ভারতের হরিয়ানায় যুবকের বিদেশি বউয়ের এ কী হাল?

হাওর বার্তা ডেস্কঃ আলাদা ভাষা, আলাদা সম্প্রদায়, আলাদা দেশ তাদের সম্পর্কে বাধা হয়ে দাঁড়াতে পারেনি। কোর্টনির কাহিনি খানিকটা সে রকমই। অস্ট্রেলিয়ার কোর্টনি কেবল তার ভারতীয় স্বামীকেই নয়, তার আচার, রীতি বিস্তারিত..

উত্তরায় অবৈধ বারে ডিবির অভিযান

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর উত্তরায় লেকভিউ নামে একটি বারে অভিযান চালাচ্ছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে গোয়েন্দা বিভাগের উত্তর জোনের ডিসি আকরামুল হোসেনের নেতৃত্বে অভিযান বিস্তারিত..

যুক্তরাষ্ট্রের জাতীয় ঋণ প্রথমবার ৩১ লাখ কোটি ডলার ছাড়াল

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাষ্ট্রের জাতীয় ঋণের পরিমাণ প্রথমবারের মতো ৩১ লাখ কোটি ডলার ছাড়িয়েছে। এদিকে মূল্যস্ফীতি নিয়ন্ত্রণে দেশটির কেন্দ্রীয় ব্যাংক সুদের হার বাড়িয়ে সর্বোচ্চ করেছে। এতে অর্থনৈতিক অনিশ্চয়তা আরও বেড়েছে। বিস্তারিত..

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন। শুক্রবার সকাল সোয়া ১০টায় ছোট বোন শেখ রেহানাকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক বিস্তারিত..

বিএনপি ’৯৬-র আলোকে দেবে রূপরেখা

হাওর বার্তা ডেস্কঃ ১৯৯৬ সালের ত্রয়োদশ সংশোধনীর আলোকেই নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের রূপরেখা দেবে বিএনপি। দ্বাদশ সংসদ নির্বাচন সামনে রেখে শিগগিরই এই রূপরেখা তুলে ধরবে দলটি। এ নিয়ে একটি খসড়া তৈরির বিস্তারিত..

খরার প্রভাব ২০ গুণ বেড়েছে

হাওর বার্তা ডেস্কঃ মানব-প্ররোচিত জলবায়ু পরিবর্তনের কারণে চলতি বছরের খরার প্রভাব ২০ গুণ বেড়েছে বলে গবেষণায় উঠে এসেছে। ক্ষরার প্রভাব শুরু হওয়ার পর থেকে জুন থেকে আগস্ট পর্যন্ত তিন মাস বিস্তারিত..

কাতার বিশ্বকাপই শেষ: মেসি

হাওর বার্তা ডেস্কঃ ফুটবলের কিংবদন্তি দিয়োগো ম্যারাডোনার সঙ্গে কেউ কেউ লিওনেল মেসির তুলনা করেন। এটি মানতে পারেন না অনেকেই। তাদের উদ্দেশে মেসিভক্তদের প্রশ্ন— গোটা ক্যারিয়ারে কী অর্জন করেননি সাতবারের ব্যালন বিস্তারিত..

নর্ডস্ট্রিম-২ পাইপলাইনে ইউরোপে গ্যাস পাঠাতে চায় রাশিয়া

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়ার উপপ্রধানমন্ত্রী আলেকজান্ডার নোভাক বলেছেন, নর্ডস্টিম-২ পাইপলাইনের মাধ্যমে ইউরোপে গ্যাস পাঠাতে প্রস্তুত রয়েছে মস্কো। সম্প্রতি নর্ডস্ট্রিম-১ পাইপলাইনে বিস্ফোরণের ফলে ইউরোপে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। তিনি সাম্প্রতিক বিস্ফোরণকে বিস্তারিত..

বিসিবির এবারের প্রস্তাব ফিরিয়ে দিলেন তামিম রিয়াদ ও মুশফিক

হাওর বার্তা ডেস্কঃ অর্থাভাবে সংযুক্ত আরব আমিরাতে দল পাঠাতে পারেনি আফগানিস্তান। তাই সেখানে যাওয়া হলো না বাংলাদেশ ‘এ’ দলের। তবে সময়টা কাজে ভারতের তামিলনাড়ু একাদশের বিপক্ষে খেলার আয়োজন করেছে বাংলাদেশ বিস্তারিত..

শান্তির নোবেল গেল বেলারুশ, ইউক্রেন ও রাশিয়ায়

হাওর বার্তা ডেস্কঃ শান্তিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় চলতি বছর নোবেলের সর্বোচ্চ পুরস্কার পেয়েছেন এক মানবাধিকার কর্মী ও দুই মানবাধিকার সংস্থা। শুক্রবার বাংলাদেশ সময় বিকেল ৩টায় নরওয়ের রাজধানী অসলোতে নোবেল ইনস্টিটিউট বিস্তারিত..