সন্ত্রাস ও উগ্রবাদ একটি বৈশ্বিক অভিশাপ : র‌্যাব ডিজি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জঙ্গি, উগ্রবাদ ও সন্ত্রাস মোকাবেলায় সফল হয়েছে। তবে তাতে তৃপ্ত নই বলে জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-এর মহাপরিচালক বেনজীর আহমেদ। আজ শনিবার দুপুরে বিস্তারিত..

চিকিৎসকের ২১ পদের মধ্যে ১৮টিই শূন্য, সেবা ব্যাহত

হাওর বার্তা ডেস্কঃ নওগাঁর মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চরম জনবল–সংকট চলছে। এতে স্বাস্থ্যসেবা কার্যক্রম ব্যাহত হচ্ছে। ৫০ শয্যার এই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকের পদ আছে ২১টি। কিন্তু বর্তমানে চিকিৎসক আছেন মাত্র বিস্তারিত..

উগ্রবাদ থেকে কোনো দেশই মুক্ত নয়: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটি মসজিদে এক বন্দুকধারীর গুলিতে ৪৯ জনের মৃত্যু ও আরও অনেকের আহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি। আজ শনিবার দুপুরে চাঁদপুর সরকারি কলেজ বিস্তারিত..

দেশের কোথাও কোথাও বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা

হাওর বার্তা ডেস্কঃ আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, দেশের কোথাও কোথাও বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ফরিদপুর অঞ্চলসহ খুলনা,বরিশাল এবং চট্টগ্রাম বিভাগের দু’এক জায়গায় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। বৃষ্টি ছাড়াও বিস্তারিত..

সন্ত্রাসী হামলায় ক্রিকেটাররা বেঁচে যাওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া জানাই

হাওর বার্তা ডেস্কঃ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে সন্ত্রাসী হামলায় বাংলাদেশের ক্রিকেটাররা বেঁচে যাওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ঘটনায় হতাহতদের প্রতি গভীর শোক ও সমবেদনার পাশাপাশি এ ঘটনাকে বিস্তারিত..

কোনো জাল ফেলবো না, জাটকা-ইলিশ ধরবো না

হাওর বার্তা ডেস্কঃ কোনো জাল ফেলবো না, জাটকা-ইলিশ ধরবো না- এই স্লোগানে আজ শুরু হয়েছে জাতীয় জাটকা সংরক্ষণ সপ্তাহ- ২০১৯। ১৬ মার্চ থেকে ২২ মার্চ পর্যন্ত দেশে এই সপ্তাহটি পালিত বিস্তারিত..

কাদের ফিরলে তাকে নিয়ে সেতুটি দেখতে যাবো : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শীতলক্ষ্যা নদীর ওপর নির্মিত দ্বিতীয় কাঁচপুর সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সকালে গণভবনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ সেতুর উদ্বোধন করেন তিনি। এছাড়া ভুলতায় একটি চারলেন বিস্তারিত..

দড়িতে বাঁধা বিসিএস ক্যাডার বিজ্ঞানীর জীবন

হাওর বার্তা ডেস্কঃ বিজ্ঞানী ড. মোজাফ্ফর হোসেনের শেষ জীবনটা কাটছে চরম অবহেলা আর অনাদরে। স্ত্রী-সন্তান আর সহায়-সম্পদ সব থাকার পরেও মানসিক ভারসাম্য হারানোয় তাকে দড়ি দিয়ে বেঁধে রাখা হয়। নির্জন বাড়িতে বিস্তারিত..

মোশাররফ করিমের ‘বাঙ্গি টেলিভিশন’ যাত্রা শুরু

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে সম্প্রচারে আসছে মোশাররফ করিমের ‘বাঙ্গি টেলিভিশন’। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতা মোশাররফ করিম নিজেই। এ প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, পৃথিবীতে কত ধরনের টেলিভিশন আছে। যেমন- স্পোর্টস, নিউজ, বিস্তারিত..

চার দিন পর অনশন ভাঙলেন শিক্ষার্থীরা

হাওর বার্তা ডেস্কঃ চার দিন পর অনশন ভাঙলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। ডাকসু নির্বাচনে অনিয়মের অভিযোগের তদন্ত করা হবে বলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আশ্বাস দেওয়ার পর শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে তারা বিস্তারিত..