,

nahid_72578

ভর্তির জটিলতা নিয়ে মুখ খুললেন শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, একাদশে ভর্তি নিয়ে যা ঘটেছে তা সবাই দেখেছে। তবে আমি বলতে চাই, কোনো শিক্ষার্থীই ভর্তির বাইরে থাকবে না। সবার সমস্যার সমাধান করা হবে। বুধবার দুপুরে বিস্তারিত..

health 1_72606_0

জনস্বাস্থ্যে কিউবার মাইলফলক সাফল্য

জনস্বাস্থ্যের ক্ষেত্রে নজির গড়ল কিউবা। এইচআইভি আক্রান্ত মায়ের দেহ থেকে গর্ভস্থ সন্তানের দেহে সংক্রমণ আটকাতে অনেকাংশে সক্ষম হল কিউবা। জনস্বাস্থ্যের ক্ষেত্রে এটি অন্যমত বড় কৃতিত্ব বলে জানিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা বিস্তারিত..

82136_f1

পুলিশের অপরাধ বন্ধে কড়া বার্তা

চাঁদাবাজি-ছিনতাই আর মাদকে জড়িয়ে যাচ্ছে পুলিশ। ঈদকে সামনে রেখে সন্ত্রাসীদের পাশাপাশি পুলিশ সদস্যরাও চাঁদাবাজি করছে। ছিনতাইয়েও জড়িয়ে যাচ্ছে কেউ কেউ। মাদক ব্যবসায় জড়িত থাকা বা সহযোগিতার অভিযোগও আসছে। এসব রোধে বিস্তারিত..

news 3_72275_2

যে ৭ কারণে কমে যাচ্ছে আপনার আয়ু

সবাই বেশি দিন বেঁচে থাকতে চায়৷ কিন্তু জানেন কি, এমন অনেক কাজ আছে যেগুলো আমাদের অজান্তেই আমাদের আয়ু কমিয়ে দিচ্ছে? এখানে থাকছে সেসব কথা৷ টিভি দেখা ব্রিটিশ জার্নাল অফ স্পোর্টস বিস্তারিত..

82028_sg

ফিরলেন সোহাগ গাজী

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের টি-২০ দলে ফিরলেন সোহাগ গাজী। বুধবার সন্ধ্যায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড ১৪ সদস্য্যের টি-২০ দল ঘোষণা করেছে। মাশরাফি বিন মুর্তজার নেত্বত্বে দলের অন্যরা হলেন তামিম ইকবাল, লিটন বিস্তারিত..

Mobile_Divide_3_677171400

পরিবারের মাঝে মোবাইল ফোনের বেড়া

ডিজিটাল ডিভাইড। প্রযুক্তি যখন আসে তখন উন্নয়ন বক্তাদের মুখে এই কথাটি বেশ শোনা যেতো। বলা হতো, যারা প্রযুক্তি পাচ্ছে আর যারা পাচ্ছে না তাদের মধ্যে এক বিস্তর ফারাক তৈরি হচ্ছে। বিস্তারিত..

1_239731

মার্শাল আর্টের দুই কিশোরী

ভোর ৪টা। সূর্য উঠতে ঢের বাকি। তখনই ঘর ছেড়ে বেরিয়ে পড়ে ওরা-একজন দুজন করে। ওরা ২১ কিশোরী। সবাই ঠিক মতো হাজির হয়েছে কি না, সেটা দেখভাল করে আফরিন। তারপর মিরপুর বিস্তারিত..

1435733743

বাড়ি ভাড়া নিয়ন্ত্রণে কমিশন গঠনের নির্দেশ

বাড়ি ভাড়া নিয়ন্ত্রণে ছয় মাসের মধ্যে সাত সদস্যের উচ্চ ক্ষমতা সম্পন্ন স্বতন্ত্র কমিশন গঠনে সরকারকে নির্দেশ দিয়েছে হাইকোর্ট। এই সংস্থা বাড়িওয়ালা ও ভাড়াটিয়াদের সঙ্গে আলোচনা করে এলাকাভিত্তিক মানসম্মত বাড়ি ভাড়া বিস্তারিত..

Awami-Legue--News_1

ভাবমূর্তি ‘সংকটে’ আওয়ামী লীগ

রভাবশালী দুই মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও কামরুল ইসলামের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠায় ভাবমূর্তি ‘সংকটে’ পড়েছে আওয়ামী লীগ সরকার। এর মধ্যে সরকারের সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী জামিনে মুক্ত বিস্তারিত..

81918_121

পরীমনির দিকে সবার নজর

এবারের ঈদে চার নায়িকার ৪টি ছবি মুক্তি পাবে। অপু বিশ্বাস, মাহিয়া মাহি, বিদ্যা সিনহা সাহা মীম ও পরীমনির। তবে চলচ্চিত্র ব্যবসায়ীদের নজর পরীমনির দিকে একটু বেশি। কারণ, কমপ্লিট একজন নায়িকার বিস্তারিত..