৩৫০ কোটি টাকায় পিএসজিতে মেসি!

হাওর বার্তা ডেস্কঃ সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ফ্রান্সের প্যারিস সেইন্ট জার্মেইতেই (পিএসজি) যোগ দিচ্ছেন সদ্য বার্সেলোনার বিদায়ী অধিনায়ক লিওনেল মেসি।

বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমের তথ্যমতে, গত রবিবার (৮ আগস্ট) তিনি প্যারিস জয়ান্টদের কাছ থেকে চুক্তির কাগজপত্র আনুষ্ঠানিকভাবে পেয়েছেন। তবে এখনো কোনো কিছু নিশ্চিত করেনি কেউ।

সাড়ে তিনশ কোটি টাকায় পিএসজিতে মেসি

অপর এক টুইট বার্তায় তিনি আরও জানান, মেসির সঙ্গে শিগগিরই চুক্তি করার ব্যাপারে পিএসজি পুরোপুরি আত্মবিশ্বাসী। চুক্তি সম্পন্ন হলেই আর্জেন্টাইন অধিনায়ক প্যারিসে উড়াল দেবেন।

২ বছরের চুক্তিতে পিএসজিতেই যাচ্ছেন ৩৪ বছর বয়সী আর্জেন্টাইন অধিনায়ক। তাকে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দিতে ইতোমধ্যেই ফ্রান্সের গৌরবের স্মারক আইফেল টাওয়ারও ভাড়া করে রেখেছে পিএসজি।

ফুটবল জাদুকর লিওনেল মেসির সঙ্গে এক জার্সিতে আবারও খেলতে চান বলে বিভিন্ন সময় সরাসরিই জানিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার ও পিএসজি তারকা নেইমার। সে জন্য নিজের পুরনো ক্লাব বার্সেলোনায় ফিরতে চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু ব্যাটে-বলে না মেলায় সেটা আর হয়ে উঠেনি। তবে এখন তার সেই আশা পূরণ হতে যাচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে আবারও ফুটবলের দুই মহাতারকাকে একসঙ্গে খেলতে দেখা যাবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর