কমলা রঙ ওষুধ কোন রোগ নিরাময় করে জানেন কি

হাওর বার্তা ডেস্কঃ প্রতিটি মানুষের জীবনেই রঙ দারুন ভাবে প্রভাব ফেলে। আর এই কারণেই মানুষ এই বিষয়টিকে অনেক গুরুত্ব দিয়ে থাকে।  পৃথিবীতে অনেক অনেক রকম রঙ রয়েছে। তবে কোন রঙ বিস্তারিত..

কিশোরগঞ্জে ১৫০ পিস ইয়াবাসহ নাঈম ও মো. রিয়াজ উদ্দিন আটক করেছে র‌্যাব

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে ১৫০ পিস ইয়াবাসহ নাঈম (২৬) ও মো. রিয়াজ উদ্দিন (৪৩) নামে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শনিবার (১৬ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-২, বিস্তারিত..

কিশোরগঞ্জে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা উগ্রবাদ প্রতিরোধে করণীয় বিষয়ে সেমিনার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা ও সদস্যদের নিয়ে উগ্রবাদ প্রতিরোধে করণীয় বিষয়ে সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৭ নভেম্বর) সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সেমিনারের উদ্বোধন করেন পুলিশ বিস্তারিত..

আগামি ২৭ নভেম্বর ধার্য করেছেন আদালত হলি আর্টিজান হামলা মামলার রায়

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর গুলশানে হলি আর্টিজান রেস্টুরেন্ট অ্যান্ড বেকারিতে জঙ্গি হামলা মামলার রায় ঘোষণার তারিখ আগামি ২৭ নভেম্বর ধার্য করেছেন আদালত। রোববার রাষ্ট্রপক্ষ এবং আসামিপক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষে ঢাকার বিস্তারিত..

আগামীতে ভরা মৌসুমে পেঁয়াজ আমদানি বন্ধের চিন্তা সরকারেরঃ কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আগামীতে ভরা মৌসুমে কৃষকের ন্যায্য দাম পাওয়া নিশ্চিত করতে পেঁয়াজের আমদানি বন্ধ রাখার চিন্তা করছে সরকার। ইতোমধ্যে এ বিষয়ে নীতিগত সিদ্ধান্ত নেয়া হয়েছে। এর ফলে দেশের পেঁয়াজ চাষীরা বিস্তারিত..

প্রতিবন্ধী ভাইকে নিয়ে জীবন যুদ্ধে অসহায় সাকিম

হাওর বার্তা ডেস্কঃ হামাকে বাড়িত কেউ আসে না! আব্বা-মা ও বোনুক হারা হামরা দিশেহারা। খ্যায়া না খ্যায়া জীবন পার করোছি। যে বাড়িত থাকি এটার কত টুকু হামাদের তাও জানা নাই। বিস্তারিত..

এটা খুব ইতিবাচক দিক

হাওর বার্তা ডেস্কঃ ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর থেকেই গানের জগতে ব্যস্ত হয়ে পড়েন মৌসুমী অক্তার সালমা। এরপর বেশ কিছু জনপ্রিয় গান তিনি উপহার দেন। পাশাপাশি দেশ-বিদেশের শো নিয়েও বিস্তারিত..

জন্মদিনে আজ থাকছেন ভিন্নধর্মী এক আয়োজনে

হাওর বার্তা ডেস্কঃ উপমহাদেশের  খ্যাতিমান সংগীতশিল্পী রুনা লায়লার আজ ৬৭তম জন্মদিন। দিনটি উদযাপন উপলক্ষে ভিন্নধর্মী এক আয়োজনে থাকছেন তিনি। ভারতীয় টিভি চ্যানেল ‘স্টার জলসা’ বিশেষ এই আয়োজনের উদ্যোগ নিয়েছে। ‘স্টার বিস্তারিত..

আসছে বাংলাদেশে নির্মিত থ্রিডি অ্যানিমেটেড ফিল্ম টুমরো

হাওর বার্তা ডেস্কঃ দীপ্ত টিভিতে আসছে বাংলাদেশে নির্মিত থ্রিডি অ্যানিমেটেড ফিল্ম ‘টুমরো’। জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সচেতনতা তৈরি করার উদ্দেশে নির্মিত এই ফিল্মটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে আগামী ২৯শে নভেম্বর সন্ধ্যা ৭ বিস্তারিত..

এবার অন্যরকম অভিজ্ঞতায় ঝিলিক

হাওর বার্তা ডেস্কঃ চ্যানেল আই-সেরাকণ্ঠ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর নিয়মিত গান করে যাচ্ছেন ঝিলিক। এরইমধ্যে তার গাওয়া বেশকিছু গানই প্রশংসিত হয়েছে। বর্তমানে শো এবং নতুন গানে সরব তিনি। এর বাইরে বিস্তারিত..