গণপিটুনিতে জড়িতদের আইনের আওতায় আনা হবে

হাওর বার্তা ডেস্কঃ গুজবে কান দিয়ে দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করা রাষ্ট্রবিরোধী কাজের শামিল। এছাড়া গণপিটুনি দিয়ে মানুষ মারাকে বড় ধরনের অপরাধ হিসেবে উল্লেখ করে এগুলো থেকে বিরত থাকার নির্দেশ বিস্তারিত..

বিদেশগামী কর্মীদের জন্য বাধ্যতামূলক বিমা

হাওর বার্তা ডেস্কঃ বিদেশগামী বাংলাদেশি কর্মীদের নিরাপত্তা নিশ্চিত করতে তাদের বাধ্যতামূলকভাবে বিমার আওতায় আনার উদ্যোগ নিয়েছে সরকার। এ বিমা হবে কর্মীবান্ধব ও প্রতিযোগিতামূলক। এ বিষয়ে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় বিস্তারিত..

পুরুষের তারুণ্য ধরে রাখবে যে খাবার

হাওর বার্তা ডেস্কঃ সুস্থ ও তারুণ্য ধরে রাখতে কিছু খাবার পুরুষের জন্য অতি প্রয়োজনীয়। নিয়মিত এমন খাবার পুরুষের জন্য দারুন উপকারী। এইসব খাবার খেলে ভালো থাকবে আপনার শরীর, সেই সঙ্গে বিস্তারিত..

সবুজে মিশে থাকে সুমিষ্ট ‘সোনা-কপালি হরবোলা’

হাওর বার্তা ডেস্কঃ চা বাগানের বাংলোগুলো গাছগাছালিতে পূর্ণ। তার কোনো একটিতে দুপুর নির্জনতা। উত্তাপ নিয়ে দীর্ঘতর হচ্ছে দুপুর। ধেয়ে আসা বাতাসের দেখা নেই। গরম তার সীমাকে অতিক্রম করেছে তখন। একটু বিস্তারিত..

বিতর্ক এড়াতে ধোনি যাচ্ছেন সেনাবাহিনীতে

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বকাপে ভারতীয় দলের ব্যর্থতার জেরে মহেন্দ্র সিং ধোনিকে বাদ দেওয়ার দাবি জোরালো হচ্ছে। অবসর নিয়েও আছে নানামুখী চাপ। এদিকে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছে টিম ইন্ডিয়া। এই সফরের বিস্তারিত..

শতকোটির পথে হৃত্বিকের ‘সুপার ৩০’

হাওর বার্তা ডেস্কঃ মুক্তির পর থেকে ভারতজুড়ে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে হৃত্বিক রোশন অভিনীত ‘সুপার ৩০’। বক্স অফিসেও বেশ ভালো চলছে ছবির ব্যবসা। আত্মজাবনীমূলক এই ছবিতে হৃত্বিক রয়েছেন প্রধান চরিত্রে। বৃহস্পতিবার বিস্তারিত..

নবীজির ঐতিহাসিক হজ পালন

হাওর বার্তা ডেস্কঃ হজ ইসলামের মৌল পঞ্চস্তম্ভের একটি। মহান আল্লাহর পক্ষ থেকে বান্দার ওপর আরোপিত গুরুত্বপূর্ণ বিধান। যার পরতে পরতে ছড়িয়ে আছে অপরিসীম মাহাত্ম্য। আছে থরে থরে আবেগ-ভালোবাসার বহিঃপ্রকাশ। ইসলামের বিস্তারিত..

শ্রীলঙ্কা সফরে যাচ্ছেন না মাশরাফি, অধিনায়ক তামিম

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা যাচ্ছেন না আসন্ন শ্রীলঙ্কা সফরে। শুক্রবার (১৯ জুলাই) রাতে গণমাধ্যমের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন বিস্তারিত..

আগামী ২৫ জুলাই ২২৮ ইউপিতে ব্যালট পেপার যাচ্ছে রোববার

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২৫ জুলাই ২২৮ ইউনিয়ন পরিষদ সাধারণ ও উপনির্বাচন উপলক্ষ্যে সব ধরনের প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। নির্বাচন উপলক্ষে আগামীকাল রোববার (২১ জুলাই) মাঠপর্যায়ে ব্যালট পেপার ও বিস্তারিত..

পাবনার সাঁথিয়ায় ৫ গ্রামের প্রায় ২০ হাজার মানুষের একমাত্র ভরসা বাঁশের সাঁকো

হাওর বার্তা ডেস্কঃ পাবনার সাঁথিয়ায় ৫ গ্রামের প্রায় ২০ হাজার মানুষের চলাচলের একমাত্র ভরসা বাঁশের সাঁকো। প্রতিবছরই এই সাঁকোটি ভেঙে যায় আর গ্রামবাসী মিলে প্রতিবারই চাঁদা তুলে পুনর্নির্মাণ করে। স্বাধীনতার বিস্তারিত..