,

19

ধামরাইয়ে ১৪ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎবাবা গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ ধামরাইয়ে ১৪ বছরের মেয়েকে ধর্ষণের ঘটনায় মায়ের অভিযোগের ভিত্তিতে সৎ বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ধামরাইয়ের পাঠানটোলা এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে সোমবার রাতে এঘটনায় ধামরাই থানায় ধর্ষিতার মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত শামীম (৪৫) ধামরাই থানার পাঠানটোলা এলাকার তালেব আলীর ছেলে।

ধর্ষিতার মা অভিযোগ করে বলেন, প্রায় ১৪ বছর পূর্বে তার স্বামী মারা গেলে শামীম নামে ওই ব্যক্তির সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। পরে বিভিন্ন পারিবারিক সমস্যার কারণে দুই বছর পূর্বে শামীমের সাথে বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। এরপর সাংসারিক টানাপোড়েন কারণে ধামরাইয়ের জয়পুরা একটি খাবার হোটেলে মাসিক বেতনে চাকুরি নেন তিনি। কাজের জন্য প্রতিদিন সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত তাকে হোটেলেই থাকতে হয়। এই সুযোগে শামীম বিভিন্ন সময় তার বাড়িতে যাতায়াত করতো ও বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে তার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে আসছিল।

গত ৪ নভেম্বর শামীম তার বাড়িতে গিয়ে আবারো মেয়েকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে তার মেয়ে বিষয়টি তাকে জানালে থানায় একটি মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) দীপক সাহা জানান, ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। এঘটনায় অভিযুক্ত শামীমকে গ্রেফতারের পর মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি। এদিকে ধর্ষিতা কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর