হেফাজতের নেতা খালিদ সাইফুল্লাহ ও ইহতেশামুল রিমান্ডে

হাওর বার্তা ডেস্কঃ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব আল্লামা খালিদ সাইফুল্লাহ্ আইয়ুবীর পাঁচ দিন ও ঢাকা মহানগরের সহ-দফতর সম্পাদক এবং ইসলামী ছাত্রসমাজের সেক্রেটারি হযরত মাওলানা ইহতেশামুল হক সাখীকে চার দিনের বিস্তারিত..

মিয়ানমারে বিক্ষোভকারীদের দেখামাত্র গুলি করার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ অভ্যুত্থান বিরোধীদের মুখোমুখি হলেই তাদের হত্যা করতে নির্দেশ দিয়েছে মিয়ানমারের সামরিক জান্তা। সেনা কমান্ড থেকে পাঠানো এক গোপন বার্তায় এই নির্দেশ দেওয়া হয়েছে বলে স্থানীয় সংবাদমাধ্যম ইরাবতি বিস্তারিত..

সজনের পাতার ঔষধি গুণাগুণ

হাওর বার্তা ডেস্কঃ সজনে গাছের পাতাকে বলা হয় অলৌকিক পাতা। এটি পৃথিবীর সবচেয়ে পুষ্টিকর হার্ব। গবেষকরা সজনে পাতাকে বলে থাকেন, নিউট্রিশন্স সুপার ফুড এবং সজনে গাছকে বলা হয় মিরাক্কেল ট্রি। বিস্তারিত..

২৯ এপ্রিল থেকে গণপরিবহন চালু হলে ট্রেন ও চলবে

হাওর বার্তা ডেস্কঃ চলমান লকডাউন শেষে ২৯ এপ্রিল থেকে গণপরিবহন চালু হলে যাত্রীবাহী ট্রেনও চালাবে বাংলাদেশ রেলওয়ে। আজ শনিবার রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন এ কথা জানিয়েছেন। রেলমন্ত্রী বলেন, ‘রেলপথও গণপরিবহন। বিস্তারিত..

করোনায় ২৪ ঘণ্টায় ৮৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬৯৭

হাওর বার্তা ডেস্কঃ মহামারি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৮৩ জনের মৃত্যু হয়েছে।এ নিয়ে দেশে করোনায় প্রাণ হারালেন মোট ১০ হাজার ৯৫২ জন। আর গত ২৪ বিস্তারিত..

হেফাজতের নায়েবে আমির আবদুল কাদের গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ শিবিরের সাবেক সভাপতি এবং হেফাজতে ইসলামের নায়েবে আমির ড. আহমেদ আবদুল কাদেরকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের তেজগাঁও বিভাগ। শনিবার সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর আগারগাঁও এলাকা বিস্তারিত..

নাশপাতি হাড়ের ক্ষয়রোধ করে

 হাওর বার্তা ডেস্কঃ নাশপাতি পুষ্টিগুণে ভরপুর এক ফল। বিশ্বজুড়ে কয়েক ধরনের নাশপাতির চাষ হলেও মূলত এশিয়া, ইউরোপ ও উত্তর আফ্রিকাতেই এটি বেশি পাওয়া যায়। নাশপাতিতে প্রচুর পরিামাণে অ্যান্টিঅক্সিডেন্ট আছে। এই বিস্তারিত..

করোনার দ্বিতীয় ঢেউ কঠিন চ্যালেঞ্জ

সাইফুল হক মোল্লা দুলুঃ করোনাভাইরাসের মহামারির দ্বিতীয় ঢেউ বাংলাদেশের জন্য একটি কঠিন চ্যালেঞ্জ নিয়ে হাজির হয়েছে বলে মন্তব্য করেছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। তিনি বলেছেন, এই চ্যালেঞ্জ মোকাবিলায় সমগ্র জাতিকে বিস্তারিত..

আবারও প্রেমে পড়েছেন পরীমনি মরোক্কান গায়কের

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি আবারও প্রেমে পড়েছেন। খবরটি তিনি নিজেই তার ফেসবুক পেজের মাধ্যমে জানালেন ভক্তদের। সঙ্গে ছবিও পোস্ট করেছেন পছন্দের মানুষের। তবে পরীমনি এবার ভক্ত বিস্তারিত..

মামুনুল হকের আরও ২৩ মামলায় শ্যোন অ্যারেস্ট হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ হেফাজতের বিতর্কিত যুগ্ম মহাসচিব মামুনুল হককে টানা পাঁচ দিন জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। অধিকাংশ সময় এককভাবে তিনি গোয়েন্দাদের নানা প্রশ্নের মুখোমুখি হন। তবে একাধিক দফায় রিমান্ডে থাকা অন্য হেফাজত বিস্তারিত..