বিনামূল্যে দেখা যাবে অনন্ত-বর্ষার ‘দিন: দ্য ডে’

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তারকা দম্পতি অনন্ত-বর্ষা জুটির সিনেমা ‘দিন: দ্য ডে’। বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত এই সিনেমা মুক্তির পর থেকে আলোচনায়। দর্শক এখনো সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে বিস্তারিত..

এক হিরো আলম চুপ হলেও হাজার হিরো আলম জাগবে’

হাওর বার্তা ডেস্কঃ হিরো আলম কখনো রবীন্দ্র সঙ্গীত ও নজরুলগীতি গাইবেন না বলে ডিবির কাছে বুধবার মুচলেকা দিয়েছেন। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্নজন তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন। হিরো আলমের এই মুচলেকার বিস্তারিত..

সমালোচনা ‘পাত্তা’ না দিয়ে প্রিন্স সালমানকে অভ্যর্থনা ম্যাক্রোঁর

হাওর বার্তা ডেস্কঃ সৌদি-মার্কিন সাংবাদিক জামাল খাসোগি হত্যার চার বছর পরও সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের ইউরোপ সফর নিয়ে চলছে তুমুল উত্তেজনা। প্রিন্স সালমানকে আমন্ত্রণ জানানোয় তীব্র সমালোচনার মুখে পড়েছেন বিস্তারিত..

মায়ের’ হাতের রান্না খেলেন পরীমনি

হাওর বার্তা ডেস্কঃ মা হতে যাচ্ছেন পরীমনি। এই সময়টায় কাছের মানুষদের আদর-যত্নও বেশি বেশি পাচ্ছেন। স্বামী রাজও তাঁকে আগলে রেখেছেন। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমায় পরীমনির মায়ের চরিত্রে অভিনয় বিস্তারিত..

উত্তেজনা সামাল দিতে পুলিশ গুলি করেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ঠাকুরগাঁওয়ে নির্বাচন নিয়ে উত্তেজনা সামাল দিতে গিয়ে পুলিশ গুলি করেছে। গুলিবর্ষণে মায়ের কোলে থাকা একটি বাচ্চা নিহত হয়েছে। বিষয়টি আমরা তদন্ত করে বিস্তারিত..

দেশে করোনায় আরও ৪ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যু দাঁড়াল ২৯ হাজার ২৮৪ জনে। এ সময়ের মধ্যে ৬১৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট বিস্তারিত..

পাকিস্তানে ফের নির্বাচনের দাবি ইমরানের

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানে আবারও আগাম নির্বাচনের দাবি করেছেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ও বিরোধী রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই ইনসাফের (পিটিআই) প্রধান ইমরান খান। বুধবার (২৭ জুলাই) রাতে দেওয়া এক ভাষণে তিনি বিস্তারিত..

রিমোট কন্ট্রোলে ডাকা আন্দোলনে জনগণ সাড়া দিবে না: সেতুমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ রিমোট কন্ট্রোলে ডাকা আন্দোলনে জনগণ সাড়া দেবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সাহস থাকলে দেশে এসে তারেক রহমানকে আন্দোলন করার আহ্বান জানান বিস্তারিত..

ভাই বলেছিলেন ভারতের বিপক্ষে গোল করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ সাফ অনূর্ধ্ব-২০ ফুটবল চ্যাম্পিয়নশিপে বর্তমান চ্যাম্পিয়ন ভারতকে ২-১ গোলে হারিয়েছে বাংলাদেশ। ম্যাচে বাংলাদেশের পক্ষে দুটি গোলই করেছেন কুষ্টিয়ার কিশোর পিয়াস আহমেদ নোভা।  ভারত-বধের একমাত্র নায়ক লাল-সবুজ দলের বিস্তারিত..

উদ্ধার সেই কাঁড়ি কাঁড়ি টাকা নিয়ে মুখ খুললেন পশ্চিমবঙ্গের মন্ত্রীর বান্ধবী

হাওর বার্তা ডেস্কঃ দুর্নীতির দায়ে আটক ভারতের পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে মুখ খুলেছেন তার ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়। তার বাড়িটিকে পার্থ মিনি-ব্যাংক হিসেবে ব্যবহার করেছিল বলে তদন্তে বিস্তারিত..