ইউনিয়ন ও পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণভাবে হয়েছে: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, স্থানীয় সরকার নির্বাচন তৃণমূলে গণতন্ত্রের ভিত্তি মজবুত করে জবাবদিহিতার সুযোগ বাড়ায় এবং এর ফলে উন্নয়ন বিস্তারিত..

করোনায় শনাক্তের হার ৫ শতাংশের নিচে

হাওর বার্তা ডেস্কঃ দেশে দিন দিন উন্নতি হচ্ছে মহামারি করোনা ভাইরাসের। দেশে একদিনে নতুন করে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে আরও ২৬ জনের মৃত্যু হয়েছে, যা গত চারমাসের মধ্যে সর্বনিম্ন। এরআগে গতকাল বিস্তারিত..

না ফেরার দেশে জালাল আহমেদ চৌধুরী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের ক্রিকেটের গুণী কোচের মধ্যে একজন জালাল আহমেদ চৌধুরী। শব্দের মোহ ছড়িয়ে যিনি মুগ্ধ করতেন সবাইকে। তিনি আজ থেকে আর লিখবেন না কিছু। দুনিয়ার সবকিছু থেকেই যে বিস্তারিত..

কারামুক্ত শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে কারামুক্ত হলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) স্থানীয় সময় ১১.৩০ মিনিটে মুম্বাইয়ের আর্থার রোড কারাগার থেকে বের হয়েছেন বিস্তারিত..

চেঞ্জমেকার অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশি তরুণী

হাওর বার্তা ডেস্কঃ মানসিক স্বাস্থ‌্য নিয়ে কাজ করায় প্রথম বারের মতো চেঞ্জমেকার অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশি তরুণী। তার নাম ফাইরুজ ফাইজা বিথার। বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন তাকে এ পুরস্কার দিয়েছে। বিস্তারিত..

সাব রেজিস্ট্রার হত্যা মামলা কুষ্টিয়ায় চারজনের মৃত্যুদণ্ড, একজনের যাবজ্জীবন

হাওর বার্তা ডেস্কঃ কুষ্টিয়ায় সদর সাব রেজিস্ট্রার নূর মোহাম্মদ শাহ হত্যা মামলায় চার আসামির মৃত্যুদণ্ডাদেশ এবং অপর এক আসামির যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার অতিরিক্ত বিস্তারিত..

প্রধানমন্ত্রীর সঙ্গে ইতালি আওয়ামী লীগের নেতাদের সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ ফিনল্যান্ডের হেলসিঙ্কিতে দুদিনের যাত্রাবিরতির শেষ দিনে ইউরোপ আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে কুশলবিনিময় করেছেন প্রধানমন্ত্রী। জাতিসংঘের ৭৬তম অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কের উদ্দেশে রওনা দেওয়ার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিস্তারিত..

হোয়াটসঅ্যাপে ই-কমার্স ফিচার

হাওর বার্তা ডেস্কঃ ফেসবুক মালিকানাধীন মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপে শিগগিরই মিলবে ‘বিজনেস  ডাইরেক্টরি’। এ ফিচারের আওতায় আশপাশের সব ব্যবসায়িক প্রতিষ্ঠানের খবর চলে আসবে আপনার হাতের মুঠোয়। এমনই নয়া চমক দিতে চলেছে বিস্তারিত..

ইভ্যালির রাসেল দম্পতিকে আরও ৭ দিনের রিমান্ডে চায় পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল এবং চেয়ারম্যান (তার স্ত্রী) শামীমা নাসরিনকে জিজ্ঞাসাবাদের জন্য আরও সাতদিনের রিমান্ড চেয়েছে পুলিশ। ধানমণ্ডি থানায় দায়ের বিস্তারিত..

দেশে ৪ শতাধিক জিন এক্সপার্ট ল্যাব রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশে এখন ৪ শতাধিক জিন এক্সপার্ট ল্যাব রয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন। তিনি বলেছেন, দেশে এখন ৪০০টির বেশি জিন এক্সপার্ট ল্যাব রয়েছে, যেখানে যক্ষ্মা নির্ণয় করা বিস্তারিত..