুকনো। তিনি ভাবলেন নিশ্চয়ই সাপে দুধ খেয়ে গেছে! প্রমাণ হিসেবে তিনি গরুর পেছনের পায়ে সাপের বিস্তারিত..

আলিয়া আবারও গায়িকা

হাওর বার্তা ডেস্কঃ ক’দিন পরই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে যাচ্ছে মহেশ ভাট পরিচালিত ‘সড়ক টু’। এরইমধ্যে ভক্তদের জন্য নতুন এক চমক নিয়ে হাজির হয়েছেন ছবিটির অভিনেত্রী আলিয়া ভাট। ‘সড়ক বিস্তারিত..

আসছে শাওন-প্রকৃতির ‘দারুণ অফার’

হাওর বার্তা ডেস্কঃ জিসান এবং জিনিয়া জোড়া কবুতর। জিনিয়ার বাবা বিদেশে থাকেন। তিনি দেশে এলেই জিসানের সঙ্গে জিনিয়ার বিয়ে। কিন্তু জিসানের ভেতরে সন্দেহের ভূত ঢুকিয়ে দেয় পাভেল। বলে বিয়ে করার বিস্তারিত..

এইচএসসি পরীক্ষা: যা বলছে শিক্ষা মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ এইচএসসি ও সমমানের পরীক্ষা নিয়ে আবারও অবস্থান স্পষ্ট করেছে শিক্ষা মন্ত্রণালয়। স্বাস্থ্য ঝুঁকি থাকায় কখন এইচএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হবে সে বিষয়ে কোন সিদ্ধান্ত নেয়া হয়নি বিস্তারিত..

হঠাৎ বাড়ল পেঁয়াজ-আদার দাম

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ দেড় মাস ধরে সবজির বাজার মধ্যবিত্তেরও নাগালের বাইরে। ভোক্তারা অধীর আগ্রহে তাকিয়ে আছে রবি (শীত) মৌসুমের সবজির দিকে। বন্যা দীর্ঘায়িত হওয়ায় এখনো প্রায় সব ধরনের সবজির বিস্তারিত..

কানাডায় সি আর দত্ত স্মরণে ভার্চুয়াল আলোচনা

হাওর বার্তা ডেস্কঃ কানাডার ক্যালগেরিতে মহান মুক্তিযুদ্ধের ৪নং সেক্টরের কমান্ডার বীরউত্তম সি আর দত্ত স্মরণে ‘মহান মুক্তিযুদ্ধে বীর উত্তম সি আর দত্ত এবং প্রেক্ষাপট বাংলাদেশ’ শিরোনামে ভার্চুয়াল আলোচনা অনুষ্ঠিত হয়েছে। বিস্তারিত..