ট্রেলর জানাল আরও সাহসী-উত্তেজক ‘হেট স্টোরি ৩’

আরও বেশি উত্তেজনা নিয়ে ফিরে এল হেট স্টোরি ৩। টি-সিরিজ প্রকাশ করল এই ছবির শিহরণ জাগানো ট্রেলার। জারিন খান,শরমন যোশী, ডাইসি শাহ এবং করণ সিংহ অভিনীত ছবিটি ট্রেলারেই আলোড়ন ফেলে বিস্তারিত..

সত্যি এগিয়ে যাচ্ছে বাংলাদেশ

তর তর করে এগিয়ে চলেছে ডিজিটাল বাংলাদেশ। যে বেদেরা বলতে গেলে তেমন আলোর ব্যবহারই জানতো না। সাপ বেজি আর শেকড় বাকড়ই ছিল যাদের সম্বল। তারা কিনা তাদের যাযাবর জীবনে আজ বিস্তারিত..

হাওরের আনন্দ বেদনার কাব্য মনোয়ার হোসেন রনি

হাওর অঞ্চল ঘুরে এসে: ‘অবিশ্বাসী আমার হাতে কোন কার্পণ্য নেই বিশ্বাস বহনের …! আমি যে সর্বনাশা ঢেউ এর অমোঘ নিয়তিতে জুড়ে বাঁকগুলো চিনি .. কখনো সখনো সবিস্তারে জাদুর জীবন বানিয়ে বিস্তারিত..

‘কালিমা তৈয়্যবা’র গুরুত্ব

‘কালেমা তৈয়বা’ যারা পড়ে তারা উম্মাত আর যারা এটা অস্বীকার করে তারা হয় আলাদা এক জাতি। পিতা যদি ‘কালেমা’ পড়ে আর পুত্র যদি তা অস্বীকার করে তবে পিতা আর পিতা বিস্তারিত..

লিওনেল মেসি সবচেয়ে কঠিন ফুটবলার

রিয়াল মাদ্রিদে দীর্ঘ বর্ণিল ক্যারিয়ারে বিশ্বের বড় বড় ফুটবলারদের বিরুদ্ধে খেলেছেন তাদের মধ্যে সেরা ফুটবলার বেছে নিয়েছেন ইকের ক্যাসিয়াস। জিনেদিন জিদানের মতো বিশ্বকাপজয়ী স্ট্রাইকারকেও খুব কাছ থেকে দেখেছেন তিনি। তবে বিস্তারিত..

২২ বছরে ১৯৮ বার আদালতে হাজিরা

বিনাবিচারে ২২ বছর কারাগারে আটক এক ব্যক্তিকে বাংলাদেশের এক আদালত জামিনে মুক্তি দিয়েছে। ১৯৯৩ সালের জুলাই মাসে সিলেটের আদালত প্রাঙ্গণ থেকে সন্দেহজনকভাবে ঘোরাফেরার অভিযোগে ফজলু মিয়াকে পুলিশ আটক করে। পরে বিস্তারিত..

জিয়া মুক্তিযোদ্ধা না হলে একটাও মুক্তিযোদ্ধা নেই

জিয়াউর রহমান যদি মুক্তিযোদ্ধা না হন তাহলে বাংলাদেশে একটাও মুক্তিযোদ্ধাও নেই বলে মন্তব্য করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেছেন, স্বাধীনতার জন্য যা দরকার জিয়াউর রহমান সবই বিস্তারিত..

শাকিবকেও ছাড়িয়ে গেলেন নুসরাত ফারিয়া

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেশ সরগরম শোবিজ তারকারা। খুব স্বাভাবিকভাবেই তাদের ফ্যান ফলোয়ার একটু বেশিই থাকে। কিন্তু ফ্যান-ফলোয়ার সংখ্যা যদি অল্প সময়ের ব্যবধানে তারকাদের সবাইকে ছাড়িয়ে যায় তাহলে অবাক করার কিছু বিস্তারিত..

বাতাসের সাহায্যে চলা সাইকেল আবিষ্কার করলেন চাঁপাইনবাবগঞ্জের মোশারফ

সাইকেল কি আর বাতাসে চলে? সাইকেল তো পা দিয়ে প্যাডেল করে চালাইতে হয়। কিংবা মটর সাইকেল যদি হয় তাহলে তো প্রয়োজন হবে পেট্রোলের। তবে মোশারফের আজব সাইকেল পেট্রোল কিংবা বিদ্যুতে বিস্তারিত..

কৃষিখাতে নোবেল পুরস্কার পেলেন স্যার ফজলে হাসান আবেদ

ব্র্যাকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান স্যার ফজলে হাসান আবেদ খাদ্য এবং কৃষিখাতের নোবেল পুরস্কার বলে পরিচিত ‘ওয়ার্ল্ড ফুড প্রাইজ ২০১৫’ গ্রহণ করেছেন। যুক্তরাষ্ট্রের আইওয়া অঙ্গরাজ্যের রাজধানী দি মোয়াইন-এ আয়োজিত এক অনুষ্ঠানে পুরস্কারটি বিস্তারিত..