চট্টগ্রামে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে ভাঙচুর করেছে বিএনপির কর্মীরা

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে নগরীরর ১৯ নং ওয়ার্ডে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে হামলা ও ভাঙচুর করেছে বিএনপির কর্মী সমর্থকরা। রোববার বিকেলে এই ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে বিস্তারিত..

শান্তির বার্তা প্রচারে সালামের গুরুত্ব

হাওর বার্তা ডেস্কঃ সালাম আরবি শব্দ। এর অর্থ-শান্তি, কল্যাণ দোয়া ও ইত্যাদি। সালামের মাধ্যমে মুসলমানগণ পরস্পর শান্তির বার্তা ছড়িয়ে দেয়। এটি ইসলামের অভিবাদন রীতি। এক মুমিন অপর মুমিনের সঙ্গে সাক্ষাৎ বিস্তারিত..

নির্বাচনী প্রচারণায় মাহিয়া মাহি, অপু বিশ্বাসসহ তারকারা

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী রেজাউল করিম চৌধুরীর পক্ষে প্রচারণায় নেমেছেন মাহিয়া মাহি, অপু বিশ্বাসসহ দেশের নামি-দামি তারকারা। রোববার বিকাল সাড়ে ৩টায় চট্টগ্রাম বিস্তারিত..

ফেইসবুক আমারে বারোডা বাজাইয়া দিসে :চাষি

হাওর বার্তা ডেস্কঃ প্রথমবারের মতো সূর্যমুখি চাষ করেছেন কিশোরগঞ্জের নিকলী উপজেলায় এক চাষি। তার দৃষ্টিনন্দন ফসলের মাঠ এখন হয়ে গেছে তার গলার কাটা। মাঠে গিয়ে ছবি তুলতে দলে দলে মানুষ বিস্তারিত..

ভৈরবে দুই কাউন্সিলর প্রার্থী চাচা-ভাতিজার সংঘর্ষে আহত ১২, অফিস ভাংচুর

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ভৈরবে পৌর নির্বাচনকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীর মধ্য এক সংঘর্ষে ১২ জন আহত হয়েছেন। এ সময় প্রার্থী আশরাফ উদ্দিনের অফিস ভাংচুর করা হয়। রোববার বেলা বিস্তারিত..

দেব-মিমির পথে পা বাড়ালেন কৌশানী

হাওর বার্তা ডেস্কঃ টলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী দেব, নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি তৃণমূল কংগ্রেসের রাজনীতিতে দারুণ সক্রিয় তারা। এই তিনজন যথাক্রমে পশ্চিমবঙ্গের ঘাটাল, বসিরহাট ও যাদবপুর থেকে নির্বাচিত বিস্তারিত..

বিমানে চেপে কোথায় যাচ্ছেন একঝাঁক তারকা

হাওর বার্তা ডেস্কঃ রোববার সকালে কয়েকটি স্থিরচিত্র ফেসবুকে প্রকাশ করেন চিত্রনায়ক সাইমন সাদিক। ছবিতে দেখা যায়—চিত্রনায়ক রিয়াজ, চিত্রনায়িকা অপু বিশ্বাস, মাহিয়া মাহি, অরুণা বিশ্বাস, তারিন জাহান, তানভীন সুইটি, বিজরী বরকতউল্লাহ, বিস্তারিত..

রক্তে প্লাটিলেট বাড়ে যে খাবারে

হাওর বার্তা ডেস্কঃ প্লাটিলেট হচ্ছে রক্তের এক ধরণের ক্ষুদ্র কণিকা বা অণুচক্রিকা, যা রক্ত জমাট বাঁধতে ও রক্তক্ষরণ বন্ধ করতে সাহায্য করে। স্বাভাবিক মানুষের রক্তে প্লাটিলেটের হার প্রতি ১০০ মিলিলিটারে বিস্তারিত..

অতিথি পাখির জলকেলিতে মুখর আত্রাই

হাওর বার্তা ডেস্কঃ শীতের হিমেল হাওয়ায় হাজার মাইল দূর থেকে উড়ে আসা হাজারো অতিথি পাখির কলকাকলিতে মুখর এখন নওগাঁর মহাদেবপুরের আত্রাই নদী। ডানা মেলে আকাশে উড়াউড়ি, কখনো নদীর স্বচ্ছ পানিতে বিস্তারিত..

করোনায় প্রাণ গেলো আরও ২০ জনের, শনাক্ত ৪৭৩

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ হাজার ২৩ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪৭৩ জন বিস্তারিত..