,

29

১০০ কেজি ওজনের পাত্রী খুঁজছেন ৪৪৪ কেজির সেই খাইজা

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানি হাল্ক নামে পরিচিত প্রায় সাড়ে চার শ’ কেজি ওজনের আরবাব খাইজার হায়াত বিয়ের জন্য কনে খুঁজছেন। তবে বিয়ের পাত্রী আর দশটা সাধারণ মেয়ের মতো হলে চলবে না। কনের হতে হবে এক শ’ কেজির বেশি ওজন।

ইতোমধ্যে ২৭ বছর বয়সী খাইজার তিন শ’ নারীকে বিয়ের জন্য সরাসরি না করে দিয়েছেন। কারণ ওই নারীরা ছিলেন অনেক ছোট! খাইজার বলেন, আমি এমন একজন নারীকে খুঁজছি যার ওজন হবে প্রায় এক শ’ কেজি। সেই সাথে উচ্চতা হতে হবে ছয় ফুট চার ইঞ্চি। এ রকম হলে আমার সাথে ভালো দেখাবে।

আরবাব খাইজার বলেন, বাবা-মা চান আমার বিয়ে দিতে। তারা আমার জন্য ছোট্ট মেয়ে ধরে নিয়ে আসেন; কিন্তু আমার সাথে মানাবে এমন কোনো নারী খুঁজে পাইনি। তিনি বলেন, গত সাত বছরে আমি হন্যে হয়ে ভালোবাসার মানুষকে খুঁজেছি। দুই শ’ থেকে তিন শ’ মেয়েকে খুঁজেও পেয়েছি; কিন্তু তারা সবাই কম ওজনের।

নিজের শহরে সেলিব্রেটি খাইজার শক্তিমত্তা প্রদর্শনে নানা ধরনের কসরৎ দেখিয়ে থাকেন। তার এক হাতে প্রাইভেট কার উঁচিয়ে তোলা, রশি দিয়ে ট্রাক্টর-বাস টেনে তোলার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয়তা পেয়েছে।

বৃহদাকার শরীর ঠিক রাখতে খাইজার দিনে চারটি মুরগি, ৩৬টি ডিম, তিন কেজি গোশত খান এবং পাঁচ লিটার দুধ পান করেন। তিনি বলেন, এত বেশি ওজন থাকার পরও আমি ভালো আছি; কিন্তু প্রতিদিন ব্যায়াম করতে হয়। সেই সাথে প্রচুর খেতেও হয় বিশ্বের সবচেয়ে শক্তিশালী মানুষ হওয়ার জন্য।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর