বাইতুল্লাহর হাজীদের বিদায়ী অভিনন্দন

হাওর বার্তা ডেস্কঃ বাইতুল্লাহর হজ আদায়কারীদের জন্য অভিনন্দন, আল্লাহ আপনাদের হেদায়েত দান করেছেন, আপনাদের প্রতি অনুগ্রহ করেছেন, আপনাদের সম্মানিত করেছেন। তিনি আপনাদের জন্য হজ আদায় সহজ করে দিয়েছেন, যেখানে অন্যান্য বিস্তারিত..

সাংবাদিক সুবর্ণা হত্যার প্রতিবাদে মানববন্ধন

হাওর বার্তা ডেস্কঃ সাংবাদিক সুবর্ণা আক্তার নদী হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন পাবনায় কর্মরত গণমাধ্যমকর্মীরা। আজ বুধবার (২৯ আগস্ট) সকালে পাবনা প্রেস ক্লাবের সামনে মানববন্ধন চলাকালে বিস্তারিত..

বিএনপি নয়াপল্টনে জনসভা করার অনুমতি পেয়েছে

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১ সেপ্টেম্বর ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নয়াপল্টনে জনসভা করতে পুলিশের মৌখিক অনুমতি পেয়েছে বিএনপি। ওই দিন বিকাল দুইটার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ জনসভা বিস্তারিত..

ফ্রান্সের পরিবেশমন্ত্রীর পদত্যাগ

হাওর বার্তা ডেস্কঃ পারমাণবিক শক্তি নীতি ও জলবায়ু লক্ষ্যমাত্রা অর্জনে কাঙ্ক্ষিত সাফল্য না আসার কথা জানিয়ে পদত্যাগ করেছেন ফ্রান্সের পরিবেশমন্ত্রী নিকোলাস হুলোট। মঙ্গলবার তার দেওয়ার এই পদত্যাগের ঘোষণার ফলে ফ্রান্সে বিস্তারিত..

রোবট কুকুরছানা ‘এইবো’

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ববিখ্যাত প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান সনি যুক্তরাষ্ট্রের বাজারে ছেড়েছে একটি ছোট্ট রোবট কুকুরছানা, যার নাম ‘এইবো’। তবে আকারে যত ছোটই হোক না কেন, দামটা কিন্তু সবার নাগালের মধ্যে বিস্তারিত..

বাংলাদেশ-শ্রীলঙ্কা প্রীতি ফুটবল ম্যাচ শুরু

হাওর বার্তা ডেস্কঃ দেশের ফুটবল উন্মাদনা ফুরিয়ে গেছে বলে হাহাকারের শেষ নেই। ঢাকায় বন্দি ফুটবল ঢাকার বাইরে বেরুলে অবশ্য অন্য চিত্রই দেখা মেলে। নীলফামারীতেও এই চিত্রের ব্যতিক্রম নয়। প্রথমবারের মতো আন্তর্জাতিক বিস্তারিত..

মুঠো ভরা সুস্থতা

 হাওর বার্তা ডেস্কঃ এই কিছুদিন আগেও, বাদাম খাওয়ার ব্যাপারটিকে অবহেলা করা হতো। বাদামে থাকা উচ্চমাত্রার ফ্যাটের জন্য এই খাদ্য উপাদানকে এড়িয়ে যেতেন অনেকেই। তবে ঘটনার প্রেক্ষাপট এখন অনেকটাই ভিন্ন। সময়ের সাথে বিস্তারিত..

সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩২ করা হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ বর্তমান সরকারের মেয়াদের শেষ পর্যায়ে এসে সরকারি চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স ৩২ বছর করার উদ্যোগ নিয়েছে সরকার। এ-সংক্রান্ত একটি প্রস্তাব চূড়ান্ত অনুমোদনের জন্য মন্ত্রিসভায় উপস্থাপন করা হবে। বিস্তারিত..

তফসিল পর্যন্ত প্রার্থীদের মাঠে রাখতে ‘সবুজ সংকেত’ দেবে আ.লীগ

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার মাত্র পৌনে দুই মাস বাকী। নির্বাচনী আমেজ তৈরি ও ভোটের মাঠ দখলে রাখতে দলীয় সম্ভাব্য সব প্রার্থীকে নির্বাচনী তফসিল পর্যন্ত বিস্তারিত..

জনগণের সেবা করাই আমার লক্ষ্য : প্রধানমন্ত্রী

 হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, রাজনৈতিক নেতা হিসেবে জনগণের সেবা করাই আমার লক্ষ্য। ভোট দেওয়া না দেওয়া জনগণের অধিকার। মানুষের কল্যাণে কাজ করে যাওয়াই আওয়ামী সরকারের মূল লক্ষ্য। বিস্তারিত..