নেত্রকোনায় রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার আকন্দের লাশ দাফন সম্পন্ন

বিজয় দাস নেত্রকোনাঃ নেত্রকোনার পূর্বধলা উপজেলার ঘাগড়া ইউনিয়নের কুচখালী গ্রামের বাসিন্দা, দুধী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সহকারি শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার আকন্দের লাশ আজ বিকেলে  রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা বিস্তারিত..

টিউশনি করে স্নাতকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের মেধা তালিকায় প্রথম সীমা

হাওর বার্তা ডেস্কঃ প্রতিনিয়ত অভাব আর দারিদ্রতার সঙ্গে লড়াই করে অবশেষে আধার ঘরে আলোর রোশনাই ছড়ালেন কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার এক হতদরিদ্র পরিবারের মেয়ে সীমা আক্তার। ২০১৭ সালের (২০১৯ সালে অনুষ্ঠিত) বিস্তারিত..

নেত্রকোনা-ঈশ্বরগঞ্জ হাইওয়ে সড়কে বিদ্যুতের খুঁটি রেখেই নির্মাণ কাজ সম্পন্ন

বিজয় দাস নেত্রকোনাঃ সড়কের মাঝখানে প্রায় অর্ধ-শতাধিক বিদ্যুতের খুঁটি রেখেই চলছে নেত্রকোনার সঙ্গে ময়মনসিংহের গৌরীপুর হয়ে ঈশ্বরগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নতুন আঞ্চলিক সড়ক নির্মাণ কাজ। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবরে বৈদ্যুতিক বিস্তারিত..

মুসলিম হওয়ায় বাংলাদেশি বংশোদ্ভূতকে বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসে

হাওর বার্তা ডেস্কঃ মুসলিম হওয়ায় সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের টি’মে টিকতে না পারা বাংলাদেশি বংশোদ্ভূত রুমানা আহমেদ আবার হোয়াইট হাউসে ফিরেছেন। রুমানা ইউনাইটেড স্টেটস এজেন্সি ফর গ্লোবাল মিডিয়া (ইউএসএজিম)-এর বিস্তারিত..

সাবেক শিক্ষামন্ত্রীর ‘পলাতক’ এপিএসকে ‘শোকজ’

হাওর বার্তা ডেস্কঃ সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের সহকারী একান্ত সচিব (এপিএস) মন্মথ রঞ্জন বাড়ৈকে ‘অসদাচরণ’ ও ‘পলায়ন’ এর অভিযোগে শোকজ করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ। বিসিএস শিক্ষা ক্যাডারের বিস্তারিত..

এখন রাজনীতি বলে কিছু নেই, চলছে অপরাজনীতির চর্চা

ড. গোলসান আরা বেগমঃ আমাদের মুজিবীয় আদর্শের ত্যাগী, নীতিবান নেতারা হাইব্রীড নব্য  মুজিব কোডধারীদের লাফালাফি দেখে ত্যাক্ত বিরক্ত। অনেকেই রাজনীতি থেকে মুখ ঘুরিয়ে নিয়েছে  মান সন্মান খোয়া যাওয়ার ভয়ে । সততার বিস্তারিত..

মাধবপুরে মাটিচাপা দেয়া হলো মাছ

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জের মাধবপুর বাজার থেকে মানবদেহের জন্য মারাত্মক ক্ষতিকারক উৎপাদন নিষিদ্ধ পিরানহা মাছ জব্দ করে মাটিচাপা দেওয়া হয়েছে। উপজেলা মৎস্য কর্মকর্তা আবু আসাদ ফরিদুল হকের নেতৃত্বে ২৬ জানুয়ারি বিস্তারিত..

আমি কাজে এসেছি, শাসক হিসেবে নই

হাওর বার্তা ডেস্কঃ আমি নারায়ণগঞ্জে এসেছি কাজ করতে, শাসক হিসেবে নই। আমি এসেছি টিম নারায়ণগঞ্জের একজন সদস্য হতে। নারায়ণগঞ্জের সাধারণ মানুষের মেম্বার হিসেবে এই জেলাকে এগিয়ে নিতে আমার ক্ষুদ্র প্রয়াস বিস্তারিত..

কক্সবাজারে চার পা ও তিন হাতবিশিষ্ট অদ্ভুত শিশুর জন্ম

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজার জেলা সদর হাসপাতালে চার পা ও তিন হাতবিশিষ্ট এক শিশুর জন্ম হয়েছে। তবে জন্মের কয়েক ঘণ্টা পরই মারা গেছে শিশুটি। মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকালে মহেশখালীর ইসরাত বিস্তারিত..

কানাডার বেগম পাড়ায় ২৮টির মধ্যে ২৪ বাড়ি সরকারি কর্মচারীর

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনীত ধন্যবাদ প্রস্তাবের ওপর আলোচনায় অংশ নিয়ে জাতীয় পার্টির এমপি মুজিবুল হক চুন্নু বলেছেন, দুর্নীতির অভিযোগ আসে শুধু রাজনীতিবিদদের বিরুদ্ধে। কানাডার বেগম বিস্তারিত..