বাংলাদেশের সকল থানার ওসির মোবাইল নাম্বার

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের সকল থানার ওসি সাহেবদের সরকারী মোবাইল নম্বর: ডিএমপি, ঢাকা: ১) ওসি রমনা- ০১৭১৩৩৭৩১২৫ ২) ওসি ধানমন্ডি- ০১৭১৩৩৭৩১২৬ ৩) ওসি শাহাবাগ- ০১৭১৩৩৭৩১২৭ ৪) ওসি নিউ মার্কেট-০১৭১৩৩৭৩১২৮ ৫) বিস্তারিত..

দরকার হলে সংসদে পদত্যাগ করে বেরিয়ে আসবো: বিএনপির হারুন

হাওর বার্তা ডেস্কঃ নানা নাটকীয়তার শেষে বিএনপির পাঁচ এমপির শপথ এবং দলের মহাসচিবের শপথ না নেওয়া- এ নিয়ে গত কদিন ধরে দেশের রাজনীতি সরগরম। শেষ মুহূর্তে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক বিস্তারিত..

৪০ বছরের ইতিহাসে সবচেয়ে শক্তিশালী ঘূর্ণিঝড় ফণী

হাওর বার্তা ডেস্কঃ অতিপ্রবল ঘূর্ণিঝড় ফণী ঘনীভূত হয়ে বাংলাদেশের দিকে ধেয়ে আসছে। আগামীকাল শুক্রবার সন্ধ্যা নাগাদ ঝড়টি বাংলাদেশে আঘাত হানতে পারে। এর মধ্যে পায়রা ও মোংলা সমুদ্রবন্দরকে ৭ নম্বর ও বিস্তারিত..

ঘূর্ণিঝড় ‘ফণী’ মোকাবিলায় প্রস্তুত সেনাবাহিনী: সেনাপ্রধান

হাওর বার্তা ডেস্কঃ শক্তিশালী ঘূর্ণিঝড় ‘ফণী’ মোকাবিলায় সেনাবাহিনীকে সর্বোচ্চ সতর্কাবস্থায় রাখা হয়েছে। সেনাবাহিনীর সকল ডিভিশনকে প্রস্তুত রাখা হয়েছে। বললেন বাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ। বৃহস্পতিবার সকালে সাভার সেনানিবাসের ফায়ারিং রেঞ্জে সেনাবাহিনীর বিস্তারিত..

‘ফনি’ মোকাবেলায় সরকারের কোনো প্রস্তুতি নেই: বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এক প্রলয়ঙ্করী দুর্যোগের আলামত সুস্পষ্ট হলেও সরকার তা মোকাবেলা করতে কোনো প্রস্তুতি গ্রহণ করেনি। তাই এ মুহূর্তে সবাইকে পূর্ণ বিস্তারিত..

৪-৫ ফুটের বেশি উচ্চতার জলোচ্ছ্বাস হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ ঘূর্ণিঝড় ফণী বেশ শক্তিশালী হয়ে উঠছে। বাড়ছে তার গতিবেগ। বাংলাদেশে আঘাত হানার আগে ভারতের ওড়িশা রাজ্যের উপকূলে আছড়ে পড়তে পারে ঘূর্ণিঝড়। ঘূর্ণিঝড় ফণীর প্রভাবে স্বাভাবিকের চেয়ে ৪ থেকে বিস্তারিত..

যাদের চাতাল শ্রমিক বলা হয়

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ একটি কৃষিনির্ভর দেশ। যেদিকে চোখ যায় কেবল ধানক্ষেত আর ধানক্ষেত। ব্যাপক ধান উৎপাদন হওয়ায় এদেশে চালকলও গড়ে উঠেছে অনেক। আর এসব চালকলে কাজ করে জীবিকা নির্বাহ বিস্তারিত..

নারীর ৭ ধরনের পুরুষ পছন্দ করেন

হাওর বার্তা ডেস্কঃ মহিলাদের চেয়ে পুরুষরা এ ব্যাপারে বেশি সচেতন। মহিলারা কোন ধরনের পুরুষ পছন্দ করেন, সেটা না জানতে পারলে যে চিড়েই ভিজবে না। কাছে পাওয়া দূর, নিদেনপক্ষে মনের মতো বিস্তারিত..

ফণীর প্রভাবে উত্তাল সমুদ্র, নিঁখোজ ১০

হাওর বার্তা ডেস্কঃ ঘূর্ণিঝড় ফনির প্রভাবে উত্তাল বঙ্গোপসাগরে একটি জেলে ট্রলার ডুবে গেছে। আজ (২ মে) দুপুরে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার সোনারচরসংলগ্ন গভীর দক্ষিণ বঙ্গোপসাগরে এ ঘটনা ঘটে। জানা গেছে, ঘূর্ণিঝড় বিস্তারিত..

কৃষিতে এখন নারী শ্রমিক

হাওর বার্তা ডেস্কঃ শুধু ডাক্তার, ইঞ্জিনিয়ার কিংবা রাজনীতিবিদ নয়, বর্তমানে নারীর অংশগ্রহণের একটি বিরাট ক্ষেত্র হলো কৃষিক্ষেত্র। ধরা যাক একজন নারী শ্রমিক। কাজ করেন ধানের চাতালে, মাটিও কাটেন, আবার ধানের বিস্তারিত..