এবার হজ ক্যাম্পেই মিলবে বোর্ডিং কার্ড

চলতি বছরে রাজধানীর আশকোনা হজ অফিস থেকেই হজযাত্রীদের বোর্ডিং কার্ড দেওয়া হবে। এর ফলে বিমানবন্দরে আর হজযাত্রীদের দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকতে হবে না। শুক্রবার (৭ এপ্রিল) বিমান ও আশকোনা হজ বিস্তারিত..

বিএনপি মহাসচিবের বক্তব্য দায়িত্বহীন, বিএনপিই আগুন নিয়ে খেলে: তথ্যমন্ত্রী

বঙ্গবাজারের অগ্নিকাণ্ড নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যকে দায়িত্বজ্ঞানহীন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। আজ শুক্রবার (৭ এপ্রিল) রাজধানীর ফকিরাপুলের বিস্তারিত..

কাছ থেকে সূর্য দেখতে কেমন

সূর্যকে কাছ থেকে দেখতে কেমন লাগে—এ প্রশ্ন অনেকের মনেই রয়েছে। সেই কৌতূহল নিরসনে এগিয়ে এলেন দুই মহাকাশ চিত্রশিল্পী অ্যান্ড্রু ম্যাকার্থি এবং জেসন জুয়েনজেল। ৯০ হাজার উপগ্রহচিত্র (স্যাটেলাইট ইমেজ) সংযুক্ত করে বিস্তারিত..

পল্লীবিদ্যুতের আলোয় আলোকিত ইসলাপুরের দূর্গম চরাঞ্চলের জনজীবন

যে দুর্গম চরাঞ্চলে একসময় পায়ে হেঁটে যাতায়াত করাও ছিল কষ্টের কাজ, সেই চরে এখন পল্লী বিদ্যুতের সারি সারি খুঁটি। অন্ধকার নেমে এলে জ্বলে ওঠে বৈদ্যুতিক বাতির আলো। সেই বাতির আলোয় বিস্তারিত..

অনলাইনে ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আজ শুক্রবার (৭ এপ্রিল) থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। এবারই প্রথম শতভাগ টিকিট বিক্রি করা হচ্ছে অনলাইনে। রেলপথ মন্ত্রণালয়ের উপপ্রধান তথ্য অফিসার শরিফুল আলম বিস্তারিত..

সংসদে শেষ ভাষণে যা বলে গেলেন বিদায়ী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের গণতন্ত্র নিরাপদ ও সুরক্ষিত বলে মন্তব্য করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তিনি আরও বলেছেন, বর্তমানে জনগণ কর্তৃক নির্বাচিত প্রতিনিধি ব্যতীত অন্য কোনো গোষ্ঠী বা অসাংবিধানিক বিস্তারিত..

গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘সংবিধানের সঙ্গে সামঞ্জস্য রেখে গত তিন মেয়াদে (২০০৮, ২০১৪ এবং ২০১৮ থেকে এ পর্যন্ত) বাংলাদেশ জাতীয় সংসদের ধারাবাহিক অগ্রগতি, সংসদীয় গণতন্ত্রের ধারাবাহিকতা এবং রাজনৈতিক স্থিতিশীলতা বাংলাদেশের বিস্তারিত..

আসলে কি ডিলিট করা সম্ভব, চিত্রনায়িকা মৌসুমীকে নিয়ে আজহারী

সম্প্রতি নিজের শেষ ইচ্ছার কথা জানিয়েছেন প্রিয়দর্শিনী ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মৌসুমী। বলেছেন, তিনি মারা গেলে তার লাশ যেন কেউ না দেখে এবং তার ছবি যেন সবাই মোবাইল ফোন থেকে বিস্তারিত..

ইতালিতে কিশোরগঞ্জবাসীর আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

ইতালির জলকন্যা খ্যাত ভেনিসে বসবাসরত কিশোরগঞ্জবাসীর ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার স্থানীয় বায়তুল মা’মুর কেন্দ্রীয় জামে মসজিদে কিশোরগঞ্জবাসী এই আয়োজন করে। ইফতারে বিভিন্ন শ্রেণি পেশার প্রায় সহস্রাধিক প্রবাসী বাংলাদেশি বিস্তারিত..

ইফতাররত অবস্থায় খেলাফত মজলিসের আমিরের মৃত্যু

নারায়ণগঞ্জে ইফতাররত অবস্থায় মারা গেলেন খেলাফত মজলিসের আমির শায়খুল হাদিস মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী। শুক্রবার (৭ এপ্রিল) সন্ধ্যায় শহরের জামতলা হীরা কমিউনিটি সেন্টারে তিনি মারা যান। এর আগে নারায়ণগঞ্জ মহানগর বিস্তারিত..