,

image-387941-1611666190

আমি কাজে এসেছি, শাসক হিসেবে নই

হাওর বার্তা ডেস্কঃ আমি নারায়ণগঞ্জে এসেছি কাজ করতে, শাসক হিসেবে নই। আমি এসেছি টিম নারায়ণগঞ্জের একজন সদস্য হতে। নারায়ণগঞ্জের সাধারণ মানুষের মেম্বার হিসেবে এই জেলাকে এগিয়ে নিতে আমার ক্ষুদ্র প্রয়াস থাকবে।’

এসব কথা বলেন নারায়ণগঞ্জের নবনিযুক্ত জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ। তিনি সরকারি কর্মকর্তাদের উদ্দেশে বলেন, যাদের ট্যাক্সের টাকায় আমাদের বেতন হয়, তাদের কাছে টানতে হবে। তাদের সঙ্গে ভালো ব্যবহার করতে হবে। তাদের সেবা দিতে হবে। এলাকাবাসীর প্রতি অনুরোধ আপনারাও দালাল চক্রের কাছে নয় সেবা নিতে সরাসরি সরকারি অফিসে আসুন।

মঙ্গলবার বন্দর উপজেলা মিলনায়তনে বন্দরে জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ এসব কথা বলেন। মতবিনিময় সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকার। বন্দর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ রশিদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- বন্দর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা সুলতানা নাসরিন, বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর