ইটনায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহ উদযাপন

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ “স্মার্ট লাইভস্টক, স্মার্ট বাংলাদেশ” শ্লোগানে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতালের আয়োজন ও প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহ উদযাপন করা হয়। শনিবার সকালে সদরের রাষ্ট্রপতি আবদুল হামিদ বিস্তারিত..

প্রযুক্তিই সময়-অর্থ সাশ্রয় করে গ্রাহকদের মানসম্পন্ন বিদ্যুৎ দেবে

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, ‘প্রযুক্তিই সময় ও অর্থ সাশ্রয় করে গ্রাহকদের মানসম্পন্ন বিদ্যুৎ দিয়ে স্বস্তি নিশ্চিত করবে। গ্যাস বা বিদ্যুতের সংযোগ বা বিল প্রদান ঘরে বিস্তারিত..

শুটিংয়ের মাঝেই আংটিবদল রূপাঞ্জনার, সাক্ষী ছেলে

নীরব-নিস্তব্ধ পাহাড়ের এক গির্জার সামনে দাঁড়িয়ে একে অপরের পাশে সারাজীবন থাকার প্রতিশ্রুতি দিয়েছেন টলিউড অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র এবং পরিচালক রাতুল মুখোপাধ্যায়। প্রায় সাড়ে চার বছরের সম্পর্ক তাদের। ২০১৭ সালে স্বামীর বিস্তারিত..

কোটালীপাড়ায় নৌকার আদলে তৈরি মঞ্চে বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী

দীর্ঘ সাড়ে চার বছর পর আগামীকাল শনিবার (২৫ ফেব্রুয়ারি) নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় বক্তব্য দেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ বিস্তারিত..

হৃদরোগের চিকিৎসায় বাংলাদেশ স্বনির্ভর হয়ে উঠেছে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকার স্বাস্থ্যসেবাকে আরও সাশ্রয়ী করেছে এবং এটিকে প্রতিটি দোরগোড়ায় পৌঁছে দেওয়ার পাশাপাশি হৃদরোগের চিকিৎসায় বাংলাদেশকে প্রায় স্বনির্ভর করে তুলেছে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও বিস্তারিত..

জাতিসংঘে ইউক্রেন যুদ্ধ বন্ধের প্রস্তাবে ভোটদানে বিরত বাংলাদেশ

ইউক্রেইনে রাশিয়ার আক্রমণের নিন্দা এবং যুদ্ধ বন্ধ করে অবিলম্বে সৈন্য প্রত্যাহারের আহ্বান জানিয়ে একটি প্রস্তাব পাস করেছে জাতিসংঘের সাধারণ পরিষদ, যাতে ভোটদানে বিরত থেকেছে বাংলাদেশসহ ৩২ দেশ। দুই প্রতিবেশী দেশে বিস্তারিত..

আইনমন্ত্রী দেশটাকে ডুবিয়ে ফেলেছেন: বঙ্গবীর কাদের সিদ্দিকী

আইনমন্ত্রীকে উদ্দেশ্যে কড়া সমালোচনা করে কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, তিনি (আইনমন্ত্রী) দেশটাকে ডুবিয়ে ফেলেছেন। আমার যদি এতোটুকুও ক্ষমতা থাকতো, তাহলে আমি এখনই বিস্তারিত..

জনগণ যাদের ভোট দেবে, তারাই সরকার গঠন করবে: স্বরাষ্ট্রমন্ত্রী

সামনের জাতীয় নির্বাচনে জনগণ যাদের ভোট দেবে তারাই নির্বাচিত হবেন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, “এটি একটি গণতান্ত্রিক প্রক্রিয়া। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এটিতেই বিশ্বাসী।” শুক্রবার বিস্তারিত..

নির্বাচনকে সামনে রেখে যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ: আইজিপি

নির্বাচনকালীন আইন-শৃঙ্খলা প্রসঙ্গে চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, পুলিশ দীর্ঘদিন যাবৎ নির্বাচনি দায়িত্ব পালন করে আসছে। আগামী দিনেও যেকোন চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ পুলিশ প্রস্তুত রয়েছে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকালে সুনামগঞ্জের শাল্লা বিস্তারিত..