বাজিতপুরে বজ্রপাত নিয়ন্ত্রণ ডিভাইস স্থাপন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের বাজিতপুরে বজ্রপাতে প্রাণহানি ও ক্ষয়ক্ষতি থেকে বাঁচতে বজ্রপাত নিয়ন্ত্রণ ডিভাইস স্থাপন করা হয়েছে। মঙ্গলবার (১০ মে) দুুপুরে উপজেলার কৈলাগ ইউনিয়ন পরিষদ চত্বরে এ বজ্রপাত নিয়ন্ত্রণ ডিভাইস বিস্তারিত..

একনেকে ৫৮২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন

হাওর বার্তা ডেস্কঃ শেখ কামাল আইটি ট্রেনিংসহ ১১ প্রকল্প অনুমোদন দিয়েছে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক)। এগুলো বাস্তবায়নে মোট ব্যয় ধরা হয়েছে ৫ হাজার ৮২৫ কোটি ৭৪ লাখ টাকা। বিস্তারিত..

হাজী সেলিমের খালাসের বিরুদ্ধে দুদকের আপিল

হাওর বার্তা ডেস্কঃ অবৈধ সম্পদ অর্জনের মামলায় তথ্য গোপনের অভিযোগে তিন বছরের সাজা থেকে সংসদ সদস্য (এমপি) হাজী মোহাম্মদ সেলিমকে খালাসের বিরুদ্ধে আপিল করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার (১০ বিস্তারিত..

বিতর্কিত একশ’ এমপি আ’লীগের মনোনয়ন পাচ্ছেন না

হাওর বার্তা ডেস্কঃ বিতর্কিত ও দুর্নীতির দায়ে অভিযুক্ত অন্তত একশ’ সংসদ সদস্য আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাচ্ছেন না। দলটির মনোনয়ন বোর্ডের সদস্যরা বলছেন, তরুণ ও নারীরা আরও গুরুত্ব পাবেন। বিস্তারিত..

মানিকগঞ্জে মা-দুই মেয়ে হত্যা: ২৪ ঘণ্টায় আদালতে চার্জশিট

হাওর বার্তা ডেস্কঃ মানিকগঞ্জের ঘিওরে স্ত্রী ও দুই মেয়েকে গলা কেটে হত্যা মামলার ২৪ ঘণ্টার মধ্যে আদালতে অভিযোগপত্র দিয়েছে পুলিশ। সোমবার (৯ মে) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মানিকগঞ্জের সিনিয়র জুডিসিয়াল বিস্তারিত..

৫ টাকায় ব্যাগভর্তি শসা

হাওর বার্তা ডেস্কঃ গাইবান্ধার বাজারে পলিথিনের এক ব্যাগ শসা বিক্রি হচ্ছে মাত্র ৫ টাকায়। মধ্যসত্বভোগীদের কারণে ভালো জাতের শসাও বিক্রি হচ্ছে ২ থেকে ৩ টাকা কেজিতে। অন্যদিকে প্রতি হাটবারে ২০ বিস্তারিত..

যুক্তরাষ্ট্রের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ সম্ভাব্য সর্বোত্তম নীতি কাঠামোর আশ্বাস দিয়ে বাংলাদেশের বিনিয়োগবান্ধব পরিবেশে যুক্তরাষ্ট্রের ব্যবসায়ীদের বিনিয়োগের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘আমি এখন আমাদের ব্যবসা এবং বিনিয়োগের পরিবেশ সহজ বিস্তারিত..

ফিলিপাইনের ভাইস প্রেসিডেন্ট হচ্ছেন দুতার্তের মেয়ে

হাওর বার্তা ডেস্কঃ ফিলিপাইনের নির্বাচনে ফার্দিনান্দ বংবং মার্কোস জুনিয়রের রানিং মেট হিসেবে ভাইস প্রেসিডেন্ট পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪৩ বছর বয়সী সারা দুতার্তে। তিনি ফিলিপাইনের বিদায়ি প্রেসিডেন্ট রদ্রিগো দুতার্তের মেয়ে। দুতার্তে চরম বিস্তারিত..

মাথাপিছু আয় বেড়ে ২ হাজার ৮২৪ মার্কিন ডলার

হাওর বার্তা ডেস্কঃ ২০২১-২২ অর্থবছরে মাথাপিছু আয় বেড়ে হয়েছে দুই হাজার ৮২৪ মার্কিন ডলার। যা টাকার হিসাবে দুই লাখ ৪১ হাজার ৪৭০ টাকা। আজ মঙ্গলবার এনইসি সভায় একনেক বৈঠক শেষে এ তথ্য জানান বিস্তারিত..

যে মানুষটি না থাকলে পূর্ণিমা নায়িকা হতে পারতেন না!

হাওর বার্তা ডেস্কঃ গত ৮ মে বিশ্বজুড়ে পালিত হয়েছে বিশ্ব মা দিবস। বিশ্বের অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশেও পালিত হয়েছে দিনটি। এরই অংশ হিসেবে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা সন্তানদের গুণী মায়েদের বিস্তারিত..