টানা সাতদিন বৃষ্টির পূর্বাভাস, জলোচ্ছ্বাসের শঙ্কা

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপ আরো শক্তিশালী হয়ে সুস্পষ্ট লঘুচাপের পর নিম্নচাপে পরিণত হয়েছে। এর প্রভাবে রোববার সকাল থেকেই দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি হচ্ছে। আবহাওয়া অধিদফতর জানিয়েছে, এ বৃষ্টি বিস্তারিত..

লক্ষ্মীপুরে মেঘনার জোয়ারে উপকূলীয় এলাকা প্লাবিত

হাওর বার্তা ডেস্কঃ লক্ষ্মীপুরের মেঘনা নদীতে জোয়ারের ফলে উপকূলীয় এলাকা নতুন করে প্লাবিত হয়েছে। পূর্ণিমা এবং বঙ্গোপসাগরে সৃষ্ট নি¤œচাপের প্রভাবে নদীতে স্বাভাবিকের চেয়ে পানির উচ্চতা বৃদ্ধি পেয়েছে। ফলে বিভিন্ন এলাকা বিস্তারিত..

আগামী মাসের শেষেই লোডশেডিং বিদায় নেবে: জ্বালানি প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম যদি আরও কমে তবে দেশে তেলের দাম সমন্বয় করা হবে বলে জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।  আগামী মাসে লোডশেডিংও পুরোপুরি বিস্তারিত..

বিশ্ববাজারে তেলের দাম কমার সঙ্গে সঙ্গেই আমরা সমন্বয় করব’

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ব বাজারে জ্বালানি তেলের দাম কমার সঙ্গে সঙ্গে এর দাম সমন্বয় করা হবে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, যখনই বিশ্ববাজারে তেলের দাম কমবে, আমরা সঙ্গে সঙ্গে অ্যাডজাস্ট বিস্তারিত..

মিশরে গির্জায় অগ্নিকাণ্ড, নিহত ৪০

হাওর বার্তা ডেস্কঃ মিশরের একটি গির্জায় আগুন লেগে অন্তত ৪০ জন নিহত ও ৪৫ জন আহত হয়েছেন। গিজা শহরে রোববার এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে দুইটি নিরাপত্তা সূত্রের বরাত দিয়ে বিস্তারিত..

আন্দোলনকারীদের যেন গ্রেফতার করা না হয়: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিএনপিসহ সরকারবিরোধী যেসব দল আন্দোলনের ডাক দিয়ে রাজপথে কর্মসূচি পালন করছে, তাদের কোনো ধরনের গ্রেফতার অভিযানে না নামার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, আমাদের বিরোধী বিস্তারিত..

আমি তো মা

 ড.গোলসান আরা বেগমঃ অনেক যত্ন করে জঠরের ছোট ঘরে যে দিন জন্মেছিলো দু’টো ফুল সেই দিন থেকে আমি গর্বিত মা হাত খুলে অভিনয় করতে করিনি ভুল। ফুলে ঠোঁট ছুঁয়ে হেসেছিলাম বিস্তারিত..

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৭

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বিভিন্ন থানা এলাকায় মাদকবিরোধী অভিযানে বিক্রি ও সেবনের অভিযোগে ৫৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। এ সময় তাদের কাছ বিস্তারিত..

কিডনির রোগীদের জন্য ডাবের পানি কতটা নিরাপদ

হাওর বার্তা ডেস্কঃ দেহে পানিশূন্যতার সমস্যা কমাতে ডাবের পানির জুড়ি মেলা ভার। বাজারজাত নরম পানীয়ের তুলনায় স্বাস্থ্যগুণও অনেক বেশি। বিশেষ করে ভ্যাপসা গরমে গলা ভেজাতে ডাবের পানি দিতে পারে আরাম। বিস্তারিত..

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হওয়ার দৌড়ে ২২ শতাংশ এগিয়ে লিজ ট্রাস

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসনের উত্তরসূরি হিসেবে নির্বাচনী লড়াইয়ের মাঠে রয়েছেন সাবেক অর্থমন্ত্রী ভারতীয় বংশোদ্ভূত ঋষি সুনাক ও বর্তমান পররাষ্ট্রমন্ত্রী লিজ ট্রাস। কনজারভেটিভ পার্টির এই দুই শীর্ষনেতার মধ্যে বিস্তারিত..