ট্রাম্পের কারচুপির অভিযোগকে ‘হাস্যকর’, ‘বিস্ময়কর’ ও ‘অপমানজনক’ আখ্যা দিলেন নির্বাচন কর্মকর্তারা

হাওর বার্তা ডেস্কঃ ট্রাম্পের কারচুপির অভিযোগকে ‘হাস্যকর’, ‘বিস্ময়কর’ এবং ‘অপমানজনক’ আখ্যা দিয়েছেন মার্কিন নির্বাচন কর্মকর্তারা।গত বছর সিনেটের অনুমোদনে প্রেসিডেন্ট ট্রাম্পের নিয়োগপ্রাপ্ত ফেডারেল নির্বাচন নিরাপত্তা কর্মকর্তা বেন হোভল্যান্ড নির্বাচনী কারচুপির অভিযোগকে বিস্তারিত..

মানুষের প্রতি মানবিক আচরণ সেবা অব্যাহত রাখতে হবে-আইজিপি

হাওর বার্তা ডেস্কঃ করোনাকালে মানবিকতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের মাধ্যমে পুলিশ যেভাবে জনগণের পাশে দাঁড়িয়েছে, তাদের প্রতি সেবার হাত বাড়িয়েছে, যেভাবে সহযোগিতা দিয়েছে, তা দেশে-বিদেশে ব্যাপক প্রশংসিত হয়েছে। মানুষও অকুণ্ঠচিত্তে এর বিস্তারিত..

ট্রাম্প তার ভুলেই হেরেছেন, আমার কারণে নয় : জোর্গেনসেন

হাওর বার্তা ডেস্কঃ লিবারেশন পার্টি নেতা জোর্গেনসেন বলেছেন, ট্রাম্প তার নিজের ভুলে হেরেছেন, আমার কারণে নয়।লিবারেশন পার্টি নেতা জো জোর্গেনসেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ভোট পেয়েছেন ১.৭৬ মিলিয়ন। জর্জিয়া, অ্যারিজোনা, পেনসিলভানিয়া বিস্তারিত..

শিক্ষার্থীদের ২২০ টাকায় ৩০ জিবি ডেটা দেবে রবি

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষক ও শিক্ষার্থীদের এক মাসের জন্য ২২০ টাকায় ৩০ জিবি ডেটা দেবে রবি। রোববার থেকেই এই সুবিধা পাওয়া যাবে। এর মাধ্যমে শিক্ষক ও শিক্ষার্থীরা জুম, টিমস, গুগল বিস্তারিত..

শীতের শহরে ‘অতিথি’র আগমন

হাওর বার্তা ডেস্কঃ কুয়াশা ভেদ করে পূর্ব দিগন্তে সূর্যের উদয়। শীতের আমেজ না, সত্যিকারের শীত। দূর্বা ঘাসে কিংবা ধানের কচি ডগায় মুক্তার মতো আলো ছড়িয়ে ভোরের শিশির জানান দিচ্ছে শীত বিস্তারিত..

স্ত্রীকে পুড়িয়ে হত্যা: স্বামীর আমৃত্যু দণ্ডের আদেশ প্রত্যাহার, ফের শুনানি

হাওর বার্তা ডেস্কঃ সাতক্ষীরার রেশমা খাতুন হত্যা মামলায় স্বামী ইমাদুলের মৃত্যুদণ্ডের সাজা পরিবর্তন করে আমৃত্যু কারাদণ্ডের রায় প্রত্যাহার (রিকল) করেছেন আপিল বিভাগ। এ মামলায় পুনরায় আপিল শুনানির জন্য আগামী ১৭ বিস্তারিত..

শীতে ছেলেদের ত্বকের বাড়তি যত্ন

হাওর বার্তা ডেস্কঃ দেখতে দেখতে শীত এসে গেল। শীতের হিমহিম ছোঁয়া শরীরের জন্য আরামদায়ক হলেও ত্বকের জন্য নয়। আবহাওয়ার কারণে এ সময় ত্বকে কিছু সমস্যা তৈরি হয়। আর মেয়েদের ত্বকের বিস্তারিত..

ইলন মাস্ক করোনায় আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ টেসলারের প্রধান নির্বাহী ও প্রযুক্তি উদ্যোক্তা ইলন মাস্ক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি টুইট করে বলেছেন, ‘আমার ক্ষেত্রে উপসর্গ হচ্ছে—মৃদু ঠান্ডা লাগা।’ এদিকে বৃহস্পতিবার ৪ বার র‌্যাপিড অ্যান্টিজেন বিস্তারিত..

কয়েক কেজি খাবার মিনিটেই সাবাড় করেন এই ‘খাদক

হাওর বার্তা ডেস্কঃ এই পৃথিবীতে সবাই বাঁচার জন্য খায়। তবে অনেকেই আবার খাওয়ার জন্য বাঁচে। খাবার খেতে তারা খুব ভালোবাসে। এতোটাই যে তারা অতিরিক্ত খাবার খাওয়াটা নিজেদের পেশা হিসেবে বেঁচেও নিয়েছে। আমাদের সমাজে বিস্তারিত..

শীতকালে খালি পেটে দুই কোয়া রসুন খেলে শরীরে যা ঘটে

হাওর বার্তা ডেস্কঃ দুই কোয়া রসুন স্বাস্থ্যের জন্য যে কতটা উপকারী তা অনেকেরই অজানা। আবার খালি পেটে দুই কোয়ার বেশি কাঁচা রসুন খাওয়ার বিপজ্জনক। রসুনে পুষ্টিগুণ অনেক। এর তীব্র স্বাদ বিস্তারিত..