,

image-467576-1632210183

প্রধানমন্ত্রীর সঙ্গে ইতালি আওয়ামী লীগের নেতাদের সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ ফিনল্যান্ডের হেলসিঙ্কিতে দুদিনের যাত্রাবিরতির শেষ দিনে ইউরোপ আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে কুশলবিনিময় করেছেন প্রধানমন্ত্রী।

জাতিসংঘের ৭৬তম অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কের উদ্দেশে রওনা দেওয়ার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯ সেপ্টেম্বর স্থানীয় সময় রোববার বিকাল সাড়ে ৩টায় হেলসিঙ্কিতে হোটেল লবিতে ইউরোপ আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন।

নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে কাছে পেয়ে আনন্দে উচ্ছ্বসিত হয়ে পড়েন। প্রধানমন্ত্রীও সবার খোঁজখবর নেন।

কুশল বিনিময়কালে সর্ব ইউরোপ আওয়ামী লীগ সিনিয়র সহসভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির প্রধান নির্বাচন কমিশনার কেএম লোকমান হোসেন, ইতালি আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু ইতালি আওয়ামী লীগের সম্মেলনের কথা প্রধানমন্ত্রীকে অবগত করেন।

এসময় কে এম লোকমান হোসেন আগামী নভেম্বরে ইতালি আওয়ামী লীগের সম্মেলন, রোম পৌর নির্বাচনে প্রেসিডেন্ট হিসেবে অংশগ্রহন এবং ইউরোপ আওয়ামী লীগের দৈন্যদশা কাটাতে সমন্বয় কমিটি গঠন করা হয়েছে বলে প্রধানমন্ত্রীকে অবগত করেন।

এসময় ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি লিংকন মোল্লা, ইতালি, অস্ট্রিয়া, জার্মান এবং ফিনল্যান্ড আওয়ামী লীগের অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সবার সাঙ্গে হোটেলের লবিতে প্রধানমন্ত্রী কুশলবিনিময় করলে প্রিয় নেত্রীকে খুব কাছে পেয়ে নেতাকর্মীরা আনন্দে মেতে ওঠেন।

এ ব্যাপারে ইতালি আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এমএ রব মিন্টু জানান, আমাদের ক্লান্তি দূর হয়ে গেছে প্রিয় নেত্রীকে কাছে পেয়ে।

নেত্রী অনেক ব্যস্ততার মধ্যে আমাদের সময় দেওয়ার জন্য আমরা কৃতজ্ঞ। পাশাপাশি সম্মেলন প্রস্তুতি কমিটির প্রধান নির্বাচন কমিশনার কেএম লোকমান হোসেন আগামী নভেম্বরে ইতালি আওয়ামী লীগের সম্মেলনের ব্যাপারে অবগত করেন প্রধানমন্ত্রীকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর