বিএনপি এখন নিজেদের কৃতকর্মের ফল পাচ্ছে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, ২০০১ থেকে ২০০৬ সালের কৃতকর্মের ফল পাচ্ছে আজ বিএনপি। মানুষের রোষানলে পড়ে ২০০৮ সালের নির্বাচনে মাত্র ৩০টি আসন পেয়েছিলো তারা। আর ২০১৮ সালের নির্বাচনে করেছে আসন বাণিজ্য। একটি আসনে তিনটি করে মনোনয়ন দিয়েছিলো তারা।

আসনের বিনিময়ে লন্ডনে বসে বাণিজ্য করার ফল পেয়েছে এ নির্বাচনে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় মেহেরপুরের জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে রেজি. প্রাথমিক বিদ্যালয়গুলো ঐতিহাসিক জাতীয়করণের ১০ম পূর্তি উপলক্ষে কৃতজ্ঞতা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

মন্ত্রী আরও বলেন, বিএনপি জামায়াত ক্ষমতায় থাকাকালীন সময়ে মুক্তিযুদ্ধের কোনো বিষয়কে সম্মান দেয়নি। বোম হমালা, উদীচীর ও পহেলা বৈশাখের অনুষ্ঠান, আদালতসহ কোনো স্থানই তাদের বোমা হামলার হাত থেকে রক্ষা পায়নি। তারা যতবার নির্বাচনে এসেছে নির্বাচনকে বিতর্কিত করার চেষ্টা করেছে। তারা অপপ্রচার, মিথ্যাচার আর ষড়যন্ত্রেই লিপ্ত সবসময়। আল্লাহতালা বলেছেন পৃথিবীতে আপনি যা করবেন তারই প্রতিফলন পাবেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি কমর উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার রাফিউল আলম, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মৃধা মোহাম্মদ মোজাহিদুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ভূপেষ রঞ্জন রায়, জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর