আমি কিন্তু ভাই বড় নেতা বলতে কিছু চিনি না: নিক্সন

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুর-৪ আসনের এমপি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, আল্লাহর পর যদি রাজনীতিতে কোনো শক্তি থাকে তবে তা হলো জনগণ। তার পরে বিস্তারিত..

সাত কলেজের ৯৬ শিক্ষার্থীকে বহিষ্কার

হাওর বার্তা ডেস্কঃ পরীক্ষায় নকল করার দায়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত সরকারি সাত কলেজের পাঁচ শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে। একই অভিযোগে আরও ৯১ শিক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে বহিষ্কার করা হয়েছে। বিস্তারিত..

নারী শ্রমিককে গাছে বেঁধে নির্যাতন, একজন গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের কালিয়াকৈরে এক নারীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করা হয়। এছাড়া ওই নির্যাতনের অভিযোগে একজনকে বিস্তারিত..

নেত্রকোণায় পৃথক অগ্নিকান্ডে ৯ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোণার কেন্দুয়ায় পৃথক দুইটি অগ্নিকান্ডে পুড়েছে  ৭টি দোকান ও ৬টি গোয়ালঘর।এতে  ৯ লাখ টাকারও বেশি ক্ষয়ক্ষতি হয়েছে। বৃহস্পতিবার (১৮ মার্চ) ভোর সাড়ে ৫ টার দিকে উপজেলার গগডা বিস্তারিত..

প্রতি পাঁচ বছরের মধ্যে তিন বছর ফসলহানির শিকার হন হাওরের কৃষক

হাওর বার্তা ডেস্কঃ গবেষণায় দেখা গেছে, প্রতি পাঁচ বছরে তিন বছর আগাম বন্যায় ফসলহানির শিকার হন হাওরের কৃষক। এছাড়া রয়েছে ধান কাটার শ্রমিকের সংকট। হাওরবাসীর কষ্টার্জিত এ ফসল তোলার সময় বিস্তারিত..

বিশ্ব থেকে বিচ্ছিন্ন হচ্ছে মিয়ানমার

হাওর বার্তা ডেস্কঃ বিশ্ব থেকে ক্রমেই বিচ্ছিন্ন হচ্ছে মিয়ানমার। দেশটিতে ইন্টারনেটের পরিষেবা ক্রমাগতভাবে সীমিত করা হচ্ছে। আর সর্বশেষ বেসরকারি পত্রিকাটির প্রকাশনাও বন্ধ করে দেওয়া হয়েছে। এতে বিশ্ব থেকে বিচ্ছিন্ন হতে বিস্তারিত..

সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় ১২ জনকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ

  হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় ১২ জনকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। বৃহস্পতিবার (১৮ মার্চ) সকাল ১১টার দিকে মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পরিদর্শক বিস্তারিত..

বিজেপি নেতা নন, প্রধানমন্ত্রী হিসেবে বাংলাদেশে আসবেন মোদি: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁওয়ে হিন্দু ধর্মাবলম্বীদের বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনায় যারা জড়িত সুষ্ঠু তদন্তের মাধ্যমে খুঁজে বের করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী বিস্তারিত..

কানের দুলের জন্য শিশুকে হত্যার পর.

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার সৈয়দটুলা গ্রামের নোয়াহাটি এলাকা থেকে বুধবার সকালে কাশপিয়া শেফা (৮) নামে এক শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদ বিস্তারিত..

মার্চে স্কুল-কলেজ খোলার সম্ভাবনা ক্রমেই কমছে

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতি আবার খারাপের দিকে যাওয়ায় সরকারঘোষিত তারিখে স্কুল-কলেজ খোলা নিয়ে সংশয় তৈরি হয়েছিল। গত দু-তিন দিনে করোনা শনাক্ত ও মৃত্যুর হার আরো বেড়েছে। একই সঙ্গে বিস্তারিত..