এবার মেক্সিকান তরুণীর কাছে যেতে ভিসার অপেক্ষায় জামালপুরের যুবক

হাওর বার্তা ডেস্কঃ প্রেম মানে না কোনো ধর্ম, বর্ণ বা দেশ। সে কথা আবারও প্রমাণিত হলো। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়। প্রায় তিন বছর ধরে কথা বলতে বলতে প্রেম। সেই বিস্তারিত..

মোংলায় উদ্ধার ১১ ফুটের অজগর সুন্দরবনে অবমুক্ত

হাওর বার্তা ডেস্কঃ বাগেরহাটের মোংলায় সুন্দরবন সংলগ্ন চিলা ইউনিয়নের উলুকাটা এলাকা থেকে ১১ ফুট লম্বা একটি অজগর উদ্ধার করা হয়েছে। রোববার (২১ আগস্ট) সকালে সোহাগ শেখের বাড়িতে জাল দিয়ে অজগরটিকে বিস্তারিত..

নতুন আইনজীবী নিয়োগ দিয়েছেন অ্যাম্বার হার্ড

হাওর বার্তা ডেস্কঃ প্রাক্তন স্বামী জনি ডেপের বিরুদ্ধে মানহানি মামলায় হেরে নিজের আইনজীবী এলেন ব্রেডহফ্টকে বরখাস্ত করেছেন অ্যাম্বার হার্ড। হাই প্রোফাইল এই মামলায় রায়ের বিরুদ্ধে আপিল করে নতুন এক দল বিস্তারিত..

সমকামীদের মাধ্যমে দ্রুত ছড়াচ্ছে মাঙ্কিপক্স

হাওর বার্তা ডেস্কঃ করোনা মহামারীর পর এবার আমেরিকা ও ইউরোপের একাধিক দেশে ক্রমেই উদ্বেগ বাড়াচ্ছে ভাইরাসবাহী রোগ মাঙ্কিপক্স। মে মাস থেকে বিশ্বজুড়ে মাঙ্কিপক্স ছড়িয়ে পড়ার পর থেকে এপর্যন্ত ৩৮ হাজারেরও বেশি বিস্তারিত..

পড়শি দেশের রাজনীতিতে ভারত কীভাবে আর কতটা হস্তক্ষেপের চেষ্টা করে

  হাওর বার্তা ডেস্কঃ দক্ষিণ এশিয়ার বৃহত্তম দেশ হিসেবে ভারত বরাবরই নিজের চারপাশে একটি নিজস্ব প্রভাব বলয় তৈরি করতে চেয়েছে, তাতে কোনও ভুল নেই। শুধু বিগত এক দশকের মধ্যেই তারা বিস্তারিত..

হিমার্স অস্ত্র রাখার গুদাম, হাউইটজার কামান ধ্বংসের দাবি রাশিয়ার

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় জানিয়েছে, সমুদ্র-ভিত্তিক কালিব্র মিসাইল দিয়ে ইউক্রেনের ওডেসা অঞ্চলে মার্কিন তৈরি হিমার্স রকেট সিস্টেম এবং অন্যান্য পশ্চিমা বিমান বিধ্বংসী সিস্টেমের গোলাবারুদের গুদাম ধ্বংস করা হয়েছে। বার্তা বিস্তারিত..

‘পুলিশ হেফাজতে’ তরুণের মৃত্যু, আদালতে পরিবার

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর হাতিরঝিল থানায় পুলিশ হেফাজতে সুমন শেখ নামে তরুণের ‘মৃত্যুর’ ঘটনায় মামলা করতে আদালতের দারস্থ হয়েছে তার পরিবার। রোববার সুমনের স্ত্রী জান্নাত বেগমের বড় ভাই সাইফুল ইসলাম বিস্তারিত..

২৪ আগস্ট দেশবাসীকে যে কারণে সতর্ক থাকতে বললেন জেলেনস্কি

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২৪ আগস্ট স্বাধীনতা দিবস উদযাপন করবে ইউক্রেন। একই সময়ে দেশটিতে রুশ আগ্রাসনের ছয় মাস পূর্ণ হবে। সামনের দিনগুলোতে নিজের দেশের নাগরিকদের আরও সতর্কতা অবলম্বন করতে বলেছেন বিস্তারিত..

রমনার ওসি মনিরুলের সম্পদের অনুসন্ধানে দুদক

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মেট্রোপলিটনের রমনা থানার ওসি মনিরুল ইসলামের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধান করে দেখার সিদ্ধান্ত নিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুদকের আইনজীবী বিস্তারিত..

তিনি আ.লীগের পক্ষে বিদেশে গিয়ে দায়-দায়িত্বপ্রাপ্তও কেউ নন: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী একে আবদুল মোমেনের বক্তব্যের বিষয়ে তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, উনি (পররাষ্ট্রমন্ত্রী) আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কেউ নন। সুতরাং তিনি আওয়ামী লীগের পক্ষে বিদেশে গিয়ে বিস্তারিত..