জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে একযোগে কাজ করতে হবে:জনপ্রশাসন প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ধর্মীয় কুসংস্কার, উগ্রবাদ, জঙ্গিবাদের বিরুদ্ধে ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসাথে কাজ করার জন্য আহ্বান জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) মেহেরপুরে জেলা পূজা উদযাপন পরিষদের বার্ষিক বিস্তারিত..

প্রধানমন্ত্রীর এসডিজি অর্জনে মেয়রের আনন্দ সমাবেশ:গাজীপুর

হাওর বার্তা ডেস্কঃ জাতিসংঘের ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানালো লাখো লাখো মানুষ  আনন্দমিছিল করেছেন গাজীপুরের মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে শহরের বোর্ডবাজারে প্রথমে বিস্তারিত..

শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করলেন জাতিসংঘ মহাসচিব

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের বিস্ময়কর উন্নয়নের ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ ও দূরদর্শী নেতৃত্বের উচ্ছ্বসিত প্রশংসা করলেন জাতিসংঘ মহাসচিব অ্যান্তোনিও গুতেরেস। বৃহস্পতিবার বিকেলে (বাংলাদেশ সময় শুক্রবার সকাল) নিউ ইয়র্কে লটে বিস্তারিত..

মৃতদের সঙ্গে বসবাস ছাড়াও ‘যৌনতা’ যে জাতির গুরুত্বপূর্ণ দিক

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বে অনেক জাতি রয়েছে। এই জাতিদের মধ্যে কেউ কেউ সমাজের মূল স্রোত থেকে অনেক দূরে থাকতেই পছন্দ করে। এই উপজাতিদের নিজস্ব নিয়ম এবং রীতিনীতি আছে। এদের মধ্য়ে বিস্তারিত..

অতিরিক্ত মিষ্টি কুমড়া খেলে হতে পারে যেসব মারাত্মক ক্ষতি

হাওর বার্তা ডেস্কঃ মিষ্টি কুমড়া অনেকেরি বেশ পছন্দের খাবার। তাইতো প্রায় প্রতিদিনের খাদ্যতালিকাতেই স্থান পায় এই পুষ্টিকর সবজিটি। রোগ প্রতিরোধ শক্তি বাড়াতে মিষ্টি কুমড়ার জুড়ি নেই। তাই বলে প্রচুর পরিমাণে বিস্তারিত..

চরিত্রটাও ডিটারজেন্ট দিয়ে ধুয়ে ফেলুন, নুসরাতকে কটাক্ষ

হাওর বার্তা ডেস্কঃ অন্তঃসত্ত্বা থাকাকীলনই কাজ বন্ধ রাখেননি নুসরাত জাহান। একটি বিজ্ঞাপনের শুটিং করতে দেখা গিয়েছিল তাকে। সে সময় শুটিং সেট থেকে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। এবার সামনে এল সেই বিস্তারিত..

মা হওয়ার খবরে মুখ খুললেন তিশা

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় তারকা দম্পতি নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী গত জুলাইয়ে দাম্পত্যের ১১ বছর পূর্ণ করলেন। তাদের দুজনের প্রেম, সংসার ও উচ্ছ্বাসিত জীবনের প্রশংসা করেই সবাই। বিস্তারিত..

কেন বিচ্ছেদের পথে হাঁটছেন সামান্থা-চৈতন্য?

হাওর বার্তা ডেস্কঃ দক্ষিণ ভারতীয় তারকা অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদ হতে যাচ্ছে আরেক জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনির। গত কয়েক দিন ধরে এমন গুঞ্জন বাতাসে ভাসছিল। গত আগস্টে নিজের ইনস্টাগ্রাম বিস্তারিত..

প্রিমিয়ার লিগের তারকাদের এবার পাচ্ছে ব্রাজিল

হাওর বার্তা ডেস্কঃ আগামী অক্টোবর মাসে বিশ্বকাপ বাছাইয়ের আরো তিনটি ম্যাচ খেলবে ব্রাজিল। এ তিনটি ম্যাচের জন্য আজ শুক্রবার দল ঘোষণা করবেন ব্রাজিলিয়ান কোচ তিতে। জানা গেছে বিশ্বকাপ বাছাইয়ের জন্য বিস্তারিত..

অষ্টমবারের মতো গিনেস বুকে নাম লেখালেন বাংলাদেশি যুবক

হাওর বার্তা ডেস্কঃ মাহমুদুল হাসান ফয়সাল। মাত্র ১৯ বছর বয়সে সপ্তম ও অষ্টমবারের মতো ওয়ার্ল্ড গিনেস বুকে নাম লেখালেন মাগুরার এ যুবক। বল হাতে দেখিয়েছেন ক্যারিশমা। মাত্র ৩০ সেকেন্ডে ৬৬ বিস্তারিত..