যুক্তরাষ্ট্র নিজেদের মানবাধিকার পরিস্থিতি দেখা প্রয়োজন

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের নির্বাচন ও মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের স্টেট ডিপার্টমেন্ট যে প্রতিবেদন প্রকাশ করেছে, তা একপেশে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, এটি মূলত কিছু বিস্তারিত..

খাগড়াছড়িতে বুধবার সকাল-সন্ধ্যা হরতাল

হাওর বার্তা ডেস্কঃ রাঙামাটির বাঘাইছড়িতে নির্বাচনী দায়িত্বপালন শেষে ফেরার পথে সন্ত্রাসী হামলার প্রতিবাদে আগামীকাল খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ। আজ মঙ্গলবার সন্ধ্যায় সংগঠনটির খাগড়াছড়ি জেলা শাখার ভারপ্রাপ্ত বিস্তারিত..

আজকের মতো সড়ক ছাড়লেন শিক্ষার্থীরা

হাওর বার্তা ডেস্কঃ ট্রাফিক সপ্তাহ চলার মধ্যেই মঙ্গলবার সকালে রাজধানীর নর্দ্দা এলাকায় সু-প্রভাত পরিবহনের একটি বাসের চাপায় সহপাঠীর মৃত্যুর প্রতিবাদে সারাদিন বিক্ষোভের পর সন্ধ্যায় সড়ক থেকে সরে গেছেন বাংলাদেশ ইউনিভার্সিটি বিস্তারিত..

নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া ভ্রমণে বাংলাদেশিদের জন্য সতর্কবার্তা

হাওর বার্তা ডেস্কঃ নিউজিল্যান্ড ও অষ্ট্রেলিয়ায় ভ্রমণ সহ বিশ্বের বিভিন্ন স্থানে অবস্থানরত বাংলাদেশি নাগরিকদের চলাফেরায় সকর্তকতা অবলম্বনের পরামর্শ দিয়েছে বাংলাদেশ। পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন মঙ্গলবার এ তথ্য জানিয়েছেন। সাংবাদিকদের প্রশ্নের বিস্তারিত..

শিক্ষার্থীদের ফাঁসাতে বাসে পরিবহন শ্রমিকের আগুন

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর নর্দ্দায় সুপ্রভাত বাসের চাপায় এক শিক্ষার্থী নিহতে ঘটনায় আন্দোলনে রাজপথে সহপাঠিরা। মেয়রের আশ্বাসের পরও তারা পথ সড়ক ছাড়েনি। আন্দোলন অব্যাহত রয়েছে। তাদের সঙ্গে যোগ দিয়েছে ইনডিপেনডেন্ট বিস্তারিত..

জাহালমকে নিয়ে সিনেমা নির্মাণে নিষেধাজ্ঞা চাইল দুদক

হাওর বার্তা ডেস্কঃ জাহালমকে নিয়ে ছবি নির্মাণের বিষয়ে নিষেধাজ্ঞা আরোপে হাইকোর্টে আবেদন করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ মঙ্গলবার বেলা ১১টায় আদালতের অনুমতি নিয়ে এ আবেদন করেন দুদকের আইনজীবী খুরশীদ আলম বিস্তারিত..

কারাবন্দি খালেদা জিয়া খুবই অসুস্থ, হুইলচেয়ারে বসতে পারছেন না: ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কারাবন্দি খালেদা জিয়া খুবই অসুস্থ। ঠিকমতো তিনি হুইলচেয়ারে বসতে পারছেন না। মাথাটা সোজা করেও রাখতে পারছেন না তিনি। আজ মঙ্গলবার পুরনো বিস্তারিত..

নির্মাণের প্রায় ১৫ দিন যেতে না-যেতেই ভেঙে গেছে

হাওর বার্তা ডেস্কঃ নেত্রকোনার কলমাকান্দা থেকে সাউদপাড়া সড়কের রমজান মিয়ার বাড়ির পাশে একটি ইউড্রেন (ছোট বক্স কালভার্ট) নির্মাণের প্রায় ১৫ দিন যেতে না-যেতেই ভেঙে গেছে। এলাকাবাসীর অভিযোগ, নিম্নমানের কাজ হওয়ার বিস্তারিত..

সুনামগঞ্জে আওয়ামী লীগের নেতাকে ছুরিকাঘাতে নিহত

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জয়নাল আহমেদ (৩২) ছুরিকাঘাতে নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোরে এলাকার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের সড়ক থেকে তাঁর লাশ বিস্তারিত..

আন্দোলন করেই সব দাবি আদায় করতে হবে : গয়েশ্বর

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আন্দোলন করেই সব দাবি আদায় করতে হবে। কিছু আদায় করতে হলে কিছু করতে হবে। আর কিছু করতে গেলে কিছু বিস্তারিত..