ফিফা বর্ষসেরার সংক্ষিপ্ত তালিকায় মেসি

বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থার (ফিফা) বেস্ট অ্যাওয়ার্ডের বর্ষসেরা হওয়ার দৌড়ে আবারো মুখোমুখি দুই পিএসজি তারকা। ২০২২ সালের সেরা ফুটবলারের নাম ঘোষণা করা হবে সোমবার। প্যারিসে বাংলাদেশ সময় রাত ২টায় শুরু বিস্তারিত..

সেই ইবি শিক্ষার্থীকে বেগম রোকেয়া-সুফিয়ার উত্তরসূরি বললেন ছাত্রলীগ সভাপতি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেত্রীর হাতে নির্যাতনের শিকার সেই আলোচিত ছাত্রী ফুলপরীকে স্যালুট জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন। এ সময় তিনি ফুলপরীকে নিয়ে বলেছেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ে যে মর্মান্তিক ঘটনা ঘটেছে, বিস্তারিত..

বসন্তে উষ্ণতা ছড়ালেন পূজা চেরী

কিছুদিন ধরে পূজা তার ক্যারিয়ার ও ব্যক্তিজীবন নিয়ে বেশ আলোচনা-সমালোচনায় ছিলেন। এর মাঝে তিনি এই ছবি প্রকাশ করে ফেসবুকে মন্তব্যের ঝড় তুলেছেন। গাউন পরে বাতাসে উড়ে যাচ্ছেন পূজা চেরী। তার বিস্তারিত..

পিএসসিকে বিভিন্ন নিয়োগ কার্যক্রম দ্রুত শেষ করার নির্দেশ রাষ্ট্রপতির

সরকারি কর্ম-কমিশন (পিএসসি)  চেয়ারম্যান মো. সোহরাব হোসাইনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল আজ সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের নিকট কমিশনের বার্ষিক প্রতিবেদন ২০২২ পেশ করেছেন। পরে, রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল বিস্তারিত..

স্মার্ট খেলোয়াড় তৈরির কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সরকার দেশকে ‘স্মার্ট বাংলাদেশ’ হিসেবে গড়তে চায়। এ জন্য স্মার্ট খেলোয়াড় তৈরির লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার শেখ কামাল দ্বিতীয় বিস্তারিত..

১৪ এপ্রিল থেকে দেশে ম্যানুয়াল ভূমি উন্নয়ন কর দেয়া যাবে না : ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, ১৪ বছর আগের তুলনায় উন্নয়নের ক্ষেত্রে এখন বাংলাদেশে দিন-রাত পার্থক্য। সত্যিকার অর্থে যুগোপযোগী উন্নয়ন আমাদের সরকারের আমলে হয়েছে। সন্ধ্যায় নুর আহম্মদ সড়কের অফিসার্স ক্লাবে চট্টগ্রাম বিস্তারিত..

বিশ্বের সর্বোচ্চ পরিবেশবান্ধব ১০টি কারখানার ৮টি বাংলাদেশে

বর্তমানে বিশ্বের সর্বোচ্চ পরিবেশবান্ধব ১০টি কারখানার ৮টিই বাংলাদেশে অবস্থিত। লিড সনদে সর্বোচ্চ নম্বর পেয়ে বাংলাদেশের গ্রিন টেক্সটাইল লিমিটেড এখন বিশ্বের এক নম্বর পরিবেশবান্ধব কারখানা। ১১০ নম্বরের মধ্যে তারা পেয়েছে ১০৪। বিস্তারিত..

শিশুদের কোলাহলে কাটলো বই মেলার শেষ শিশু প্রহর

ক্ষুদে পাঠকদের কোলাহলে মুখর অমর একুশে বই মেলার শেষ শিশু প্রহর। সিসিমপুরে আনন্দঘন সময় কাটিয়ে উচ্ছ্বসিত শিশুরা। শিশুতোষ বইয়ের পাশাপাশি গল্প উপন্যাস ও গবেষণা ধর্মী বইয়ের বিক্রি বেড়েছে বলে খুশি বিস্তারিত..

এএসআই হুমায়ূনকে খুন করে মডেল-অভিনেত্রী বনে যান রিয়া

শাহআলী থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) হুমায়ূন কবিরের হত্যার রহস্য উন্মোচিত হয়েছে। তাকে খুন করে নাম পাল্টে মডেল ও অভিনেত্রী বনে যান ফজিলাতুন্নেসা অধরা। নতুন নাম ধারণ করেন সুহাসিনী অধরা (২৯)। বিস্তারিত..

ঢাকা বার নির্বাচন, সব পদে আ.লীগ প্রার্থীদের বিজয়

ঢাকা আইনজীবী সমিতির ২০২৩-২৪ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি, সাধারণ সম্পাদকসহ সবকটি পদে আওয়ামী লীগ পন্থি সাদা প্যানেলের প্রার্থীরা বিজয়ী হয়েছেন। শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাত ১২টার পর ফল বিস্তারিত..