ভাঙ্গা পড়ছে কমলাপুর রেলস্টেশন

হাওর বার্তা ডেস্কঃ মেট্রোরেলের স্থাপনার জন্য দেশের ঐতিহ্যবাহী কমলাপুর রেলস্টেশন অন্যত্র সরানোর প্রস্তাব করা হয়েছে।  ফলে বিদ্যমান স্টেশন ভবনটি ভাঙা পড়বে। বর্তমান স্থানে কমলাপুর স্টেশনটি থাকলে নির্মাণাধীন মেগা প্রকল্প ঢাকা বিস্তারিত..

৭ কোটি ভ্যাকসিন পাচ্ছে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ ৬ কোটি ৮০ লাখ ডোজ করোনা ভ্যাকসিন পাচ্ছে বাংলাদেশ। প্রত্যেকে দুই ডোজ করে এই ভ্যাকসিন পাবে। আগামী ২০২১ সালের মধ্যে ভ্যাকসিন পাওয়া যাবে। বুধবার স্বাস্থ্য অধিদফতরের মা, বিস্তারিত..

কিশোরগঞ্জের কৃতী সন্তান ঢাকা বোর্ডের নতুন চেয়ারম্যান নেহাল আহমেদ

হাওর বার্তা ডেস্কঃ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, ঢাকার চেয়ারম্যান হিসেবে নিযুক্ত হয়েছেন ঢাকা কলেজের অধ্যক্ষ কিশোরগঞ্জের কৃতী সন্তান প্রফেসর নেহাল আহমেদ। তিনি রাষ্ট্রপতি আবদুল হামিদের ভাগ্নে। খোরশেদ আলম ও আছিয়া আলম বিস্তারিত..

ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিলেন ফরিদুল হক

হাওর বার্তা ডেস্কঃ ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেছেন জামালপুর-২ (ইসলামপুর) আসনের এমপি ফরিদুল হক খান দুলাল। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তাকে শপথ বাক্য পাঠ করান। বিস্তারিত..

করোনায় একদিনে ৩৯ মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ এ দেশে গত ২৪ ঘণ্টায় ৩৯ জনের মৃত্যু হয়েছে।  এই সময়ে ২১৫৬ জন নতুন রোগী শনাক্ত হয়েছেন। করোনাভাইরাসের সবশেষ পরিস্থিতি নিয়ে বুধবার স্বাস্থ্য অধিদফতরের এক সংবাদ বিস্তারিত..

১৫ কেজির কাতল বিক্রি হলো ২০ হাজারে

হাওর বার্তা ডেস্কঃ ১৫ কেজি ওজনের একটি কাতল মাছ বিক্রি হয়েছে ২০ হাজার ২৫০ টাকায়। এর আগে বুধবার ভোরে রাজবাড়ীর দৌলতদিয়ার ৬ নম্বর ফেরিঘাট এলাকায় পদ্মা নদীতে জেলে আনিস হালদারের বিস্তারিত..

বিশ্বের সবচেয়ে ধনী জেফ বেজোস, এরপর যারা রয়েছেন

হাওর বার্তা ডেস্কঃ মহামারির কবলে ধুঁকছে সারা বিশ্ব। ব্যবসায়ীরাও লসের মধ্যে রয়েছেন আবার চাকরিজীবীরাও চাকরি হারিয়ে বসে আছেন কোটি কোটি মানুষ। অন্যদিকে বিশ্বের বিত্তবানেরা গত এক বছরে সামগ্রীকভাবে নিজেদের সম্পত্তির বিস্তারিত..

গর্ভাবস্থায় পা ফুলে যাওয়ার কারণ ও করণীয়

হাওর বার্তা ডেস্কঃ গর্ভাবস্থায় হবু মায়েদের শরীরে নানারকম পরিবর্তন দেখা দেয়। শারীরিক এবং মানসিক দুই দিকেই এই পরিবর্তন আসে। হরমোনের তারতম্যের কারণে শরীরে রক্ত এবং তরলের উৎপাদন প্রায় ৫০ শতাংশ বিস্তারিত..

সবজি চাষে ঘুরল কৃষকের ভাগ্যের চাকা

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শীতকালীন সবজি বাজার দখল করতে চাষ ও পরিচর্যায় ব্যস্ত সময় পার করছেন কৃষকরা। অনেক কৃষক আগাম সবজি ক্ষেত থেকে বিক্রি করে আবারো জমিতে সবজি চাষ বিস্তারিত..

দেশের রাজনীতিতে আওয়ামী লীগ-বঙ্গবন্ধুর পরিবার ত্যাগের মহিমায় সমুজ্জ্বল

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এ দেশের রাজনীতিতে আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর পরিবার ত্যাগের মহিমায় সমুজ্জ্বল। বুধবার তার সরকারি বাসভবনে বিস্তারিত..