১৬১ ইউপিতে নির্বাচনের তারিখ ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের সংক্রমণ বাড়তে থাকায় প্রথম ধাপের স্থগিত রাখা ১৬১টি ইউনিয়ন পরিষদের (ইউপি) ভোটের নতুন তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। আগামী ২০ সেপ্টেম্বর এসব ইউপিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত বিস্তারিত..

২৪ ঘণ্টায় ৮৮ জনের মৃত্যু, শনাক্ত ৩ হাজার ৪৩৬ জন

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৮৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মোট মৃত্যু হলো ২৬ হাজার ৩৬২ জনের। বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো বিস্তারিত..

কুমিল্লা-৭ আসনের উপ-নির্বাচন ৭ অক্টোবর

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লা-৭ আসনের উপ-নির্বাচন আগামী ৭ অক্টোবর অনুষ্ঠিত হবে।  বিস্তারিত বিস্তারিত..

রাজ কুন্দ্রাকে ডিভোর্স দিতে যাচ্ছেন শিল্পা শেঠি!

হাওর বার্তা ডেস্কঃ পর্নোকাণ্ড মামলায় গ্রেফতার ধনকুবের রাজ কুন্দ্রার সঙ্গে আর থাকতে চাইছেন না বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। স্বামী রাজকে ডিভোর্স দিয়ে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এ দম্পতির বিস্তারিত..

গণতান্ত্রিক ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করতে চায় বিএনপি : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অসাংবিধানিক উপায়ে রাষ্ট্রক্ষমতা দখল করতে মরিয়া বিএনপি গণতান্ত্রিক ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করতে চায়। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিস্তারিত..

পরীমণির রিমান্ডের ঘটনায় দুই বিচারকের ব্যাখ্যা চাইলেন হাইকোর্ট

হাওর বার্তা ডেস্কঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পরীমনিকে সর্বোচ্চ আদালতের রায় অনুসরণ না করে রিমান্ডে নেওয়ার ঘটনায় বিচারিক আদালতের ব্যাখ্যা চাইলেন হাইকোর্ট। একইসঙ্গে মামলার নথি (কেসডকেটসহ) তলব করা হয়েছে। আজ বিস্তারিত..

জেল থেকে ফিরবেন কাবিলা, আসছে ব্যাচেলর পয়েন্ট ৪!

হাওর বার্তা ডেস্কঃ তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’৷ মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, ফারিয়া শাহরিনসহ একাধিক তারকা এই নাটকে অভিনয় করে দারুণ আলোচনায় রয়েছেন। তাদের বিস্তারিত..

মা হওয়ার পর প্রকাশ্যে নুসরাতের ছবি, তুলে দিলেন সন্তানের বাবা!

হাওর বার্তা ডেস্কঃ টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান কি ধীরে ধীরে তাঁর সদ্যোজাত সন্তানের বাবার পরিচয় প্রকাশ্যে আনতে চাইছেন? সাম্প্রতিক পোস্টে তারই ইঙ্গিত মিলেছে। মা হওয়ার পর নতুন বিস্তারিত..

অপূর্ব’র সাবেক স্ত্রী অদিতিও বিয়ে করেছেন

হাওর বার্তা ডেস্কঃ বিয়ে করতে যাচ্ছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। কনে যুক্তরাষ্ট্রপ্রবাসী শাম্মা দেওয়ান। অপূর্বর বিয়ের দিনে গণমাধ্যমে অপূর্বর সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতিও নিজের বিয়ের কথা জানালেন। বৃহসপতিবার সকালের  বিস্তারিত..

ঘুমের মধ্যেই ‘হার্ট অ্যাটাক’ না ফেরার দেশে সিদ্ধার্থ

হাওর বার্তা ডেস্কঃ হৃদরোগে আক্রান্ত হয়ে আজ বৃহস্পতিবার মারা গেছেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪০ বছর। বৃহস্পতিবার মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বিগ বসজয়ী বিস্তারিত..