অতি সুখের খোঁজে বেগম পাড়ার জন্ম

 গোলসান আরা বেগমঃ পৃথিবীর বিভিন্ন দেশের বিশেষ করে বাংলাদেশ,চীন, ভারতের কতিপয় দূর্নীতিবাজ,অর্থপাচারকারী,লুটপাটকারীদের  দ্বিতীয় আবাসস্থল হলো কানাডার টরেন্টোর বেগম পাড়া। শুধু কানাডা নয় উন্নত জীবনের আশায় দুবাই সিঙ্গাপুর,মালেশিয়া,ইংলেন্ড,অস্ট্রেলিয়ায়ও রয়েছে অসংখ্য এই বিস্তারিত..

মদনে ভেজাল বিরোধী অভিযান পরিচালিত

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলার পৌর শহরে ভোক্তা অধিকার রক্ষার্থে ১লা রমজানে প্রতিপলিত হয়, ভেজাল বিরোধী অভিযান। বর্তামান সময়ে, খাবারে ভেজাল শব্দটা যেনো প্রতিদিনকার নিত্য নৈমিত্তিক বিষয় হয়ে দাঁড়িয়েছে। বিস্তারিত..

মদনে ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও প্রমাণ্যচিত্র প্রদর্শনী

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসনের আয়োজনে ২৫ মার্চ গণহত্যা দিবস-২০২৩ উপলক্ষ্যে গণহত্যার উপর প্রমাণ্যচিত্র প্রদর্শনী ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শনিবার (২৫ শে- মার্চ) সকালে উপজেলা নির্বাহী বিস্তারিত..

মদনে বালই নদীতে নিষিদ্ধ চায়না দুয়ারী কারেন্ট জালের সয়লাব

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলার বালই নদীতে পানি আসতে না আসতেই অবৈধ চায়না রিং বা চায়না দুয়ারী কারেন্ট জালের সয়লাব। গত ১০ দিন যাবৎ নিধন হচ্ছে দেশীয় জাতের ডিম বিস্তারিত..

ইটনায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে প্রধানমন্ত্রীর উপহার স্মার্ট ট্যাব পেল শিক্ষার্থীরা

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ উপজেলা প্রশাসন যথাযোগ্য মর্যাদাসহ নানান আয়োজনে ৫২তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবসটি উদযাপন করে। এ উপলক্ষে রবিবার সুর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সুচনা করে বিস্তারিত..

রাখির ইফতার পার্টি

বলিউডের আলোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। ভালোবেসে আদিল ডুরানিকে বিয়ে করেছেন তিনি। এজন্য ইসলাম ধর্ম গ্রহণ করেছেন এই অভিনেত্রী। রমজান মাস শুরুর কয়েক দিন আগে রাখি সাওয়ান্ত বলেছিলেন— ‘আমি সঠিকভাবে রোজা বিস্তারিত..

বঙ্গভবনে রাষ্ট্রপতির আয়োজিত সংবর্ধনায় প্রধানমন্ত্রী

রাষ্ট্রপতি আবদুল হামিদ ও তার সহধর্মিনী রাশিদা খানম আজ দেশের ৫৩তম স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বঙ্গভবনে সংবর্ধনার আয়োজন করেন। বিকাল ৫টার দিকে বঙ্গভবনের লনে সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী বিস্তারিত..

মুক্তিযুদ্ধবিরোধী শক্তি এখনো নানা রূপে রয়েছে: কাদের

স্বাধীনতার ৫২ বছরে এখনো মুক্তিযুদ্ধবিরোধী শক্তি নানা রূপে দেশে বিরাজ করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।   তিনি বলেন, ‘২৫ মার্চ বিস্তারিত..

স্বাধীনতার ৫০ বছরেই অর্থনীতিতে পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশ

গত ৫০ বছরে একটি স্বাধীন রাষ্ট্র হিসেবে অর্থনীতির নানা ক্ষেত্রে পাকিস্তানকে পেছনে ফেলে দিয়েছে বাংলাদেশ। মাথাপিছু আয়, রপ্তানি আয়, বৈদেশিক মুদ্রার রিজার্ভসহ বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে আছে। যা অনেক দেশের বিস্তারিত..

সমৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রতিজ্ঞা করলেন প্রধানমন্ত্রী

বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত সমৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (২৬ মার্চ) সকালে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সাভার স্মৃতিসৌধে সরকারপ্রধানের শ্রদ্ধা বিস্তারিত..