ইকেট না পেলেও মুস্তাফিজের বোলিংয়ে খুশি হেরাথ

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজের দ্বিতীয় ম্যাচেও উইকেট পেলেন না দিল্লি ক্যাপিটালসের বাংলাদেশী পেসার মুস্তাফিজুর রহমান। আজ টুর্নামেন্টের ২০তম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ৩ ওভারে ৪১ রান দিয়ে বিস্তারিত..

ইমাম-মুয়াজ্জিনদের গোল্ডেন ভিসা দেওয়ার ঘোষণা দুবাইয়ের

মধ্যপ্রাচ্যের সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের সরকার ঘোষণা দিয়েছে, এখন থেকে মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও ধর্মীয় ব্যক্তিত্বদের গোল্ডেন ভিসা দেওয়া হবে। যারা ভিসা পাওয়ার শর্ত পূরণ করতে পারবেন তারা সহজেই দুবাইয়ে বিস্তারিত..

দোকানের মিষ্টির বাক্স বানাতাম, অদলবদল করে জামা পরতাম

পয়লা বৈশাখের সঙ্গে আমার ছোটবেলার স্মৃতিরা মিলে মিশে রয়েছে। তাই এই দিনটা এলেই আমি ভীষণ নস্টালজিক হয়ে পড়ি। অনেক স্মৃতি একসঙ্গে এসে ভিড় করে। আমি যৌথ পরিবারে বেড়ে উঠেছি। বাবার বিস্তারিত..

সিটি করপোরেশন নির্বাচন সিলেট-বরিশাল-গাজীপুরে নৌকার নতুন মাঝি

দেশের পাঁচ সিটি করপোরেশন নির্বাচনে দলীয় প্রার্থী ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এর মধ্যে সিলেট, বরিশাল ও গাজীপুরে নতুন তিনজনকে মনোনয়ন দেওয়া হয়েছে। রাজশাহী ও খুলনায় আগের প্রার্থীরা বহাল আছেন। বিস্তারিত..

ঢাকায় চলতি মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

রাজধানী ঢাকায় শনিবার (১৫ এপ্রিল) সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৪০ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস। এটি এই মৌসুমে সর্বোচ্চ তাপমাত্রা। সন্ধ্যায় ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ খো. বিস্তারিত..

আগুনের ঘটনায় নাশকতা পেলে কঠোর ব্যবস্থা : আইজিপি

রাজধানীতে সম্প্রতি বেশ কয়েকটি মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে উল্লেখ করে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, অগ্নিকাণ্ডের প্রতিটি ঘটনাই খতিয়ে দেখছে পুলিশ। কোনো নাশকতার ঘটনা থাকলে জড়িতদের বিস্তারিত..

মার্কেটে অগ্নিকাণ্ড নাশকতা কি না খতিয়ে দেখতে হবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কোনো ঘটনার বিরুদ্ধে সতর্ক থাকার এবং বিএনপি-জামায়াত চক্রের অগ্নি সন্ত্রাসের কথা ভুলে না যেতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, কারণ তারা অন্য কোনো রূপে এর পুনরাবৃত্তি বিস্তারিত..

গণমাধ্যমের সমর্থনেই নদী তীরের দখলদারদের উচ্ছেদ করা গেছে

গণমাধ্যমের ব্যাপক সমর্থনের জন্যই নদী তীরের দখলদারদের উচ্ছেদ করা সম্ভব হয়েছে বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। গণমাধ্যম সমর্থন ছাড়া শক্তিশালী ওই দখলদার চক্রের সঙ্গে পেরে উঠা সম্ভব বিস্তারিত..

বাংলা বছর বয়ে আনুক সুখ ও সমৃদ্ধি : জয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তার তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় সবাইকে বাংলা নববর্ষ ১৪৩০ এর শুভেচ্ছা জানিয়েছেন। শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজ থেকে একটি বিস্তারিত..

গরমে বিপর্যস্ত জনজীবন, তাপমাত্রা উঠল ৪২.২ ডিগ্রিতে

চুয়াডাঙ্গায় টানা ২ সপ্তাহ ধরে তাপপ্রবাহে জনজীবন দুর্বিষহ হয়ে উঠেছে। আজ শনিবার থেকে শুরু হয়েছে অতি দাবদাহ। ঝাঝালো রোদ আর গরমে রোজাদারদের অবস্থাও ওষ্ঠাগত। আবহাওয়া অফিস বলছে সহজে দেখা মিলছেনা বিস্তারিত..