মাত্র ৫৩ সেকেন্ডের মাথায় গোলে করেন এমবাপ্পে

হাওর বার্তা ডেস্কঃ ফ্রান্সে আপাতত পেশাদার ফুটবল লীগের কোনো খেলা নেই। তবে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) হয়ে মাঠ মাতিয়ে যাচ্ছেন  নেইমার-এমবাপ্পেরা। গতকাল প্রীতি ম্যাচে ঘরের মাঠ পার্ক ডি প্রিন্সেসে তারা বিস্তারিত..

পথ ভুলে লোকালয়ে চিত্রা হরিণ, সুন্দরবনে অবমুক্ত

হাওর বার্তা ডেস্কঃ পথ ভুলে লোকালয়ে চলে আসা একটি চিত্রা হরিণ আটক করে সুন্দরবনে অবমুক্ত করেছে বনবিভাগ। বুধবার (২২ এপ্রিল) ভোর ৫টার দিকে সুন্দরবন থেকে পথ ভুলে সাতক্ষীরার শ্যামনগরের আটুলিয়া বিস্তারিত..

মোশাররফ-সহিদুলকে চুক্তিতে রাষ্ট্রদূত নিয়োগ

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সাবেক চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন ভূঁইয়া এবং বিমসটেক মহাসচিব মো. সহিদুল ইসলামকে রাষ্ট্রদূত হিসেবে নিয়োগ দিয়েছে সরকার। বুধবার এ সংক্রান্ত আদেশ জারি করেছে বিস্তারিত..

সিভিএফের দূত হলেন সায়মা ওয়াজেদ পুতুল

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুল ক্লাইমেট ভালনারেবল ফোরামের (সিভিএফ) বিষয়ভিত্তিক দূত হিসেবে মনোনীত হয়েছেন। বুধবার (২২ জুলাই) পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ বিস্তারিত..

হ্যান্ড স্যানিটাইজার ঢালতে গিয়ে আগুনে দগ্ধ চিকিৎসক দম্পতি

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর হাতিরপুলের একটি বাসায় হ্যান্ড স্যানিটাইজর থেকে লাগা আগুনে দগ্ধ হয়েছেন এক চিকিৎসক দম্পতি। এই দুর্ঘটনায় আহত দম্পতি হলেন- ডাঃ রাজিব ভট্টাচার্য (৩৬) ও তার স্ত্রী ডাঃ বিস্তারিত..

বিরল সোনালি বাঘের দেখা মিলল করোনাকালে

হাওর বার্তা ডেস্কঃ আমাদের চারপাশে রয়েছে নানা বৃক্ষরাজি আর প্রাণীকূল। বিভিন্ন প্রজাতি এবং সবুজায়ন একে অপরের সঙ্গে সহাবস্থান করে। তবে অনেক কিছুই আজ হারিয়ে গেছে পৃথিবী থেকে। অতিরিক্ত জনসংখ্যার জায়গা বিস্তারিত..

করোনায় মারা গেলেন কিশোরগঞ্জ ইটনা উপজেলার বড়িবাড়ি ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ ভূঞা

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস কোভিড-১৯ আক্রান্ত হয়ে কিশোরগঞ্জের ইটনা উপজেলার বড়িবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রউফ ভূঞা ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মঙ্গলবার (২১ জুলাই) বিস্তারিত..

করোনা সংকটে ভারতে সোনার দামে রেকর্ড

হাওর বার্তা ডেস্কঃ করোনা মহামারিতে অর্থনৈতিক সংকটের প্রেক্ষাপটে বিশ্বের অন্যান্য দেশের মতো ভারতেও বেড়েছে সোনার দাম। বুধবার তা রেকর্ড পর্যায়ে বলে প্রতিবেদন প্রকাশ করেছে বার্তা সংস্থা রয়টার্স। বুধবার দিনের শুরুতেই বিস্তারিত..

ইঞ্জিনচালিত ছোট ছোট নৌকায় চড়ে হাওরের জন্মভিটায় ভালোবাসা মমত্ববোধে স্মৃতিকাতর রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ একদিকে বাবার স্নেহে আগলে রাখা ছোট ভাই মো. আবদুল হাইয়ের কফিন, অন্যদিকে জন্মস্থান হাওরের প্রতি ভালোবাসার গভীর টান। এই অভিন্ন দুই অনুভূতি, ভালোবাসা মমত্ববোধ মিলেমিশে রাষ্ট্রপতি গত বিস্তারিত..

অক্সফোর্ডের টিকার সম্ভাব্য দাম জানালো ভারতের উৎপাদক সংস্থা

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনাভাইরাসের যে টিকার জন্য গোটা বিশ্ব চেয়ে আছে সেই অক্সফোর্ডের টিকার সম্ভাব্য দাম জানিয়েছে ভারতের উৎপাদক সংস্থা সেরাম ইনস্টিটিউটের প্রধান আদর পুনাওয়ালা। ভারতে এই টিকার কত বিস্তারিত..