পরীমনিকে ১২২ ঘণ্টা একই প্যান্ট ও শার্ট পরিহিত নিয়ে আদালতে তোলপাড়

হাওর বার্তা ডেস্কঃ বনানী থানায় দায়ের হওয়া মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনির ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ মঙ্গলবার (১০ আগস্ট) পরীমনির আইনজীবী মিজানুর রহমান শুনানিতে অভিযোগ করে আদালতের বিচারককে বলেন, গত ৫ আগস্ট জিন্স প্যান্ট ও শার্ট পরিহিত অবস্থায় পরীমনিকে আদালতে হাজির করা হয়েছিল। চার দিন রিমান্ডে ছিলেন তিনি। একই পোশাকে আজকেও আদালতে নিয়ে আসা হয়েছে তাকে। ১২২ ঘণ্টা তাকে একই কাপড়ে রাখা হয়েছে।

তিনি বলেন, হতে পারে তিনি (পরীমনি) অভিযুক্ত। তার তো একটা লাইফস্টাইল আছে। তার প্রতি আমাদের সামাজিক দায়বদ্ধতা আছে। এর জবাবে রাষ্ট্রপক্ষের পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু বলেন, পরীমনি ইচ্ছা করেই তার পরনের কাপড় চেঞ্জ করেননি। পরীমনি এতদিন অন্য জামা গায়ে ছিলেন। আজ আসার আগে তিনি জামা চেঞ্জ করে এটা গায়ে দিয়ে এসেছেন। সব আসামিই পোশাক চেঞ্জ করার সুযোগ পান। তার সঙ্গে অপর যে তিন আসামি আছেন, তারা সবাই কিন্তু পোশাক চেঞ্জ করে আদালতে এসেছেন। পরীমনি ইচ্ছে করেই কাপড় চেঞ্জ করেননি। তাকে কাপড় দেওয়া হয়েছিল। এটা তার রাজনীতি।

জবাবে পরীমনির আইনজীবী বলেন, পরীমনি কি পুরুষ যে ইচ্ছে হলেই পোশাক চেঞ্জ করতে পারবেন। এরপর দুই পক্ষের শুনানি শেষে মঙ্গলবার (১০ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালত আসামি পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দিপুর ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত ৫ আগস্ট তাদের দুই জনের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, গত ৪ আগস্ট রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। আটকের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দফতরে। পরে র‍্যাব-১ বাদী হয়ে মাদক আইনে পরীমনির বিরুদ্ধে মামলা করে।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর