টেকনাফে র‌্যাবের সঙ্গে গোলাগুলি: ৩ রোহিঙ্গা ডাকাত নিহত

হাওর বার্তা ডেস্কঃ টেকনাফের শামলাপুরের ২৬ নাম্বার রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ি এলাকায় র‍্যাবের সঙ্গে ডাকাত জকির বাহিনীর প্রায় ঘণ্টাব্যাপী গোলাগুলি হয়েছে। গোলাগুলিতে বাহিনীর প্রধান জকিরসহ তিনজন নিহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা বিস্তারিত..

মাসুদ রানার সোহানা পূজা

হাওর বার্তা ডেস্কঃ দেশের সবচেয়ে জনপ্রিয় সুপার-হিরো চরিত্রের নাম মাসুদ রানা। স্পাই থ্রিলার সিরিজ ‘মাসুদ রানা’ উঠে আসছে রুপালি পর্দায়। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমায় সোহানা চরিত্রে অভিনয় করবেন বর্তমান বিস্তারিত..

পার্টি শেষে বিজয়-সারার আলিঙ্গন

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের প্রসিদ্ধ ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা। সম্প্রতি তার বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন। সেখানে উপস্থিত হয়েছিলেন এক ঝাঁক বলিউড তারকা। এদিকে এই পার্টিতে যোগ দিয়েছিলেন বলিউড অভিনেত্রী সারা বিস্তারিত..

পাপুলের আসনে নির্বাচন হতে পারে রোজার আগে: কবিতা

হাওর বার্তা ডেস্কঃ কুয়েতে কারাদণ্ডপ্রাপ্ত সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুলের আসনে (লক্ষ্মীপুর-২) রোজার আগেই নির্বাচন হতে পারে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) আগারগাঁওয়ের নির্বাচন বিস্তারিত..

নিউজিল্যান্ড সফরে গেল বাংলাদেশ দল

হাওর বার্তা ডেস্কঃ দ্বিপাক্ষিক সিরিজে অংশ নিতে মঙ্গলবার বিকালে সিঙ্গাপুর এয়ারলাইনসের ফ্লাইটে নিউজিল্যান্ডের উদ্দেশে রওনা হয় বাংলাদেশ ক্রিকেট দল। নিউজিল্যান্ড সফরে তিন ওয়ানডে ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অংশ নেবে বিস্তারিত..

লেখক-গবেষক সৈয়দ আবুল মকসুদ আর নেই

হাওর বার্তা ডেস্কঃ বিশিষ্ট লেখক ও সাংবাদিক সৈয়দ আবুল মকসুদ আর নেই। মঙ্গলবার সন্ধ্যায় তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি….রাজিউন) সৈয়দ আবুল মকসুদের ছেলে সৈয়দ নাসিফ মকসুদ বিষয়টি যুগান্তরকে বিস্তারিত..

নেত্রকোনায় হাত-পা বাধা বস্তাবন্দি এক গৃহবধুর মরদেহ উদ্ধার

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার দুর্গাপুরে কংস নদীর পাড় থেকে হাত-পা, মুখ বাঁধা অবস্থায় বস্তাবন্দি শুক্লা সাহা (৪০) নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার ঝাঞ্জাইল বাজার এলাকার সুকুমার বিস্তারিত..

২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু বেড়েছে তিনগুণ

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরো ১৮ জন। যা আগের দিনের চেয়ে মৃত্যু প্রায় তিনগুণ বেশি। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮ হাজার বিস্তারিত..

ভাতে থাকা যেসব পুষ্টিগুণ স্বাস্থ্যের জন্য অত্যন্ত জরুরি

হাওর বার্তা ডেস্কঃ কথায় আছে- মাছে ভাতে বাঙালি। এই প্রবাদটি বাঙালি জাতির সঙ্গে যুগ যুগ ধরে প্রচলিত। তবে মাছে-ভাতে বাঙালি হলেও, ভাত খাওয়ার ক্ষেত্রে রয়েছে আমাদের অনেক বড় বাধা। অনেক বিস্তারিত..

প্রায় ২৪ লাখ মানুষ টিকা নিয়েছেন: স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ এখন পর্যন্ত ২৩ লাখ ৮০ হাজার মানুষকে ভ্যাকসিন দেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. জাহিদ মালেক। এছাড়া রেজিস্ট্রেশন হয়েছে ৩৬ লাখের বেশি। তিনি বলেন, দেশে ৪০ বছরের বিস্তারিত..