ওয়াজ মাহফিল গ্রামবাংলার ঐতিহ্যের কল্যাণের বার্তা

হাওর বার্তা ডেস্কঃ ওয়াজ মাহফিল গ্রামবাংলার ঐতিহ্যের অংশ। আবহমানকাল ধরে বাঙালি মুসলিম সমাজে এটি প্রচলিত। ওয়াজ মাহফিল থেকে মুসলমানদের ইমান, আমল, আচার-আচরণে বলিয়ান ও আদর্শ মুসলিম হওয়ার দিকনির্দেশনা দেওয়া হয়। বিস্তারিত..

উন্নত দেশগুলোকে নিজেদের অঙ্গীকার পূরণ করতে আহ্বান প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ সাউথ-সাউথ উন্নয়ন সহযোগিতা কর্মসূচিতে সহায়তার মাধ্যমে উত্তর তাদের নিজেদের সম্মত উন্নয়ন অঙ্গীকার বাস্তবায়ন করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন,“অনেক উন্নত দেশ এখনও তাদের আন্তর্জাতিকভাবে সম্মত বিস্তারিত..

কবর জিয়ারতের সঠিক-শুদ্ধ-সুন্নাতি পদ্ধতি

হাওর বার্তা ডেস্কঃ আখেরাতের চিন্তা মানুষের জীবনে পরিবর্তন আনে। নেক আমলের প্রতি হৃদয় উদ্দীপ্ত হয়। আখিরাতের স্মরণের গুরুত্বপূর্ণ মাধ্যম হলো কবর জিয়ারত। কবরের পাশ দিয়ে গেলে মৃত্যুর কথা স্মরণ হয়। বিস্তারিত..

সুষ্ঠু নির্বাচন হলে আ.লীগকে খুঁজে পাওয়া যাবে না

হাওর বার্তা ডেস্কঃ দেশে সুষ্ঠু নির্বাচন হলে গ্রামে গ্রামে ব্যানার লাগিয়েও আওয়ামী লীগকে খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। শুক্রবার (১২ নভেম্বর) বিস্তারিত..

সংসদ ভবন এলাকায় সভা, সমাবেশ-মিছিল নিষিদ্ধ

হাওর বার্তা ডেস্কঃ শনিবার দিবাগত রাত ১২টা থেকে সংসদ ভবন এবং আশপাশের এলাকায় সব ধরনের অস্ত্র, বিস্ফোরক দ্রব্য, অন্যান্য ক্ষতিকারক ও দূষণীয় দ্রব্য বহন এবং সভা, সমাবেশ, মিছিল, শোভাযাত্রা, বিক্ষোভ বিস্তারিত..

টিকটক সেলিব্রেটি’ বানানোর প্রলোভনে ধর্ষণ, গ্রেপ্তার ২

হাওর বার্তা ডেস্কঃ ফেসবুকে কম বয়সী মেয়েদের সঙ্গে ‘বন্ধুত্ব’ করে ‘টিকটক সেলিব্রেটি’ বানানোর প্রলোভন দেখিয়ে অপহরণ ও ধর্ষণ করে একটি চক্র। বৃহস্পতিবার (১১ নভেম্বর) ভুক্তভোগী এক কিশোরীকে উদ্ধারের পর রাজধানীর বিস্তারিত..

সাতদিনের সফরে জন্মস্থান মিঠামইনে এলেন রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ নিজ জেলা কিশোরগঞ্জে সাতদিনের সফরে এসেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সফরের প্রথম দিন শুক্রবার (১২ নভেম্বর) বিকাল ৪টা ৫মিনিটে তিনি ঢাকা থেকে হেলিকপ্টারযোগে নিজ উপজেলা মিঠামইনে অবতরণ বিস্তারিত..

অ্যাসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড পেলেন সজীব ওয়াজেদ জয়

 হাওর  বার্তা ডেস্কঃ অ্যাসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড-২০২১’ পুরস্কারে ভূষিত হয়েছেন প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। দেশের তথ্যপ্রযুক্তি খাতে বৈপ্লবিক পরিবর্তন ও অবদানের জন্য তাকে এ পুরস্কার প্রদান করা হয়। সজীব বিস্তারিত..

ক্যাচ ফেলে দেওয়া হাসান আলীর ‘ভারতীয় স্ত্রী’কে খোটা

হাওর বার্তা ডেস্কঃ ক্যাচ মিস খেলার স্বাভাবিক অংশ। কিন্তু ক্যাচ ছাড়ার কারণে ম্যাচ হারলে বিষয়টা আর স্বাভাবিক থাকে না। ক্যাচ ফেলা খেলোয়াড়টিকে নানা সমালোচনার বাণে বিদ্ধ করা হয়। বৃহস্পতিবার টি-টোয়েন্টি বিস্তারিত..

মালয়েশিয়া বাংলাদেশ থেকে প্রকৌশলী নিয়োগে আগ্রহী

হাওর বার্তা ডেস্কঃ মালয়েশিয়ার পেনাং রাজ্যের প্রধান প্রধান ব্যবসায়িক সংগঠনের নেতৃবৃন্দ বাংলাদেশ থেকে প্রকৌশলী নিয়োগে আগ্রহ প্রকাশ করেছে। মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মো. গোলাম সারোয়ার সম্প্রতি মালয়েশিয়ার পেনাং রাজ্যে তাঁর বিস্তারিত..