,

IMG_20210924_234346

প্রধানমন্ত্রীর এসডিজি অর্জনে মেয়রের আনন্দ সমাবেশ:গাজীপুর

হাওর বার্তা ডেস্কঃ জাতিসংঘের ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানালো লাখো লাখো মানুষ  আনন্দমিছিল করেছেন গাজীপুরের মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে শহরের বোর্ডবাজারে প্রথমে মিছিল ও পরে সমাবেশ করেন তিনি। এ সময় নগরীর ৫৭টি ওয়ার্ড থেকে বিপুল সংখ্যক আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জমায়েত হয় বোর্ড বাজারে। মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সিটি মেয়র জাহাঙ্গীর আলম ছাড়াও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা কাজী মোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা এসএম মোকসেদ আলমসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় জাহাঙ্গীর আলম বলেন, মানুষের ভাগ্য পরিবর্তন করতে পদ্মা সেতু, মেট্রোরেল ও বিভিন্ন মেগা প্রজেক্টসহ সারা দেশে আজ হাজার হাজার কোটি টাকার উন্নয়ন কর্মকাণ্ড চলছে। আমাদের দেশকে উন্নয়ন-অগ্রগতির শীর্ষে নিয়ে যাবার কারণেই দেশের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে টেকসই উন্নয়নের জন্য আন্তর্জাতিকভাবে জাতিসংঘের মাধ্যমে পুরস্কৃত করা হয়েছে।

তিনি আরো বলেন, যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে জনগণকে সঙ্গে নিয়ে তাদের মোকাবিলা করা হবে। তারা অনেককেই ভুল বুঝিয়েছে, মিথ্যা আইডি দিয়ে ফেসবুক খুলে আমাকে ও আওয়ামী লীগকে প্রশ্নবিদ্ধ করেছে। আমি বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের জন্য জীবন দিতে প্রস্তুত। বঙ্গবন্ধু আমাদের এ জন্মভূমি উপহার দিয়েছেন। আমি তার ছবি দেখে, কথা শুনে বাবা-মা যখন কথা বলতে শিখিয়েছেন তখন থেকেই বঙ্গবন্ধুকে ভালোবাসতে শিখেছি। বঙ্গবন্ধুর ব্যাপারে আমি কোনো আপস করবো না।

এর আগে একইস্থানে- বঙ্গবন্ধু ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের নিয়ে মেয়র আপত্তিকর মন্তব্য করেছে-এমন অভিযোগ তুলে তার বহিষ্কারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে প্রতিপক্ষের কিছু লোকজন। কয়েক দফায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে বলে জানিয়েছে গাজীপুর মেট্রোপলিটনের অতিরিক্ত পুলিশ কমিশনার বরকত উল্লাহ। এ সময় প্রায় একঘণ্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে তীব্র যানজটে দুর্ভোগে পড়েন যাত্রীরা। পরে পুলিশের তৎপরতায় পরিস্থিতি শান্ত হয় এবং গাজীপুরে নগরীর মেয়র বিশাল সমাবেশ করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর