অভিমানি মা

অধ্যক্ষ ড.গোলসান আরা বেগমঃ এতো হাসি খুশী আমার মা প্রায় সময়েই মুখ ভারী করে রাখেন একটি কথাও বলেন না কেন বলেন না।বুঝতে পারি না। মায়ের ফুলা ফুলা চোখ দেখে মনে বিস্তারিত..

শুধু বিদেশগামীদের জন্য চলবে অভ্যন্তরীণ ফ্লাইট

হাওর বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক টিকিটধারী যাত্রীদের ঢাকায় আসার সুযোগ দিতে অভ্যন্তরীণ রুটে দেশি এয়ারলাইনসগুলোকে ফ্লাইট পরিচালনার অনুমতি দেওয়া হয়েছে। এছাড়া সব ধরনের অভ্যন্তরীণ ফ্লাইট স্থগিতের ঘোষণা দিয়েছে বেসামরিক বিমান চলাচল বিস্তারিত..

প্রবাসী আয়ে রেকর্ড

হাওর বার্তা ডেস্কঃ করোনার মধ্যেও গেলো ২০২০-২১ অর্থবছরে দেশে রেমিট্যান্সে নতুন রেকর্ড সৃষ্টি করেছে। প্রবাসীরা ২ হাজার ৪৭৭ কোটি ৭৭ লাখ মার্কিন ডলার রেমিট্যান্স পাঠিয়েছেন। যা টাকার হিসাবে দুই লাখ বিস্তারিত..

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করতে ঢাকায় জুনায়েদ বাবুনগরী

হাওর বার্তা ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠক করতে ঢাকায় এসেছেন আলোচিত ধর্মীয় সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী। সোমবার রাতে স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমণ্ডির বাসায় এ বৈঠক অনুষ্ঠিত বিস্তারিত..

তালেবানের ভয়ে তাজিকিস্তানে পালাল ৩০০ আফগান সেনা

হাওর বার্তা ডেস্কঃ তালেবানের অব্যাহত আক্রমনে বিনা প্রতিরোধে মাঠ ছাড়ছে আফগান সেনারা। শুধু তাই নয় অনেকে আবার এলাকা, এমনকি দেশ ছেড়েও পালিয়ে যাচ্ছে। আল জাজিরার খবরে বলা হয়, শনিবার (৩ বিস্তারিত..

করোনায় মৃত্যুর রেকর্ড বেড়েই চলছে

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় রেকর্ড ১৬৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মৃত্যু সংখ্যা দাঁড়ালো ১৫  হাজার ২২৯ জন। সর্বাত্মক লকডাউনের পঞ্চম দিন সোমবার বিস্তারিত..

অনলাইনে কোরবানির পশু ক্রয়-বিক্রয় রাষ্ট্রের জন্য সহায়ক -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ করোনা পরিস্থিতিতে অনলাইনে কোরবানির পশু ক্রয়-বিক্রয় রাষ্ট্রের জন্য সহায়ক বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। আজ ই-কমার্স প্লাটফর্ম ‘ভালোকিনি ডট কম’ ও বেসরকারি সংস্থা ‘গণ বিস্তারিত..

সার্বিক কার্যাবলীতে বিধি-নিষেধ বাড়লো ১৪ জুলাই পর্যন্ত

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) সংক্রমণের বর্তমান পরিস্থিতি বিবেচনায় জনসাধারণের সার্বিক চলাচলে কঠোর বিধি-নিষেধ আগামী ১৪ জুলাই দিবাগত রাত ১২ টা পর্যন্ত বাড়িয়েছে সরকার। আজ মন্ত্রিপরিষদ বিভাগ এক প্রজ্ঞাপনে বিস্তারিত..

জানাজার নামাজের নিয়ম ও দোয়া সমূহ

হাওর বার্তা ডেস্কঃ মায়াময় এই পৃথিবীর কোনো কিছুই চিরস্থায়ী নয়। মহান আল্লাহ তায়ালা ধ্বংসশীল এই পৃথিবীতে মৃত্যুকে করেছেন প্রতিটি প্রাণের চূড়ান্ত পরিণতি। তিনি এরশাদ করেন, ‘প্রতিটি প্রাণকেই মৃত্যুর স্বাদ আস্বাদন বিস্তারিত..

৪৩ জেলায় একদিনে করোনা ও উপসর্গ নিয়ে ২০৯ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ প্রশাসনের কঠোর অবস্থান ও সরকারের ব্যাপক প্রচার-প্রচারণা সত্ত্বেও বিধিনিষেধের মধ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ ও মৃত্যু। কিছুতেই যেন লাগাম টেনে ধরা যাচ্ছে না। এবার মহামারি করোনাভাইরাসে বিস্তারিত..