পরীমনির সাথে এডিসি সাকলায়েনের সখ্যতায় বিব্রত পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ পরীমণিকে নিয়ে বিভিন্ন জায়গায় যাওয়া ও সময় ১৮ ঘণ্টা কাটানোর ঘটনায় পুলিশ কর্মকর্তা হিসেবে এডিসি গোলাম সাকলায়েন শিথিলের ভূমিকায় বিব্রত পুলিশ বাহিনীতে। তাকে গোয়েন্দা বিভাগ (ডিবি) থেকে বিস্তারিত..

আগামীকাল থেকে স্বাস্থ্যবিধি মেনে এবং ধারণ ক্ষমতার  সমপরিমাণ যাত্রী নিয়ে নৌযান চলাচল করবে

হাওর বার্তা ডেস্কঃ আগামীকাল থেকে স্বাস্থ্যবিধি মেনে এবং ধারণ ক্ষমতার  সমপরিমাণ যাত্রী নিয়ে নৌযান চলাচল করবে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) আজ এ সংক্রান্ত এক আদেশ জারি করেছে। পরবর্তী নির্দেশ বিস্তারিত..

পরীমনিকে ১২২ ঘণ্টা একই প্যান্ট ও শার্ট পরিহিত নিয়ে আদালতে তোলপাড়

হাওর বার্তা ডেস্কঃ বনানী থানায় দায়ের হওয়া মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনির ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ মঙ্গলবার (১০ আগস্ট) পরীমনির আইনজীবী মিজানুর রহমান শুনানিতে অভিযোগ করে আদালতের বিস্তারিত..

মেসি এখন পিএসজির নতুন খেলোয়াড়

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে সব গুঞ্জনই সত্যি হলো ফেইসবুকের। ফ্রান্সের প্যারিসে পৌঁছলেন লিওনেল মেসি। প্যারিসে নেমেই পিএসজির সঙ্গে চুক্তি সেরে ফেললেন আর্জেন্টিনার খেলোয়ার   লিওনেল মেসি। এর সঙ্গে শুরু হয়ে গেল বিস্তারিত..

দেশে পৌঁছাবে আরও ১৭ লাখ ডোজ টিকা

হাওর বার্তা ডেস্কঃ ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কোভ্যাক্স ফ্যাসিলিটিজের মাধ্যমে চীনের সিনোফার্মের ১৭ লাখ ডোজ টিকা মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় পৌছবে। মঙ্গলবার বিকালে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা বিস্তারিত..

৩৫০ কোটি টাকায় পিএসজিতে মেসি!

হাওর বার্তা ডেস্কঃ সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ফ্রান্সের প্যারিস সেইন্ট জার্মেইতেই (পিএসজি) যোগ দিচ্ছেন সদ্য বার্সেলোনার বিদায়ী অধিনায়ক লিওনেল মেসি। বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমের তথ্যমতে, গত রবিবার (৮ আগস্ট) তিনি বিস্তারিত..

কিশোরগঞ্জ পাকুন্দিয়ায় ৪৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

  হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪৪ কেজি গাঁজাসহ মো. নূর ইসলাম (৭০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। সোমবার বিস্তারিত..

২৪ ঘণ্টায় আরো ২৬৪ মৃত্যু, শনাক্ত ১১ হাজার ১৬৪ জনের

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরো ২৬৪ জন প্রাণ হারিয়েছেন। নতুন করে শনাক্ত হয়েছে ১১ হাজার ১৬৪ জনের শরীরে। আগের দিনের তুলনায় দেশে মৃত্যু বেড়েছে। বিস্তারিত..

প্রত্যন্ত হাওরে অত্যাধুনিক সুযােগ – সুবিধা নিয়ে গড়ে উঠেছে প্রেসিডেন্ট রিসাের্ট

হাওর বার্তা ডেস্কঃ অত্যাধুনিক সুযােগ – সুবিধা নিয়ে গড়ে উঠেছে প্রেসিডেন্ট রিসাের্ট মিঠামইন কিশোরগঞ্জে। হাওরের দিগন্ত বিস্তীর্ণ এলাকা জুড়ে থৈ থৈ জল । সাগরের মতই উত্তাল জলের বড় বড় ঢেউ । বিস্তারিত..

ডেঙ্গু মোকাবেলায় পেঁপে পাতার রস যেভাবে কাজ করে

হাওর বার্তা ডেস্কঃ করোনার মধ্যেই এখন আরেক আতঙ্ক ডেঙ্গু। প্রতিদিনই বাড়ছে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা। ডেঙ্গু আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনাও ঘটেছে। তাইতো এই ডেঙ্গু থেকে বাঁচতে আমাদের অনেক বেশি সচেতনতা প্রয়োজন। নিশ্চয়ই বিস্তারিত..