বিপিএলে প্রথম সেঞ্চুরি, সিলেটের বড় স্কোর

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ব্যাটিং তাণ্ডব চালিয়ে সেঞ্চুরি তুলে নিয়েছেন ল্যান্ডন সিমন্স। সিলেটের হয়ে খেলতে নেমে ৬১ বলে শতরানের ম্যাজিক ফিগার স্পর্শ করেন ক্যারিবীয় এই ব্যাটিং দানব। বিস্তারিত..

নেত্রকোনার কেন্দুয়ায় হচ্ছে ক্ষতিকর তামাক চাষ

বিজয় দাস, নেত্রকোনা প্রতিনিধিঃ জমিতে অধিক ফলন ও বাজারে দাম বেশি হওয়ায় নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় দিন দিন বেড়েই চলেছে ক্ষতিকর তামাক চাষ। অনেক চাষী এই তামাকের চাষের কুফল সম্পর্কে জানেন বিস্তারিত..

শিল্পী সমিতি নির্বাচনে কাঞ্চন-নিপুণের বড় সাফল্য

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনে বড় জয় পেয়েছেন সভাপতি পদে ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করা নিপুণ আক্তার। শুক্রবারের এ নির্বাচনে প্রাথমিক ফলাফলে জানা যায়, বিস্তারিত..

শিল্পী সমিতির নির্বাচন: ভোট পড়েছে ৩৬৫টি

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে ৩৬৫টি ভোট পড়েছে বলে জানিয়েছে নির্বাচন কমিশন। এই নির্বাচনে মোট ভোটার ছিলেন ৪২৮ জন। শুক্রবার (২৮ জানুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র বিস্তারিত..

৩ ঘণ্টায়ও নিয়ন্ত্রণে আসেনি জাহিন নিটওয়্যারের আগুন

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জ বন্দরের মদনপুরে জাহিন নিটওয়্যারের আগুন এখনও নিয়ন্ত্রেণে আসেনি। শুক্রবার বিকাল ৪টার দিকে ওই পোশাক কারখানাটিতে আগুন লাগে। খবর পেয়ে বিকাল সাড়ে ৪টা থেকে আগুন নেভাতে শুরু বিস্তারিত..

মাটির টেকসই ব্যবহার নিশ্চিতে বৈশ্বিক উদ্যোগ জরুরি : কৃষিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মাটির টেকসই ব্যবহার নিশ্চিত করতে সম্মিলিত বৈশ্বিক উদ্যোগ জরুরি। এ ব্যাপারে উন্নত দেশ ও আন্তর্জাতিক সংস্থাসমূহকে সমন্বিত ব্যাপক কর্মসূচি গ্রহণ করার এবং উন্নয়নশীল ও স্বল্পোন্নত দেশে সহযোগিতা বিস্তারিত..

শিগগির সিলেটে পূর্ণাঙ্গ টিভি কেন্দ্র ও তথ্য কমপ্লেক্স স্থাপন করা হবে: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিগগির সিলেটে একটি পূর্ণাঙ্গ টেলিভিশন কেন্দ্র ও তথ্য কমপ্লেক্স স্থাপন করা হবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বিস্তারিত..

প্রধানমন্ত্রী সাধারণ মানুষের উন্নতির জন্য কাজ করে যাচ্ছেন: পানিসম্পদ উপমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাই সবসময় সাধারণ মানুষের কথা ভাবেন। তাদের জীবন মানের উন্নতির জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বিস্তারিত..

২৪ ঘণ্টায় ২০ জনের মৃত্যু, শনাক্ত ১৫৪৪০ জন

হাওর বার্তা ডেস্কঃ সারাদেশে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮ হাজার ৩০৮ জনে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৫ হাজার বিস্তারিত..

দলীয় প্রার্থীর বিরোধিতা করায় খালিয়াজুরীতে ১২ আ.লীগ নেতা বহিষ্কার

বিজয় দাস, নেত্রকোনা প্রতিনিধিঃ আগামী ৩১জানুয়ারী ৬ষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ২টি ইউনিয়নে (খালিয়াজুরী ও মেন্দিপুর) চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় নেত্রকোনা জেলার খালিয়াজুরীতে ১২ আওয়ামী লীগ বিস্তারিত..