গ্রিস সীমান্তে ১৯ জনের মৃত্যু, খোঁজ মিলছে না অনেক বাংলাদেশির

হাওর বার্তা ডেস্কঃ তুরস্ক থেকে গ্রিসে যাওয়া হলো না, তীব্র ঠান্ডা কেড়ে নিলো ১৯ অভিবাসনপ্রত্যাশীর প্রাণ। গত বুধবার ১২ জন ও বৃহস্পতিবার সাতজনের মরদেহ উদ্ধারের কথা জানিয়েছে তুরস্ক। এ ঘটনায় বিস্তারিত..

চালের দাম বাড়ানো হাস্যকর, বললেন মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বোরোতে বাম্পার ফলন হয়েছে, আমনেও হয়েছে, তারপরও চালের দাম বাড়ছে, যা হাস্যকর। চালের বাজার স্থিতিশীল রাখতে সংশ্লিষ্ট সবার সহযোগিতা চান খাদ্যমন্ত্রী। সোমবার বিস্তারিত..

আরও ৩ রুটে ঢাকা নগর পরিবহন

হাওর বার্তা ডেস্কঃ বাস রুট রেশনালাইজেশনের আওতায় আরও তিনটি রুটে ‘ঢাকা নগর পরিবহন’ চালুর সিদ্ধান্ত নিয়েছে বাস রুট রেশনালাইজেশন কমিটি। সোমবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে নগর ভবনে বাস রুট রেশনালাইজেশন কমিটির ২১তম বিস্তারিত..

দেশের বিরুদ্ধে চিঠিদাতাদের বিচার হওয়া উচিত: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ‘দেশের বিরুদ্ধে চিঠিদাতাদের বিচার হওয়া উচিত’ বলেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্‌মুদ। আজ সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বিস্তারিত..

আয়ের একমাত্র সম্বল রিকশা হারিয়ে কাঁদছে কিশোর

হাওর বার্তা ডেস্কঃ ইয়াছিন। ১৪ বছরের কিশোর। দেড় মাস ধরে অটোরিকশা চালিয়ে পরিবারের হাল ধরেছে সে। রোববার (৬ ফেব্রুয়ারি) দুপুরে ইয়াছিনের ওই অটোরিকশায় দুইজন যাত্রী উঠে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান। এক সুযোগে মুহূর্তের বিস্তারিত..

ইনস্টাগ্রামে ৪০ কোটি ফলোয়ারের রেকর্ড রোনালদোর

হাওর বার্তা ডেস্কঃ মাঠে বল পায়ে নিয়ে একের পর এক কীর্তি গড়ে চলা ক্রিস্টিয়ানো রোনালদো মাঠের বাইরেও অনন্য। তার জনপ্রিয়তা যে আকাশচুম্বী, সেটারই প্রমাণ ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা। প্রথম ব্যক্তি বিস্তারিত..

গাছে মোটরসাইকেলের ধাক্কায় দুই আরোহী নিহত হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ নওগাঁর পত্নীতলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই মোটরসাইকেল আরোহী নিহত। এই ঘটনায় গুরুতর আহত হয়েছে মোটরসাইকেলে থাকা আরেক আরোহী। সোমবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে সাড়ে বিস্তারিত..

লোকালয়ে ঢুকে বন্য হাতির তাণ্ডব, তাড়াতে গিয়ে যুবক নিহত

হাওর বার্তা ডেস্কঃ দলছুট এক বন্য হাতি কক্সবাজারের চকরিয়ার লোকালয়ে এসে তাণ্ডব চালিয়েছে। বন্য হাতিকে তাড়াতে গিয়ে হাতির পায়ে পিষ্ট হয়ে মো. রহমত উল্লাহ (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। বিস্তারিত..

নামজারি আবেদন না মঞ্জুরের আগে কারণ জানাতে হবে

হাওর বার্তা ডেস্কঃ জমির নামজারি আবেদন না মঞ্জুর করার আগে সংশ্লিষ্টদের নোটিশ দেওয়ার নির্দেশ দিয়েছে ভূমি মন্ত্রণালয়। ওই নোটিশে তথ্য বা কাগজপত্রের ঘাটতির বিষয়ে জানাতে হবে। সোমবার (৭ ফেব্রুয়ারি) এ বিস্তারিত..

সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতায় চলছে পুঁজিবাজারে লেনদেন

হাওর বার্তা ডেস্কঃ সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতায় দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও অপর শেয়ারবাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) লেনদেন চলছে। এ সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস সোমবার ডিএসই ও সিএসই বিস্তারিত..