ইটনায় জাতীয় কৃমি নিয়ন্ত্রন সপ্তাহ পরিদর্শনে অতিরিক্ত সচিব মজিবুল হক

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ইটনায় ২২ থেকে ৩১ জানুয়ারী ২০২৩ ইং জাতীয় কৃমি নিয়ন্ত্রন সপ্তাহ পরিদর্শন করলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব সৈয়দ মজিবুল হক। বিস্তারিত..

ইটনায় মোবাইল কোর্টে মাদক সিন্ডিকেট সদস্যের ১ বছরের কারাদণ্ড

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের হাওর উপজেলা ইটনায় মাদক সিন্ডিকেটের সদস্য ও ইটনা থানার একাধিক মাদক মামলার আসামী কাজল মিয়া (২৭) কে মোবাইল কোর্টে ১ বছরের কারাদণ্ড প্রদান করা হয়। দণ্ডপ্রাপ্ত বিস্তারিত..

সোশ্যাল ইসলামী ব্যাংক এর চেয়ারম্যান ও এএমডি’র পদত্যাগ

হাওর বার্তা ডেস্কঃ বেসরকারি খাতের শ‌রীয়াহ্ ভি‌ত্তিক ব্যাংক সোশ্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) চেয়ারম্যান মাহবুব-উল-আলম পদত্যাগ করেছেন। একইসঙ্গে পদত্যাগ করেছেন ব্যাংকটির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) আবু রেজা মোহাম্মদ ইয়াহিয়া। সোমবার (৩০ বিস্তারিত..

ঢাবি ও অধিভুক্ত কলেজের ১১৩ শিক্ষার্থীকে বহিষ্কার

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ড ও পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ও এর অধিভুক্ত কলেজের ১১৩ জন শিক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে বহিষ্কার করা হয়েছে। সোমবার (৩০ জানুয়ারি) অনুষ্ঠিত বিস্তারিত..

শ্রমবাজার জ‌টিলতা দূর করতে ঢাকায় আস‌ছেন মাল‌য়ে‌শিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আগামী মা‌সে ঢাকায় আস‌ছেন মাল‌য়ে‌শিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুসন ইসমাইল। তি‌নি দেশ‌টি‌তে বাংলা‌দে‌শি কর্মী পাঠা‌নো নি‌য়ে যেসব অ‌ভি‌যোগ র‌য়ে‌ছে, সেগু‌লো সুরাহা কর‌তে আস‌ছেন ব‌লে জা‌নি‌য়ে‌ছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ বিস্তারিত..

কে হচ্ছেন বগুড়া-৪ আসনে এমপি

হাওর বার্তা ডেস্কঃ বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনে উপনির্বাচন আগামী ১ ফেব্রুয়ারি। ১১ মাসের জন্য কে হচ্ছেন এই আসনের সংসদ সদস্য তা নিয়ে চলছে জল্পনা কল্পনা। এই নির্বাচনে লড়ছেন ৯ জন প্রার্থী। বিস্তারিত..

ভলিবলে নৌবাহিনী চ্যাম্পিয়ন

বিজয় দিবস ভলিবলে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নৌবাহিনী। সোমবার শহিদ নুর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত তীব্র প্রতিদ্বন্দ্বিতাপুর্ণ ফাইনালে তারা ৩-২ সেটে বাংলাদেশ সেনাবাহিনীকে হারিয়ে শিরোপা জেতে। টুর্নামেন্টের সেরা অ্যাটাকার বিদ্যুৎ বিস্তারিত..

গ্রামে গ্রামে ঘুরে নৌকার প্রতীকে ভোট চাইলেন মাহিয়া মাহি

হাওর বার্তা ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট) আসনের উপনির্বাচনে প্রচারণার শেষ দিনে গ্রামে ঘুরে ঘুরে নৌকা প্রতীকে ভোট চেয়ে জনসংযোগ ও পথসভা করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সোমবার (৩০ জানুয়ারী) বিস্তারিত..

রাষ্ট্রপতির সাথে ৭টি দেশের রাষ্ট্রদূত ও হাইকমিশনারের সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে নিযুক্ত চার দেশের রাষ্ট্রদূত ও তিন দেশের হাইকমিশনার রাষ্ট্রপতি আবদুল হামিদের কাছে নিজ নিজ পরিচয়পত্র পেশ করেছেন। সোমবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতির কাছে পরিচয়পত্র পেশ বিস্তারিত..

বন্ধ হতে যাচ্ছে বেশ কিছু অনলাইন নিউজ পোর্টাল: সংসদে তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশের ১৯১টি অনলাইন নিউজ পোর্টালের ওয়েবলিংক বন্ধে ডাক ও টেলিযোগাযোগ বিভাগে চিঠি পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। বলেন, ‘অনলাইনে দেশবিরোধী সংবাদ বিস্তারিত..