কক্সবাজার সৈকতে দুই পর্যটককে ছুরিকাঘাত

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে দুই পর্যটক আহত হয়েছেন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ভোরে সৈকতের সিগাল পয়েন্টে এ ঘটনা ঘটে। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। আহতরা হলেন- কুমিল্লার তিতাস থানার বিস্তারিত..

এশিয়ান একাডেমি ক্রিয়েটিভ অ্যাওয়ার্ডে সেরা ‘খাঁচার ভেতর অচিন পাখি

হাওর বার্তা ডেস্কঃ এশিয়ান ক্রিয়েটিভ অ্যাওয়ার্ডে সাফল্য পেল ওটিটি প্ল্যাটফর্ম চরকির তিনটি কন্টেন্ট। এশিয়ার অন্যতম আলোচিত এই উৎসবের পুরস্কার ঘোষণা হয়েছে শুক্রবার (৩০ সেপ্টেম্বর)। এতে ন্যাশনাল উইনার বিভাগে বাংলাদেশ থেকে বিস্তারিত..

শনিবার থেকেই শুটিংয়ে ফিরছেন শাকিব-বুবলী

হাওর বার্তা ডেস্কঃ চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী দুজনই শুক্রবার (৩০ সেপ্টেম্বর) নিজেদের সন্তানের খবর ও ছবি প্রকাশ করেছেন। এরপর থেকেই ‘টক অব দ্য টাউন’ এখন শাকিব-বুবলী। এবার বিস্তারিত..

২২ লাখ কোটি টাকা খরচ করে বিশ্বকাপ আয়োজন কাতারের!

হাওর বার্তা ডেস্কঃ দরজায় কড়া নাড়ছে ফুটবল বিশ্বকাপ। এবারের আসরের আয়োজক মধ্যপ্রাচ্যের সবচেয়ে ধনী রাষ্ট্র কাতার। তাইতো নতুন সব স্টেডিয়ামের সঙ্গে ঝাকঝমকপূর্ণ সব আয়োজনে বিপুল পরিমাণ অর্থ খরচ করছে দেশটি। বিস্তারিত..

বাইসাইকেলের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলচালক নিহত

হাওর বার্তা ডেস্কঃ ঝিনাইদহের কালীগঞ্জে বাইসাইকেলের সঙ্গে সংঘর্ষে আরিফুল ইসলাম (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার তেঘরীহুদা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত আরিফুল ইসলাম বিস্তারিত..

আত্মঘাতী হামলায় কাবুলের শিক্ষাপ্রতিষ্ঠানে নিহত ১৯

হাওর বার্তা ডেস্কঃ আত্মঘাতী হামলায় আফগানিস্তানের রাজধানী কাবুলের একটি শিক্ষা প্রতিষ্ঠানে কমপক্ষে ১৯ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও বহু মানুষ। আফগান পুলিশের বরাত দিয়ে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিস্তারিত..

শাকিব-বুবলীর সন্তান, ঘোষণা দিতে পারেন আজ

হাওর বার্তা ডেস্কঃ কয়েক দিন ধরে শাকিব খান ও শবনম বুবলীকে নিয়ে গুঞ্জন অনেক ডালপালা মেললেও অবশেষে বিষয়টি সামনে এসেছে। শাকিব ও বুবলী দুজনের পারিবারিক ঘনিষ্ঠ কয়েকটি সূত্র নিশ্চিত করেছে, বিস্তারিত..

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রী ও শিশুসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম ও চান্দিনা উপজেলায় এ পৃথক দুর্ঘটনা ঘটে। নিহতরা বিস্তারিত..

শাকিব খান অনেক ভালো মনের মানুষ: অপু বিশ্বাস

হাওর বার্তা ডেস্কঃ ঢালিউডে গত কয়েকদিনে টক অব দ্য টাউন চিত্রনায়িকা শবনম বুবলী। তার বেবিবাম্পের ছবি প্রকাশ্যে আসার পর বুবলীকে নিয়ে শাকিব খানকে ঘিরে গুঞ্জনের ঢালপালা মেলেছে। এই বিতর্ক থেকে বিস্তারিত..

হাত-পা অবশ ও ঝি ঝি ধরার সমস্যা যে ভিটামিন ঘাটতির লক্ষণ

হাওর বার্তা ডেস্কঃ শরীরে যে কোনো পুষ্টি ঘাটতি হলেই তার মারাত্মক প্রভাব পড়ে স্বাস্থ্যে। তবে অনেকেই শারীরিক বিভিন্ন সমস্যায় ভুগলেও টের পান না যে তিনি ভিটামিনের ঘাটতিতে ভুগছেন। বিশেষ করে বিস্তারিত..