সিলেটের বন্যার সঙ্গে অল-ওয়েদার সড়কের কোনো সম্পর্ক নেই: বিশেষজ্ঞ

হাওর বার্তা ডেস্কঃ সিলেট ও সুনামগঞ্জের বর্তমান ভয়াবহ বন্যা পরিস্থিতির সঙ্গে কিশোরগঞ্জের ‘অল-ওয়েদার সড়ক’র কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছেন বাংলাদেশের পানি ও সড়ক পরিবহন বিশেষজ্ঞরা। তারা জানিয়েছেন, মেঘালয়ের চেরাপুঞ্জিতে রেকর্ড বিস্তারিত..

পানিপ্রবাহ বন্ধ হলে রাস্তা কেটে বেইলি ব্রিজ বসানোর নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ চলতি মৌসুমের তৃতীয় দফা বন্যা হচ্ছে দেশে। একদিনের পানির ঢলেই ডুবে গেছে সিলেট-সুনামগঞ্জ। একদিনে বন্যার এমন ভয়াবহ রূপ আগে দেখেনি সিলেটবাসী। বিশেষজ্ঞরা বলছেন, ভারতের বৃষ্টিপ্রবণ অঞ্চল চেরাপুঞ্জিতে বিস্তারিত..

বন্যার্তদের পাশে হানিফ সংকেত

হাওর বার্তা ডেস্কঃ সিলেট-সুনামগঞ্জের বন্যা গোটা দেশের জন্যই দুর্যোগ। তাই যে যার অবস্থান থেকে ওই অঞ্চলের মানুষকে সহযোগিতা করছেন। দেশের জনপ্রিয় ব্যক্তিত্বরাও পিছিয়ে নেই। নন্দিত উপস্থাপক হানিফ সংকেত জানিয়েছেন, তিনিও বিস্তারিত..

মঙ্গলবার সিলেট যাচ্ছেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়াতে আগামী মঙ্গলবার সিলেট অঞ্চল পরিদর্শনে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওইদিন সকালে হেলিকপ্টারযোগে তিনি সিলেট যাবেন বলে নিশ্চিত করেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিশ্বস্ত সূত্র। সূত্রটি জানিয়েছে, বিস্তারিত..

দুর্গত এলাকায় বিশেষ নজর দেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ উজান থেকে নেমে আসা ঢল আর ভারীবর্ষণের কারণে সৃষ্ট বন্যা মোকাবেলায় সরকার সব ধরনের ব্যবস্থা নিয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বন্যা দুর্গত এলাকাগুলোতে যেন বিশেষ নজর দেওয়া বিস্তারিত..

এবারের বন্যা ১২২ বছরের রেকর্ড ভেঙেছে : ত্রাণ প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ উজান থেকে নেমে আসা টানা বৃষ্টির কারণে সৃষ্ট বন্যায় দেশের উত্তর ও দক্ষিণাঞ্চলে এ পর্যন্ত ১২ জেলার ৬৪ উপজেলা ক্ষতিগ্রস্ত হয়েছে জানিয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী বিস্তারিত..

দুই-এক দিনের মধ্যে বন্যার্তদের জন্য ১২ ট্রাক খাবার পাঠাচ্ছেন ডিপজল

হাওর বার্তা ডেস্কঃ সিলেট ও সুনামগঞ্জে ১২ ট্রাক খাবার পাঠাচ্ছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। বন্যার্তদের জন্য তিনি এই উদ্যোগ নিয়েছেন বলে রবিবার বিকেলে জানালেন চলচ্চিত্রের এই অভিনেতা  ডিপজল বলেন ,আমি বিস্তারিত..

নির্দেশ অমান্য করেছে রাশিয়ার পুরো ইউনিট

হাওর বার্তা ডেস্কঃ ইউক্রেনের পূর্বাঞ্চলীয় দোনবাস অঞ্চলে লড়াইরত ইউক্রেন ও রুশ বাহিনী সম্প্রতি সপ্তাহগুলোতে বেপরোয়া হয়ে উঠেছে। ব্রিটিশ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ব্রিটিশ প্রতিরক্ষা মন্ত্রণালয় ইউক্রেনে যুদ্ধ সংক্রান্ত নিয়মিত ব্রিফিংয়ে এ বিস্তারিত..

প্রথমবার একসঙ্গে মিউজিক ভিডিওতে সারিকা

হাওর বার্তা ডেস্কঃ প্রথমবার একসঙ্গে মিউজিক ভিডিওতে কাজ করেছেন অভিনেত্রী সারিকা ও সংগীতশিল্পী ইমরান। ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি’ সিনেমায় ব্যবহৃত একটি গান নতুন করে ভিডিওচিত্র তৈরি করা হয়েছে। বিস্তারিত..

সিকেল সেল সম্পর্কে যা জানা জরুরি

হাওর বার্তা ডেস্কঃ আজ ১৯ জুন রবিবার বিশ্ব সিকেল সেল(কাস্তে-কোষ ব্যাধি) দিবস। জুন মাসের তৃতীয় রবিবার এ দিবসটি পালন করা হয়। ‘সিকেল সেল’ একটি রক্তাল্পতাজনিত জিনগত রোগ। বংশ পরম্পরায় এই বিস্তারিত..