বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে হলে কর্মমুখী শিক্ষার বিকল্প নেই; অধ্যাপক নেহাল আহমেদ

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে কর্মমুখী শিক্ষার বিকল্প নেই। বর্তমান সময়ে উন্নত বিশ্বের শিক্ষা কার্যক্রমের সাথে আমরা অনেক পিছিয়ে ছিলাম। মাননীয় প্রধান মন্ত্রী বিস্তারিত..

কাঁচা মরিচের সেঞ্চুরির পাশাপাশি বেড়েছে ডিম-সবজি’র দাম

হাওর বার্তা ডেস্কঃ দেশজুড়ে কুয়াশা ও তীব্র শীতের কারণে ব্যহত হচ্ছে বাজারে সবজির সরবরাহ। ফলে খানিকটা বাড়তি সবজির দাম। এ ছাড়া বেড়েছে ডিমের দামও, সপ্তাহ ব্যবধানে ডজন প্রতি বেড়েছে ১০ বিস্তারিত..

হাসের মাংস ভুনা/বাংলাদেশী হাঁসের মাংস রান্না রেসিপি

হাওর বার্তা ডেস্কঃ শীতকালে হাঁসের মাংস খাওয়ার মজাই আলাদা। শীতে এলে হাঁস বেশি খাওয়া হয়। হাঁসের মাংস দিয়ে তৈরি করা যায় নানান রকমের মজার পদ। যারা হাঁসের মাংসের একটা ভিন্ন বিস্তারিত..

আবারও শীত আর বাড়তে পারে

হাওর বার্তা ডেস্কঃ দেশের বেশিরভাগ এলাকায় ফের শৈত্যপ্রবাহ আসছে। সেই সঙ্গে দেশের দক্ষিণাঞ্চলে হালকা ও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, শুক্রবার (১৩ জানুয়ারি) তাপমাত্রা হালকা বাড়লেও উত্তরাঞ্চলসহ বিস্তারিত..

৪ ফেব্রুয়ারি পর্যন্ত জেল হেফাজতে পিকে হালদার

আগামী ৪ ফেব্রুয়ারি আবারও আদালতে তোলা হবে বাংলাদেশের অর্থ পাচারকারী প্রশান্ত কুমার (পিকে) হালদার ও তার সহযোগীদের। পরবর্তী নির্ধারিত এই তারিখ পর্যন্ত তারা জেল হেফাজতে থাকবেন। কলকাতার নগর দায়রা আদালতের বিস্তারিত..

পটুয়াখালীতে থাই আপেল কুল চাষ ১০ মাসে বাম্পার ফলন

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালী সদর উপজেলার ছোট বিঘাই ইউনিয়নের দক্ষিণ তুষখালী পেয়ারপুর গ্রামের মাওলানা রুহুল আমিন ফরাজির ছেলে ইদ্রিস ফরাজী। তিনি তার এক স্বজনের পরামর্শে ৬৩ শতাংশ জমিতে আগাম থাই বিস্তারিত..

বিএনপি এখন নিজেদের কৃতকর্মের ফল পাচ্ছে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, ২০০১ থেকে ২০০৬ সালের কৃতকর্মের ফল পাচ্ছে আজ বিএনপি। মানুষের রোষানলে পড়ে ২০০৮ সালের নির্বাচনে মাত্র ৩০টি আসন পেয়েছিলো তারা। আর ২০১৮ বিস্তারিত..

সোলেদার শহর দখলে নেয়ার দাবি রাশিয়ার

হাওর বার্তা ডেস্কঃ ইউক্রেনের পূর্বাঞ্চলীয় সোলেডার শহর পুরোপুরি নিয়ন্ত্রণে নেওয়ার দাবি করেছে রাশিয়া। টানা কয়েকদিন ব্যাপক যুদ্ধের পর আজ শুক্রবার খনিজ লবণ সমৃদ্ধ শহরটিতে বিজয়ী হওয়ার ঘোষণা দিয়েছে মস্কো। খবর বিস্তারিত..

কিউআর কোডের মাধ্যমে রিকশা পরিচালিত হবে ডিএনসিসি এলাকায়

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, আমরা দেখেছি আমাদের নিবন্ধিত রিকশা আছে মাত্র ২৮ হাজার কিন্তু রিকশা চলছে ১০ লাখ। ডিএনসিসির আওতাধীন রিকশা নিয়ন্ত্রণে বিস্তারিত..

ঢাকা পোস্ট’র সম্পাদক ও গাইবান্ধা প্রতিনিধির বিরুদ্ধে মামলায় ডিইউজের উদ্বেগ

হাওর বার্তা ডেস্কঃ সংবাদ প্রকাশের জেরে অনলাইন সংবাদ মাধ্যম ঢাকা পোস্ট’র সম্পাদক মহিউদ্দিন সরকার ও গাইবান্ধা প্রতিনিধি রিপন আকন্দের বিরুদ্ধে গাইবান্ধায় হয়রোনিমূলক, মিথ্যা চাঁদাবাজি ও আইসিটি আইনে মামলার ঘটনায় গভীর বিস্তারিত..